"আমার বাংলা ব্লগ" পরিবারের বন্ধুদের ভালোবাসায় আমি সিক্ত||~

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছিআর আপনারা সকলেই সবসময় সুস্থ থাকবেন। ভালো থাকবেন। এটাই আমার প্রত্যাশা।

dropshadow_1655379860828.jpg


আমার বাংলা ব্লগ পরিবারের প্রিয় বন্ধুরা। আপনাদের ভালোবাসায় আমি সিক্ত।আপনাদের কাছে আমি কতটা প্রিয় গতকাল থেকে তা বুঝতে পেরেছি।গতকাল হ্যাংআউট এর পর অনেকেই ডিসকর্ডে আমাকে নক দিয়েছেন, তাদের সাথে আড্ডা দেয়ার জন্য।আপনারা কেন নক দিয়েছিলেন তা আমি খুব ভালোভাবে বুঝতে পেরেছি।আসলে আপনাদের সাথে আড্ডা দিতে গেলে হয়ত আমার ডিসকর্ড এক্টিভিটিস টা বেড়ে যাবে।আপনাদের এই উদার মন-মানসিকতা,প্রমাণ করে আপনারা কতটা ভালো মনের মানুষ।এবং আজ সকালবেলা অনেকেই আমাকে নক করেছেন।খবর নিয়েছেন তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।আসলে নিঃস্বার্থ ভালোবাসা গুলো ঠিক এমনই হয়।আপনাদের প্রেমময় ভালোবাসায় আমি আবেগে আপ্লুত।


dropshadow_1655379661824.jpg


আসলে গত সপ্তাহে আমি সাতটি পোস্ট করেছি।এবং পোস্টের মধ্যে ভিন্নতা আনার চেষ্টা করেছি।কমেন্ট করেছি প্রায় 80 টার মত।ডিসকর্ডে প্রায় সাতদিনই অ্যাক্টিভ ছিলাম।তবে চ্যাটিং করেছি অনেক কম।চ্যাটিং কম করলেও 7 দিনে কিন্তু একটিভ থাকার চেষ্টা করেছি।আর সে কারণেই মূলত এবার সুপার একটিভ লিস্টের টায়ার 3শেষের দিকে আমার অবস্থান চলে এসেছে।আন্তরিক অভিনন্দন দিতে চাই যারা সবসময় একটিভ থেকে নিজেকে আরও বেশি সাফল্য মন্ডিত করেছেন।ব্যস্ততম এই সময়ে ও আমার বাংলা ব্লগে লেগে আছি।আসলে আমার বাংলা ব্লগের প্রেমে পড়ে গিয়েছি তাই,,শত কষ্ট শত ব্যস্ততার মাঝেও আগলে ধরে আছি আমার বাংলা ব্লগকে।


dropshadow_1643400513123.jpg


বেশ কয়েক মাস আগে আমি কক্সবাজার এবং রাঙ্গামাটি গিয়েছিলাম।তবে অবশ্যই সাপোর্ট টিকিট ক্রিয়েট করে কমিউনিটি সন্মানীত এডমিন মডারেটরদের জানিয়েছিলাম কিংবা অবগত করিয়েছিলাম।কক্সবাজার যাওয়ার পর তিন থেকে চারদিন পোস্ট করতে পারিনি।কমেন্টের সংখ্যাও পরিমাণে অনেক কম ছিল। আর সে কারণে আমি প্রায় এক মাসের মতো তেমন কোনো সাপোর্ট পাইনি।আপনারা আমার প্রোফাইলে পোস্ট দেখলে বুঝতে পারবেন।তার পরেও ধৈর্য সহকারে আজও লেগে আছি।এটা কি কমিউনিটির প্রতি আমার ভালোবাসা প্রকাশ করে না??
আপনারা সকলেই জানেন যে একটি পোস্ট করতে প্রায় কত সময় লাগে।আর আমি একমা স পোস্ট করেও তেমন কোনো সাপোর্ট পাইনি।কমিউনিটির প্রতি নিরন্তর ভালোবাসা আমাকে হতাশ করতে পারিনি।তাছাড়া আমার বাংলা ব্লগ পরিবারে সম্মানিত ফাউন্ডার সম্মানিত এডমিন বৃন্দ এবং সম্মানিত মডারেটরগণ ও সকল বন্ধুরা,,,সত্যি মন থেকে বলছি আপনাদের সকলের ভালোবাসা আপনাদের সকলের অনুপ্রেরণা আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করে।এবং যারা গতকাল থেকে আজ পর্যন্ত আমাকে মেন্টালি সাপোর্ট করার চেষ্টা করেছেন তাদের সকলের প্রতি আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি।আপনাদের এই সহযোগিতা আমার মনে থাকবে আজীবন। সকলের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে আজকের মত এখানেই।


IMG_20210824_195035.jpg


বিঃদ্রঃ আমার আচরণে কেউ কষ্ট পেয়ে থাকলে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আমি মন থেকে কোনদিন কখনোই চাইনা আমার আচরণে কেউ কষ্ট পাক।

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগে আমরা যারা কাজ করি সবাই একটি পরিবারের মত। এখানে কেউ কাউকে প্রতিযোগী হিসেবে মনে করে না। সবাই সবাইকে বন্ধু হিসেবে মনে করে। এ জন্যই তো একজন পিছিয়ে গেলে বাকিরাও চেষ্টা করে তাকে এগিয়ে নিয়ে যাবার। আসলে এই ব্লগের প্রতি ভালোবাসা কারণের শত ব্যস্ততার মাঝেও সকলে এখানে সময় দেয়ার চেষ্টা করে। আশা করি ব্যস্ততা কাটিয়ে আবারো পুরোপুরি কাজে মনোযোগী হতে পারবেন। শুভকামনা রইল আপু আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা প্রিয় আপু মনি।♥♥

 2 years ago 

আমার বাংলা ব্লগ মানেই একটি পরিবার।পরিবারের একজনের মন খারাপ থাকবে,আর আমরা পাশে থাকবো না তা কি করে হয়।আপু আপনি যেমন কমিউনিটি কে ভালোবাসেন,আমরাও আপনাকে ভালোবাসি।আপু আপনি আরেকটু চেষ্টা করলেই, এগিয়ে যেতে পারবেন।
আপু ভালো থাকবেন।আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো ধন্যবাদ

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রিয় আপু ভালোবাসা অবিরাম।♥♥

 2 years ago 

আপু আপনি যে একমাস সাপোর্ট পাননি সেটা আমার কাছে খুবই দুঃখজনক একটি বিষয় মনে হয়েছে। ঠিক বলেছেন আপু আপনি একটি পোস্ট করতে আসলে অনেক সময় প্রয়োজন হয়। আসলে আপনার আমার বাংলা ব্লগ কমিটির প্রতি ভালবাসা থাকার কারণে আপনি এখনো হয়তো আমাদের সাথে লেগে আছেন। আশা করি যতদিন আমার বাংলা ব্লক কমিউনিটি চলবে ততদিন আপনি আমাদের সাথেই থাকবেন। আপনার জন্য ধন্যবাদ ও শুভকামনা রইল আপু।

 2 years ago 

আসলে আমার বাংলা ব্লগের প্রতি গভীর ভালোবাসা ও মমত্ববোধ আমাকে আঁকড়ে ধরে আছে।।তাছাড়া আপনাদের সকলের ভালোবাসায় আমি অনেক বেশি অনুপ্রেরণা পাই।♥♥

 2 years ago 

জি আপু আপনি ব্যাস্ততার মাঝেও আমার বাংলা ব্লগকে এতটা ভালোবেসে কাজ করে যাচ্ছেন।একমাস সাপোর্ট না পেয়েও আপনার কাজের প্রতি কোনো অনীহা আসেনি।এটা আসলে অতিরিক্ত ভালোবাসা থেকেই সম্ভব। আপনি এভাবেই আমাদের মাঝে নতুন নতুন পোস্ট শেয়ার করবেন এবং হ্যাংআউট এ প্রতিনিয়ত আপনার কবিতা উপহার দিবেন।আমরা এটাই আশা করি🥰।ধন্যবাদ আপনাকে ব্লগটি অনেক ভালো লিখেছেন।

 2 years ago 

আমি আমার বাংলা ব্লগ পরিবারের সাথে লেগে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ।♥♥

 2 years ago 
প্রথমে বলতে হয় 'আমার বাংলা ব্লগে' আমরা যারা কাজ করি আমরা সবাই একটা পরিবারের মধ্যে আবদ্ধ।এখানে সবাই সবাইকে আপন মনে করে। আপু আপনি একমাস সাপোর্ট পাননি তার জন্য দুঃখ করেন না। আপনি আপনার কাজ চালিয়ে যান। অবশ্যই আপনি সফলতা অর্জন করবেন।
 2 years ago 

ঠিকই বলেছেন। এখন আমার কোন দুঃখ নেই। শুধু কাজ করে সামনের দিকে এগিয়ে চলা,,,,,
♥♥

 2 years ago 

প্রিয় আপু আমার বাংলা ব্লগ যে শুধু কাজের জন্য নয় এটা একটা পরিবার৷ তাই সবাই চেষ্টা করি একে অপরের পাশে থেকে খবর রাখতে ৷ আসলে গতকাল হ্য্ংআউট শুনতে শুনতে আমার ফোন বন্ধ হয়ে গেছে ৷ কারন বিদ্যুৎ না থাকার কারনে চার্জ দিতে পারি নি ৷

যা হোক আমার বাংলা প্রতি আপনার ভালোবাসা দেখে অনেক খুশি হলাম ৷ আসলে আমরা সবাই একসাথে এভাবেই থাকতে চাই ৷
সর্বোপরি আপনার সুস্থতা কামনা করি ৷

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া। আমার বাংলা ব্লগ আমাদের একটি স্পেশাল পরিবার। যে পরিবারে ঘিরে আছে অনেক অনেক ভালোবাসা।♥♥

 2 years ago 

আপু জীবনে উত্তান পতন আসবেই। তাই বলে থেমে থাকলে চলবে না। শত বাধা উপেক্ষা করে সামনের দিকে এগিয়ে যেতেই হবে। সবার সময় এক রকম থাকে না। আপ এবং ডাউন হবেই এটাই স্বাভাবিক। আমার বাংলা ব্লগ সবাই আমরা ফেমিলির সদস্যের মত। সবাই আমরা সবার তরে। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65