সাথীর শত কবিতা "কাব্যগ্রন্থের" প্রমোশনাল ভিডিও||~~

in আমার বাংলা ব্লগ7 months ago


আসসালামু আলাইকুম/আদাব



সাথীর শত কবিতা "কাব্যগ্রন্থের" প্রমোশনাল ভিডিও||~~


বন্ধুরা আমি নীলাঞ্চলের সেলিনা সাথী বাংলাদেশ থেকে।। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আর আপনারা সবাই সবসময় ভালো থাকবেন। সুন্দর থাকবেন। সমৃদ্ধ হবেন এটাই প্রত্যাশা করি।

IMG_20240215_141118.jpg


সাথী শত কবিতা
যখন সাথীর হাতে,
আনন্দ আর উচ্ছ্বাসেতে
ঘুম আসেনি রাতে।

স্বপ্ন যখন হাতের মুঠোয়
সত্যি হয়ে আসে,
হতাশা আর গ্লানিগুলো
শূন্যে তখন ভাসে।

বন্ধুরা আজ আমি আমার লেখা সাথীর শত কবিতা কাব্যগ্রন্থের প্রমোশনাল ভিডিও ও অনুভূতি নিয়ে হাজির হয়েছি আপনাদের মাঝে।কথায় আছে না নিজের ঢাক ঢোল নিজেকেই পেটাতে হয়। এই কথাটি আমাকে শিখিয়ে দিয়েছিলে মহিলা বিষয়ক কর্মকর্তা।
তাইতো নিজের ঢাক ঢোল পেটাতে এলাম আজ আপনাদের মাঝে।

সাথীর শত কবিতা "কাব্যগ্রন্থের" প্রমোশনাল ভিডিও||~~



বিশ্বাস করুন বইটি যখন আমি হাতে পেয়েছি তখন আমার আনন্দের সীমা ছিল না। সীমাহীন আনন্দ আর উচ্ছ্বাস নিয়ে সারা রাত ঘুমাতে পারিনি। অন্যরকম একটা অনুভূতি স্পর্শ করছিল হৃদয়ের গভীরে।আর সেই অনুভূতিটা আপনাদেরকে ভাষায় কি করে বোঝাবো তা ভেবেই পাচ্ছিনা। যাই হোক সাথীর শত কবিতার কাব্যগ্রন্থটি ইতিমধ্যে হৈচৈ ফেলে দিয়েছে অনেকের মাঝে।

received_362307093313902.jpeg

আপনারা যদি এই স্লাইটটা লক্ষ্য করেন তাহলে বুঝতে পারবেন। পুরোটা না বুঝলেও কিছুটা তো বুঝবেন।
সাথী শত কবিতা কাব্যগ্রন্থের সর্বপ্রথম কবিতার প্রথম দুটি লাইন স্থান পেয়েছে একটি ট্রেনিং সেশনের। স্লাইটে যা দেখে আমি অভিভূত আমি মুগ্ধ। আমি নির্বাক। গর্জিয়াস গ্রুপের সম্মানিত এম ডি
যখন তার ট্রেনিং সেশনে এই দুটি লাইন বিশ্লেষণ করছিলেন তখন আমি শিহরিত।আর মুগ্ধতার সাথে উপলব্ধি করতে লাগছিলাম।সেই সাথে এত বেশি অনুপ্রাণিত হচ্ছিলাম।আমি যত সুন্দর করে লিখি নাই তার চেয়ে বেশি সুন্দর করে উপস্থাপন করেছেন তিনি এই দুটি লাইনকে।এবং খুবই চমৎকার করে সাথীর শত কবিতা কাব্যগ্রন্থটি রিভিউ করেছেন।যেটা আমার জন্য অনেক গর্বের।

received_431121079402410.jpeg

সাথে শত কবিতা কাব্যগ্রন্থটিতে শত কবিতা শিরোনামে শুরু করেছি।এবং শত ভাবনা দিয়ে শেষ করেছি। কবিতার বইটি এখন পর্যন্ত যারা পড়েছেন তারা সবাই আমাকে এত বেশি উৎসাহ দিয়েছেন। আর সেজন্যই নিজেকে ধন্য মনে করছি।আপনারা জেনে অবাক হবেন যে এক ভদ্রলোক আমার বই করার আগেই ১৫০ কপি বইয়ের অর্ডার করেছিলেন আমাকে।শুধু তাই নন তিনি প্রেমেন্টও করে দিয়েছেন আগেই।তার এই ভালোবাসা এই স্নেহ এই মমতা আমার কাছে অনুপ্রেরণা হয়ে থাকবে আজীবন।সাথী শত কবিতা কাব্যগ্রন্থে আমি তার নামটি অনুপ্রেরণায় লিখে রেখেছি। আমার বাংলা ব্লগের প্রিয় বন্ধুরা তোমাদের কাছে আমার এতোটুকুই প্রত্যাশা তোমরা সকলেই একটি করে এই কাব্যগ্রন্থটির সংগ্রহে রেখো।আর আমাকে বেশি বেশি উৎসাহ দিও তাহলে আমি আগামীতে আরো ভালো কিছু উপহার দেয়ার চেষ্টা করব। পরিশেষে সকলের মঙ্গল কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি।আর হ্যাঁ সাথীর শত কবিতা কাব্যগ্রন্থটি পড়ে রিভিউ দিতে ভুলো না কিন্তু। ♥♥

IMG-20240217-WA0008.jpg

photo_2021-06-30_13-14-56.jpg

photo_2023-07-07_17-27-00.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ" এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: সাথীর শত কবিতা কাব্যগ্রন্থের প্রমোশনাল ভিডিও

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......


Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.46
ETH 2409.96
USDT 1.00
SBD 2.42