ভার্চুয়াল প্রেমের ছোট গল্প "নিপুন- নীলা"♥ [সতর্কীকরণ]

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি।


IMG_20220714_181219.jpg



বন্ধুরা আজ আমি নীলা নিপুনের খুবই চমৎকার প্রেমের গল্প নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।টক মিষ্টি ঝাল এর সংমিশ্রণে দারুন প্রেমের গল্প।সমসাময়িক এই গল্পটি বিন্দুমাত্র কাল্পনিক নয়।ভার্চুয়াল জগতের হান্ডেট পার্সেন্ট বাস্তব কাহিনী।রোমান্টিক লাভ স্টোরি।এই গল্প থেকে আমরা অনেক বিনোদন নিতে পারি। নিতে পারি অনেক শিক্ষা। নীলা আমার খুব পরিচিত মুখ।আজ এক সপ্তাহ থেকে ও ওর প্রেমের কাহিনী গুলো আমাকে বলছিল,,এবং অনুরোধ করেছিল আমি যেন এটা গল্প আকারে লিখি।এতে করে হয়তো আমরা আরো বেশি সচেতন হতে পারব অনেককে সচেতন করতে সহায়তা করতে পারব।তবে বন্ধুরা চলুন শুরু করা যাক।ভার্চুয়াল জগতের সমসাময়িক প্রেমের গল্প।"নিপুন -নিলা"।
আজ কদিন ধরে নীলার মনটা ভালো নেই নানা রকম টেনসনে হাবুডুবু খাচ্ছে।দুশ্চিন্তা থেকে পরিত্রান পাওয়ার জন্য নিলা একা একা গান গায়,,কৌতুক নাচঘরের দরজা-জানালা বন্ধ করে একাই করতে থাকে,নিজেকে বিনোদন দেওয়ার জন্য,,এমন সময় অনলাইনে একটি ছেলের সাথে তার পরিচয় হয়।ছেলেটির নাম নিপুন। কি একটা কাজের জন্য তাদের আলাপচারিতা হয়।এবার প্রায় সময় কথা হয় whatsappএ। এবং নিপুন খুব সুরেলা কন্ঠে ইসলামিক সংগীত গাইত যেটা নীলা খুব পছন্দ করত।নীলা খুব সহজ-সরল ভাবেই তার সাথে কথা।কিন্তু নিপুন হঠাৎ তাকে প্রপোজ করে বসে। নীলা কোন কিছুতেই রাজি হয়না।নিলা বলল ইম্পসিবল এটা কিছুতেই হয় না। আমরা কেউ কাউকে চিনি না।নিপুন বলল তাতে সমস্যা কি? রিলেশনশিপ এর মাধ্যমে কি একে অন্যকে চেনা যায় না।নিলা না যায় না।এভাবে বেশ কয়েকদিন পেরিয়ে যায়।একপর্যায়ে দুজনের আলাপচারিতা আরো গভীরে যায়।নিপুন নীলাকে অনেক মিথ্যে কথা বলে তার লাইফ স্টাইল সম্পর্কে।এবং নীলা তা বুঝতে পারে। এমনি করে সারাদিন রাত প্রায় প্রতিটি ক্ষণ দুজনের কথা চলতো।নিপুন নীলাকে জান বলে সম্মোধন করে।কখনো কলিজা কখনো সোনা কখনো ময়না কখনো পাখি।কোনভাবে যদি 10 মিনিটে এদিক সেদিক হয়ে যায়, কথা না হয়,, তাহলে নিপুন পাগল হয়ে যেত।রেগে গিয়ে বলতো নীলা আরেকটু হলে আমি মরেই যেতাম আমার নিঃশ্বাস বন্ধ হয়ে যাচ্ছিল তোমার সাথে এতক্ষণ কথা না বলতে পেরে।এমন ভাবে বলতো নিলা সব সত্যি ভেবে ওকে সরি বলতো।এভাবে দুজনের রিলেশনশিপ টা একটু গভীরে যায়।অথচ কেউ কাউকে দেখে নি।এবার কোরবানি ঈদে হঠাৎ করে নিপুন যেন বদলে যায়।নিলাকে ফোন দিচ্ছে না আজ কদিন ধরে।নিল ফোন দিলেও সে ফোন রিসিভ করে না কেটে দেয়।নীলা কেমন যেন অস্থির হয়ে পড়ে যায়।হঠাৎ কি হয়ে গেল নিপুনের।নিলা অভিমানে তার হোয়াটসঅ্যাপ ইমু থেকে তাকে ব্লক করে দেয়। এই ভেবে যে সে কল দেবে।একদিন রাতে নীলা বেশ কয়েকবার কল দেয়ার পর নিপুন ফোনটা ধরে তাকে খুব নোংরা ভাষায় গালাগালি করে।কেন এত বিরক্ত করছো বুঝতে পারছ না আমি ব্যস্ত আছি।তোমার মত নোংরা মেয়ের সাথে আর কোন কথা নেই।তুমি তো আমাকে বিশ্বাস করো না।আরো অনেক অশ্লীল ভাষায় প্রচুরগালাগালি করে ফোনটা রেখে দেয়।নিলার মাথায় যেনআকাশ ভেঙে পড়লো।বুকের বাম পাশটা কেমন যেন মোচর দিয়ে উঠল।কিছুক্ষণের মধ্যেই যেন বরফের মত হয়ে গেল নিলা।এরপর বাথরুমে গিয়ে চিৎকার করে কান্না করে,,সারাটা রাত ছটফট করে কাটিয়ে দিল আর ভাবছে এতটা বদলে গেল কি করে।প্রচুর কষ্ট হচ্ছে নীলার।কখন যে পাগলের মত ভালবেসে ফেলেছে নিপুণকে সে বুঝতে পারেনি।নিপুনকে ছাড়া এক একটি সেকেন্ড যেন এক যুগের মতো মনে হচ্ছে নীলার কাছে।নীলা তার আত্মসম্মান কে আঘাত করতে না পেরে তাকে আর কল দিলো না।কিন্তু দুদিন অতিবাহিত হয়ে যাওয়ার পরেও নিপুন নীলাকে কোন রেসপন্স করে না।এদিকে নীলার মাথায় একটি প্লান এল।হঠাৎ করে নিপুন এত বদলে গেল কেন?এর রহস্যটা আমাকে খুঁজে বের করতেই হবে।আর রহস্য খুঁজে পেতে গেলে নেপুর কে কল দিতে হবে।এবার নীলা নিজেকে গন্ডার ভেবে পরদিন সকাল বেলা অনেক বার নিপুণকে কল দেয়।কলটি রিসিভ করে মেলা একটি নারী কন্ঠ শুনতে পায়।এরপর নেপুন চিৎকার করে বলে ওঠে এতবার ফোন দিচ্ছ কেন।তোমার সমস্যা কি বলতে পারো।আমি ব্যস্ত আছি পরে তোমার সাথে কথা বলব বলে ফোনটা রেখে দিল।এক ঘন্টা পর নীলা আবারো নিপুণকে ফোন দেয়।বহুবার ফোন দেয়ার পর একবার রিসিভ করে রাগান্বিত স্বরে কথা বলতে চেয়েছিল নিপুন।ঠিক এ সময়ে নীলা খুব কোমল সুরে বলে উঠলো আমার খুব কষ্ট হচ্ছে নিপুন।এই নিপুন আমার খুব কষ্ট হচ্ছে।নিপুণ এবার একটু শান্ত স্বরে বলল কষ্ঠ হবারই কথা।দেখো নীলা এতদিন আমি তোমাকে যা বলেছি সব মিথ্যে বলেছি।আমার ব্যবসা আছে আমার বাবার ব্যবসা আছে।আসলে এগুলো মিথ্যে।তাছাড়া আমি নিয়মিত ধূমপান করি এবং মাদক সেবন করি।তোমার সাথে যখন কথা বলতাম তখন ও আমি গাঁজা খেতামজানো গাঁজা খেলে না নিজেকে রাজা মনে হয়।আমরা বেশ কয়েক বন্ধু মিলে গতকাল রাতেও অনেক গাঁজা খেয়েছি আজকে বিয়ার খাব।তুমি কি খাবে।নিলার বুকের ভেতর তোলপাড় শুরু হয়ে গেল।বুকের ভেতরে অসহ্য যন্ত্রণা দাপাদাপি করছে।চোখ দিয়ে অশ্রু ঝরছে অবিরত।কিন্তু নিপুণকে নিলা বুঝতে দিল না।আবারো বললো নিপুন আমার অপরাধ কি ছিল বলতে পারো।নিপুন উচ্চ স্বরে বলল আমার কথা আমাকে বিশ্বাস করেছিস এটাই তোর বড় অপরাধ।আর বেশি কিছু বলবি না আমি ভালোবাসার মায়েরে এটা করবো ওটা করবো,,খুব নোংরা ভাষায় গালিগালাজ করতে লাগলো,।

IMG_20220714_181402.jpg

নিলা আর কিছুতেই নিতে পারছিল না।সে মনে মনে ভাবতে লাগল ভার্চুয়ালি প্রেম করে অনেকের জীবন নষ্ট হতে শুনেছি আর আজ তা আমার সাথে ঘটছে।নুপুরকে এতটা ভালোবেসে ফেলেছে যে নিজের আত্মসম্মানকে জলাঞ্জলি দিয়ে ও সে বারবার নিপুনের কথা ভাবছে।নীলা ওর পরিবারের তেমন কাউকে চেনে না।তাই সে সরাসরি বিধাতাকে বলে,,হে আল্লাহ তুমি আমার নিপুনকে মাদকাসক্তি থেকে মুক্তি দাও।ও কে সুন্দর জীবন যাপন করার মতো হেদায়েত দান করো। কেন যেন নীলা বিশ্বাস করতে পারছে না নিপুন এতটা নোংরা হতে পারে।আবার ভাবছি নিপুর নোংরা নোংরা ওর চারিপাশ।তাই সে কবিতার ছন্দে বলতে চাচ্ছে,,,

♥ নৈতিকতা থাকলে কি আর
সুখ খুঁজতাম আঘাতে,
পারলামনা বুকের ভেতর
মনুষ্যত্ব জাগাতে।

বোধের আকাশ ঢেকে গেছে
ঘন কালো মেঘে আজ,,
লোভ তাড়াতে কালবৈশাখী
করছে সেথায় একাই রাজ।

যুব সমাজ ধ্বংস আজ,,
মাদক সেবন সুখ টানে,
মাদকমুক্ত সমাজ গড়তে
চাইব আমি কার পানে,,???

ভেবেই বল আজকে তোমার
কতটুকু কী অর্জন,
যদি পার দিতে হবে
লোভ লালসা বিসর্জন।♥|

IMG_20220714_181118.jpg

আসলে নিজের অজান্তেই অনেক বেশি ভালোবেসে ফেলেছিল নিলা নিপুণকে। নিজের অন্তরের গভীরে যে ভালোবাসা নিপুনের জন্য তৈরি হয়েছে তা যুগ-যুগান্তর থেকে যাবে নিলার মনে নীলার প্রাণে।

নিপুন আমি তোমায় নিলা বলছি
কেমন আছো তুমি,,
আমার সাথে কথা না বলে
কেমন করে থাকছো তুমি,,,

গালি দিয়েছো, কত বকা দিয়েছো,
তবু তোমাকে ভালোবাসি।
জানো আমার নিপুন কখনোই
মাদকাসক্ত হতে পারে না।
পারেনা গাঁজাখোর কিংবা
ফেন্সিডিলে আসক্ত।

তোমার কন্ঠে ইসলামিক সংগীত
মুগ্ধতা ছড়িয়ে দেয় আমার হৃদয়ে
ফিরে এসো তুমি আমার নিপুন হয়ে।
পাশে আছি পাশে থাকবো।

মনে রেখো পাপকে ঘৃণা করি পাপীকে নয়

নিপুনের এই অবক্ষয়ের সময় নিলার পাশে থাকা প্রয়োজন বলে নীলা মনে করে। তাই সে আবারো নিপুন কে ফোন করে কথা বলার চেষ্টা করে।কিন্তু অসংখ্য বার ফোন করেও নিপুন নিলার ফোন রিসিভ করেনা। আর এদিকে নীলাও বারবার কল দিচ্ছে।একপর্যায়ে বিরক্ত হয়ে আবারও ফোনটা রিসিভ করে বললো কি সমস্যা তোর।কেন বুঝিস না আমি ব্যস্ত আছি।আর কল দিবি না।এদিকে নীলা অনুনয়-বিনয় করে এক মিনিট শুধু কথা বলব।কিন্তু দুঃখের বিষয় আজ এই একটি মিনিটনিপুন নীলাকে দিতে পারল না।যাইহোক শেষবারের মতো হলেও নীলার চোখ দিয়ে অশ্রু গড়িয়ে পরছে।এ কেমন ভালোবাসা ভালোবাসার রঙ রূপ কি এমনই হয়।অসহ্য যন্ত্রণায় কাতর হয়ে শুধু একটি কথাই বলল।নিপুন তুমি আজ আমার সাথে যা করলে তা বেশ করলে,,মনে রেখো খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিলেন তখন শেখ হাসিনা বলেছিলেন সময় আমারও আসবে।।।তবে যেখানেই থাকো যেভাবেই থাকো ভালো থেকো মাদকাসক্তি থেকে দূরে থেকো।তোমার জন্য আমার ভালোবাসা সারা জীবনের জন্য,,,,তবে হয়ত আর ফেরা হবেনা। নীলা,,,,,,,,

বন্ধুরা ভার্চুয়াল প্রেমের ক্ষেত্রে অবশ্যই সতর্ক হবেন এটাই প্রত্যাশা



IMG_20220714_181430.jpg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

♥♥



Sort:  
 2 years ago 

আপু পড়লাম আপনার গল্পটা।এখন তো সামনাসামনি এই মানুষ চেনা যায় না।ভার্চুয়াল তো আরো না। তবে নীলার ভাগ্য ভালো যে,আর খারাপ কিছু হয়নি।
আসলেই মাদকদ্রব্য যুব সমাজকে ধ্বংস করে ফেলেছে।ধন্যবাদ আপু।

 2 years ago (edited)

গল্পটি বর্তমানের পরিপ্রেক্ষিতে খুবই সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন আপু।এখন মানুষ সাথে ঘুরেফিরে তাই মানুষকে চিনতে বড্ড ভুল হয় আর ভার্চুয়াল তো বিশ্বাস করাটা অন্যায়।ভালো লাগলো আপনার গল্পটি পড়ে তবে নামগুলো একটু ঘুলিয়ে ফেলছিলাম পড়ার সময় কারন বানানের হেরফের আছে।ধন্যবাদ আপু😊.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40