টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ২৮ ~ পাওয়ার আপ ১০০ স্টিম।



সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন ২ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



Pink Girl Power Wallpaper.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই, আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৩০০০ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ২৯১৮ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৩০১৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


IMG_20220723_204912.jpg

siam 2.png

IMG_20220723_205112.jpg

siam 2.png

IMG_20220723_205030.jpg

siam 2.png

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




image.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

অনেক বড় একটা স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি একদম ঠিকই বলেছেন ব্লকচেইন এ কাজ করতে গেলে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বুদ্ধিমানের কাজ।♥♥

 2 years ago 

এই সময় পাওয়ার আপ পোস্ট খুব একটা দেখা যায় না, স্টিম এর মার্কেট ডাউন হওয়ার কারণে সবাই একটু কমই পাওয়া আপ করছে। আপনি এই সময়ও অনেক বড় একটা একাউন্ট পাওয়ার আপ করেছেন । দেখে খুবই ভাল লাগলো। এভাবেই এগিয়ে চলুন আপু শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

নিজের সক্ষমতা বাড়াতে গেলে যেকোনো পরিস্থিতির মোকাবেলা করেই সক্ষমতা বাড়াতে হবে।আর তাই নিয়মিত পাওয়ার আপ এর মধ্য দিয়ে আমি আমার ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করছি।
♥♥

 2 years ago 

পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনি অংশগ্রহণ করেছেন দেখে অনেক ভালো লাগলো । পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

এত সুন্দর করে উৎসাহ উদ্দীপনা দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ প্রিয় আপু♥♥

 2 years ago 

আপু আপনাকে পাবার আপ করতে দেখে অনেক ভালো লাগলো। গত এক সপ্তাহ আগেও আপনি অনেক স্টিম পাওয়ার আপ করেছেন ।আজ ১০০ স্টিম পাওয়ার আপ করতে দেখে আমার অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা অর্জন করুন এই কামনা করি।

 2 years ago 

চেষ্টা করছি নিজের ধারাবাহিকতা বজায় রাখার। এবং কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানোর।♥♥

 2 years ago 

অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ দেখে।আপনার এত সুন্দর একটি উদ্বেগ নেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য আমাকে অনেক বেশি অনুপ্রাণিত ও উৎসাহিত করে।♥♥

 2 years ago 

এই সময় ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন আপু । এটা খুবই ভালো । কারণ এখন মার্কেট ডাউন । আশাকরি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন । আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

এভাবেই দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি♥♥

 2 years ago 

বেশ অনেকগুলো স্টিম আপনি আপ করেছেন, সফলতার আরো একটি ধাপ এগিয়ে গেলেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এত চমৎকার মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাইয়া।♥♥

 2 years ago 

স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আপু আপনি নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই পোস্টের মাধ্যমে সকলের মাঝে উৎসাহ তৈরি হবে এবং সকলে নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করবে। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আমরা সকলেই যেন নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে পারি।। এ জন্য সকলের প্রতি রইল আমার আন্তরিক অভিনন্দন।অনিয়মিত পাওয়ার আপের প্রত্যাশা।♥♥

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। অনেক বড় একটি অ‍্যামাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে বেশ ভালো লাগল। আপনার জন্য শুভকামনা। এভাবেই এগিয়ে যান।।

 2 years ago 

আসলে আমি আমার নিয়মিত পাওয়ার প্রক্রিয়াটি অব্যাহত রাখার চেষ্টা করছি।♥♥

 2 years ago 

ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো এরকম ভাবে যদি আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে থাকেন তাহলে খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল

 2 years ago 

আপনাদের দোয়া আর আমার চেষ্টায় ইনশাআল্লাহ আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50