"সিয়াম" বাবার জন্য সকলের কাছে দোয়া চাই,,🤲🏻🤲🏻

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)


আসসালামুয়ালাইকুম/ আদাব

ঈদের খুশি সবার মনে
আছে বিরাজমান,
দু চোখ ভরা অশ্রু আমার
অসুস্থ সোনা জান

"সিয়াম" বাবার জ্বর এসেছে
সাথে সর্দি কাশি,,,
বাবা আমার চোখের মনি
রাঙা ঠোঁটের হাসি

*জ্বরে কাতর বাবা আমার
কালকে খুশির ঈদ,,
অস্থিরতায় ভুগছি আমি
কি যে করি ধিদ্।

সকলকে ঈদুল আযহার অনাবিল শুভেচ্ছা।আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ ব্যথিত মন নিয়ে আমিও আছি কোন এক রকম। পবিত্র ঈদুল আযহার ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক আপনাদের সকলের জীবন।ঈদ আনন্দে মহীয়ান হয়ে উঠুন সকলে।ঈদের খুশির অনির্বাণ শিখা জ্বলে উঠুক সকলের হৃদয়ে। এটাই প্রত্যাশা।

IMG_20210514_142520.jpg


বন্ধুরা আগামী পরশু দিন আমি কাপড় কাঁচতে ছিলাম।এমন সময় আমাদের সকলের প্রিয় সিয়াম। সম্মানিত মডারেটর,,নানা অজুহাতে আমাকে বাথরুম থেকে বের করে নিজে কাপড় গুলো কেচে দেয়।ঈদ উপলক্ষে বাসার অনেক কাপড় ভিজিয়েছিলাম।সেগুলো কেঁচে দিয়ে ওর বেশ ঠান্ডা লেগে যায়।এবং এই প্রচণ্ড গরমে প্রতিদিনের অনেক বেশি ফ্রিজের পানি পান করে।তাই গতকাল থেকে ঠান্ডা গরম জনিত কারণে প্রচুর জ্বরে বিছানায় পড়ে আছে।আগামীকাল ঈদ।ওর জ্বর এখনো এতটুকুও জ্বর কমেনি।মাথায় পানি দিয়ে দিচ্ছি। জলপট্টি দিয়ে দিচ্ছি,। গা মুছে দিচ্ছি।মেডিসিন দিচ্ছি,কিন্তু কিছুতেই জ্বর কমছে না।প্লিজ আপনারা সকলেই ওর জন্য দোয়া করবেন। সিয়াম বাসার প্রতিটা কাজে আমাকে হেল্প করে।বাসার বাইরে একা খুব কম বের হয় প্রয়োজন ছাড়া বের হয়না।ঘর মোছা, বাসন মাজা,,ঝাড়ু দেয়া,ঘর গোছানোর চা বানানো।এমন কোন কাজ নেই যেটা ও করেনা।আমার সব কাজের সহযোগী হয়ে ও সবসময় সহযোগিতা করে।আমি অসুস্থ হলে ও প্রায় পাগলের মত হয়ে যায়।আমার চুলে হাত বুলিয়ে দেয়া।মাথা ব্যাথা হলে টিপে দেয়া, পা মেসেজ করা,থেকে আরও অনেক বেশি যত্ন করে আমার।ডাক্তারের কাছে নিয়ে যাওয়া আমাকে। ওষুধ খাওয়ানো প্রায় সবগুলোই ও দেখে। ঠিক আমার বাবা এবং মায়ের মত।ওর মত জ্ঞানী বিচক্ষণ অভিভাবক পেয়ে,আমি মহান সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করি।সেই সাথে নিজেকে ধন্য মনে করি।এবং মন থেকে দোয়া করি প্রতিটা মায়ের কোলে যেন আল্লাহ এরকম একটি করে ছেলে সন্তান দেন।

received_521568866339139.jpeg


আমার জীবন জুড়ে ও আমার বেস্ট ফ্রেন্ড।আমি যেকোনো কাজের পরিকল্পনা করি ও কে সাথে নিয়ে।যে কোন কাজ করার আগে অনেকবার বসে পরামর্শ করি দুজনে।একটু চোখের আড়াল হলেই যেন কেমন ছটফট লাগে।ও বাড়িতে আসার পর থেকেই একসাথে না খেলে আমার খাওয়াই হয় না।আমরা এখনো একসাথে বৃষ্টিতে ভিজি।ওর চোখে মুখে পানি ছিটিয়ে দেই।সিয়াম ও আমাকে চোখে মুখে পানি ছিটিয়ে দেয়।বাড়ির ছাদে বৃষ্টিতে ভিজে ভিজে সেই ছোটবেলার কথাগুলো ওর সাথে শেয়ার করি।সিয়ামের প্রতি আমার আত্মবিশ্বাসের মাত্রা খুবই প্রখর।আমার বিশ্বাস ওর মত ছেলে কোনদিন কখনো কারো সাথেই,, কোন অসৎ অথবা খারাপ কাজ করতে পারে না।যদিও আমরা মানুষ কেউ ভুলের উর্ধে নই।।সিয়ামকে নিয়ে যখন একসাথে বেড়াতে যাই।অনেক মানুষ অনেক রকম মন্তব্য করে। আর আমরা বাবা মেয়ে মিলে বেশ ইনজয় করি।মাঝে মাঝে বিব্রতকর অবস্থায় ও পরতে হয়।আরেকটি মজার বিষয় আজ আপনাদের সাথে শেয়ার করি।আমরা বাইরে কোথাও গেলে কিংবা রাস্তায় সব সময় সিয়াম আমার হাতটা সব সময় ধরে রাখে।যেটা অনেকেরই দৃষ্টিগোচর হয়।আমাদের যত আত্মীয়-স্বজন বন্ধুবান্ধব যারা আছে প্রত্যেককেই জানে সিয়াম আমার ভালো বন্ধু।আর আজ ও যখন অসুস্থ তখন বুকের ভেতরটা তোলপাড় করছে আমার।কোন কাজে মন বসছে না।ঈদের খুশি ম্লান হয়ে যাচ্ছে মন থেকে।খুবই ছটফট করছি। আর আল্লাহ তাআলার নিকট প্রার্থনা করছি আল্লাহ তুমি আমার বাবাকে দ্রুত সুস্থতা দান করো।সেই সাথে আপনারা সকলেই সিয়াম এর জন্য দোয়া করবেন ও যেন খুব দ্রুত সুস্থ হয়ে খুব ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে।আজ আর তেমন কিছু লেখার ধৈর্য ধরছে না।সিয়াম সব সময় আমার জীবনের জন্য আশীর্বাদ।ও যেমন আমার ভালো বন্ধু, তেমনি ভালো প্রশিক্ষক।ওর উদারতা বিশালতাকে ও হার মানায়।ওর মতো একজন ভালো ছেলের মা হতে পেরে আমি গর্বিত।

বাবার জন্য সবার কাছে

চাইছি আমির দোয়া,,

🤲🏻🤲🏻🤲🏻🤲🏻🤲🏻🤲🏻🤲🏻

সুস্থ হলে বাবা আমার

এটাই পরম পাওয়া।।

👌🏻👌🏻👌🏻👌🏻👌🏻👌🏻👌🏻


received_1707835589554588.jpeg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png



🌼ধন্যবাদ🌼



Sort:  
 2 years ago 

আশা করি এবং দোয়া করি সিয়াম ভাই দ্রুত সুস্থ হয়ে উঠবে।আসলে ঠান্ডা গরমে মিলে সব বাসায় একই অবস্থা এখন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।এখন আমার অবস্থাও অনেক নাজুক।

 2 years ago 

কালকে এমন একটি খুশির দিন অথচ আমাদের সিয়াম ভাইয়া অসুস্থ। শুনে খুবই খারাপ লাগছে 😥। দোয়া করি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়। এবং কালকের দিনটি যেন ভালোভাবে উদযাপন করতে পারে এই কামনাই করি।

 2 years ago 

এবার ঈদে সিয়াম এবং আমি দুজনেই বেশ অসুস্থতার মধ্যে কাটিয়েছি বর্তমানে আমি নিজে এখন অনেক বেশি অসুস্থ।দেরি করে রিপ্লে দেওয়ার জন্য সরি।

 2 years ago 

সিয়াম ভাইয়ের জন্য দোয়া রইলো। আশা করি রাতের মধ্যেই সুস্থ হয়ে যাবে। সিয়াম ভাইয়ের ঈদ ভালো কাটুক দোয়া রইলো।

 2 years ago 

সিয়ামের সাথে সাথে আমিও অ্যাড হয়ে গেছি অসুস্থতার দিকে আমার শারীরিক অবস্থা এখন অনেক খারাপ তাই রিপ্লাই দিতে অনেক দেরি হয়ে গেল ভালো থাকবেন শুভ কামনা সব সময়।

 2 years ago 

সিয়াম ভাইয়ের দ্রুত সুস্থতা কামনা করছি। আপনি আসলেই অনেক ভাগ্যবতী এমন একটা ছেলে পেয়ে।

 2 years ago 

সিয়ামের সাথে সাথে আমি অনেক অসুস্থ হয়ে গেছি আমরা পুরো ফ্যামিলি এখন অনেক অসুস্থ অবস্থায় দিন কাটাচ্ছি তাই রিপ্লাই দিতে দেরি হল।♥♥

 2 years ago 

সিয়াম ভাইয়ের দ্রুত সুস্থতা কামনা করছি 🤲
ইনশাআল্লাহ সে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে আমাদের সবার দোয়ায়।
ঈদের শুভেচ্ছা রইলো পুরো পরিবারের জন্য 🤗

 2 years ago 

সিয়ামের জ্বর একটু কমেছে কিন্তু শরীরে অনেক ব্যাথা পাশাপাশি আমি অনেক অসুস্থ হয়ে গেছি।
♥♥

 2 years ago 

আপনার সন্তানের জন্য দোয়া করি, সে যেন খুব শীঘ্রই সুস্থ হয়ে আমাদের মাঝে পুনরায় স্বাভাবিক অবস্থায় কাজ করতে পারে এবং ঈদের আনন্দটা উপভোগ করতে পারে।

 2 years ago 

প্রাথর্না করি সিয়াম ভাইয়া যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়। আপনি খুবই ভাগ্যবতী মা/ রত্নগর্ভা এমন ছেলে পেয়েছেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপনার জন্য♥

 2 years ago 

সিয়াম ভাইয়া যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে এই কামনা করি আর আপনি আসলে খুব ভাগ্যবতী একজন মা যে রকম একটা ছেলে পেয়েছেন। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আমি ভাগ্যবতী মা বলেই এমন সন্তান পেয়েছি।♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60944.89
ETH 2608.11
USDT 1.00
SBD 2.67