মায়ের অসুস্থতার জন্য সকলের কাছে 🤲🏻 দোয়া চাই

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।


বন্ধুরা প্রচণ্ড গরমে সারাদেশব্যাপী অসুস্থতার ঝড় দেখতে পাচ্ছি।প্রায় প্রতিটি পরিবারেই অসুস্থতা লেগেই আছে কারো না কারো।ঠিক তেমনি করে কিছুদিন আগে আমিও অনেক অসুস্থ ছিলাম।আমাদের পরিবারের প্রায় সবারই জ্বর হয়ে গেল।কিন্তু বেশ কিছুদিন ধরে আমার মায়ের চোখে সমস্যা।প্রায় এক বছর আগে আমার মায়ের একটি চোখ অপারেশন করা হয় এখন আরেকটি চোখেও সমস্যা দেখা দিচ্ছে।তাই আজ সকালবেলা আমার মাকে নিয়ে ডাক্তারের কাছে যাই।ডক্টর খুব ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষা করে মায়ের চোখ টেস্ট করেন।সত্যি কথা বলতে আমার মাকে আমি ভীষণ ভালোবাসি এবং মায়ের অসুস্থতা কিছুতেই মেনে নিতে পারি না। খুব কষ্ট হয়।

IMG20220722130230.jpg

IMG_20220722_211830.jpg

ডঃ মোঃ তারিকুল আহসান,নীলফামারীতে সপ্তাহে দুদিন রোগী দেখেন।অনেক ভালো একজন ডাক্তার।ওনার মা আমাকে মেয়ের মত স্নেহ করেন।সেই সুবাদে আমি ওনাকে ভাইয়া ডাকি এবং উনি আমাকে আপু ডাকেন।তিনি খুব যত্নসহকারে আমার মায়ের চোখ গুলো দেখেন।এবং দুমাসের জন্য চোখের ড্রপ লিখে দেন।এবং পরবর্তীতে এটা অপারেশন করতে হতে পারে বলেও জানান।আপনারা সকলেই আমার মায়ের জন্য দোয়া করবেন আমার মা যেন খুব দ্রুত সুস্থ হয়ে উঠেন।কারন আমার মা আমার হৃদস্পন্দন।এখনো একদিন মাকে দেখতে না পেলে অনেক অস্থির লাগে।আল্লাহ তায়ালার অশেষ রহমতে এখনো আমি আমার মায়ের হাতের রান্না করা তরকারি খেয়ে থাকি,পরম তৃপ্তিতে।

IMG20220722130225.jpg

IMG20220722130528.jpg

আমরা পাঁচ ভাই-বোন। কিন্তু আমি আমার মায়ের সার্বিক দায়িত্ব পালন করার চেষ্টা করি। এবং যতদিন জীবন আছে ততদিন আমি আমার মায়ের এতোটুকু অযত্ন হতে দেব না।আমি জানি কোনদিন কখনো মায়ের ঋণ শোধ করা যাবে না।আর এটাও মানি মায়ের পায়ের নিচে সন্তানের জান্নাত।তাই আমি আমার মাকে জান্নাত মনে করি। মায়ের সার্বিক দেখাশোনার,, রত্নাদি এবং সকল ধরনের চাহিদা মেটানোর চেষ্টা করি মাত্র।আমি এটাও মনে করি বিশ্বের সবথেকে শ্রেষ্ঠ এবং সেরা মা হল আমার মা।মায়ের অফুরন্ত ভালোবাসায় আমি সিক্ত।হে পাক পরওয়ার দিগার তুমি সব সময় আমার মাকে সুস্থ সুন্দর ও স্বাভাবিক অবস্থায় আমাদের মাঝে রেখ।তোমার কাছে আকুল মিনতি করে বলছি। সেই সাথে পৃথিবীর সকল মায়ের জন্য প্রাণ খুলে দোয়া করছি আল্লাহ তুমি সকল মাকে তোমার হেফাজতে রেখো। রাব্বির হাম হুমা কামা রাব্বা ইয়ানি সাগিরা।

IMG20220722130224.jpg

বন্ধুরা আপনারা সকলে আমার মায়ের জন্য দোয়া করবেন তিনি যেন খুব দ্রুত সুস্থ হয়ে যায় এবং তার দৃষ্টিশক্তি যেন সবসময় ভালো থাকে।মহান আল্লাহ তা'আলা তার নেক হায়াত দান করুন।আজ এ পর্যন্তই আবারও আগামীতে ফিরে আসবো নতুন কোন বিষয় নিয়ে সবসময় ভালো থাকুন সুস্থ থাকুন এই প্রত্যাশায়।

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু সত্যিই আপনি একজন ভাগ্যবান যে আপনি মন থেকে আপনার মায়ের জন্য সেবা করে যাচ্ছেন। আসলে এই সুযোগটা সকল ছেলেমেয়েরা পায় কিন্তু অনেকে পেয়েও হারায়। যাইহোক আমি আমার অন্তরের অন্তস্থল থেকে আপনার মায়ের জন্য দোয়া করি আল্লাহ যাতে আপনার মাকে সব রকম রোগ থেকে মুক্তি দান করেন। আমীন।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি এত সুন্দর করে আমার মায়ের জন্য দোয়া করার জন্য।♥♥

 2 years ago 

আপনার মায়ের চোখ যেন আল্লাহতালা ভালো করে দেয় সেই দোয়াই করি আপু । মায়ের পায়ের নিচেই যেন আমাদের বেহেস্ত । মায়ের হাতের রান্না করা সব কিছুই খেতে আমাদের অনেক ভালো লাগে ।

 2 years ago 

ঠিক বলেছেন। মায়ের হাতের আলু ভর্তা খেতে অনেক মজা। যা অনেক দামি খাবারের মধ্যে পাওয়া যায় না।
♥♥

 2 years ago 

সত্যি কথা বলতে আমার মাকে আমি ভীষণ ভালোবাসি এবং মায়ের অসুস্থতা কিছুতেই মেনে নিতে পারি না। খুব কষ্ট হয়।

আপু আপনার এই কথাটি আমি মনে প্রাণে বিশ্বাস করি। সবাই নিজের মাকে জন্ম থেকে, আর মা সন্তানকে জন্ম থেকে দেখে-শিখে, মা সন্তানের ভালোবাসার সৃষ্টি নেয়। যাকে বলে জন্ম জন্মান্তরের ভালোবাসা। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে, আমাকে উৎসাহ দেয়ার জন্য অনেক ধন্যবাদ। সেই সাথে আমার মায়ের জন্য দোয়া করেছেন এ জন্য আরো বেশি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। পৃথিবীর সকল মা ভালো থাকুন।♥♥

 2 years ago 

আপনার পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো আপনি আসলে অনেক আপনার মাকে ভালবাসেন আর প্রতিটি মানুষকে মায়ের প্রতি ভালবাসাটা বেশি থাকা দরকার বলে মনে করি। আপু আপনার মায়ের জন্য দোয়া ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আমরা যত বড় হতে থাকি,, ততই মায়ের সাথে আমাদের দূরত্ব বাড়তে থাকে। যা আমি আমার বাস্তবতা থেকে অনেকের জীবনে দেখেছি।সেই সাথে প্রত্যাশা করছি আমরা কেউই যেন মায়ের সাথে কখনো কোনোভাবে দূরত্ব তৈরি না করি।♥♥

 2 years ago 

প্রতিটি ঘরে ঘরে অসুস্থ। যাই হোক আপনার মায়ের জন্য অনেক অনেক দোয়া রইলো। আসলেই পৃথিবীতে মায়েই জান্নাত।আপনার আমাদের সকলেরই উচিত মায়ের যত্ন করা।ভালো থাকবেন আপু। ধন্যবাদ

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন আমাদের প্রত্যেকেরই উচিত মায়ের প্রতি বেশি বেশি যত্নশীল হওয়া।♥♥

 2 years ago 

আপনার মায়ের অসুস্থতা জেনে খুব খারাপ লাগলো। আল্লাহ যেন আপনার মাকে অতি দ্রুত সুস্থ করে দিন। টেনশন করবেন না ইনশাআল্লাহ সব ঠিক হয়ে যাবে ।শুধু আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করুন।

 2 years ago 

আসলে মায়ের কিছু হলে এমনি এমনি টেনশন চলে আসে এবং আমি মায়ের প্রতি একটু বেশি দুর্বল তাই।
♥♥

 2 years ago 

হ্যাঁ আপু মেয়েদের মায়েদের প্রতি দুর্বলতা একটু বেশি থাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39