ঈদের উষ্ণ শুভেচ্ছয় বিশেষ গান "ঈদ মোবারক" ♥ কভার ♥



আসসালামু আলাইকুম
ঈদ মোবারক

♥♥


ঈদের অনাবিল শুভেচ্ছা সবাইকে। আশা করি সবাই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।ঈদের খুশি ছড়িয়ে যাক সকলের হৃদয় আঙিনায়।ঈদের আনন্দে ভরে উঠুক প্রতিটি পরিবার।ধনী-গরিবের বৈষম্য ভুলে হয়ে উঠি একাকার।সেই সাথে আমার বাংলা ব্লগের সবাইকে ঈদের শীতল অনুভূতিরর পরশ পাঠিয়ে দিলাম।



received_530509961902133.webp



বন্ধুরা চলুন ঈদের আনন্দে মেতে উঠি ডিজেতে। ঈদ মোবারক গানটি নিয়ে এসেছি আজ আপনাদের মাঝে।তার আগে বলে নেই আমি কিন্তু কোন শিল্পী নয় আমি গান গাইতে পারি না শুধু বিনোদনের চেষ্টাই করি।আগামীকাল ঈদ তাই ঈদের আনন্দকে ছড়িয়ে দিতে সবার সাথে ভাগ করে নিতে আমার আজকের এই বিশেষ আয়োজন।আশা করি আপনাদের ভালো লাগবে।শুধু মজা করার উদ্দেশ্যেই গানটি গাওয়া।খুবই জনপ্রিয় একটি গান।সুরমা লাগারে আতর লাগারে।ঈদের এই গানটি আমার খুব প্রিয় আমার কাছে খুবই ভালো লাগে।তবে এই গানটি ও কোনদিন কখনোই আমি গাই নি আজ প্রথমবার চেষ্টা করলাম।সবচেয়ে বেশি লাগে ওই জায়গাটা ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে।

তবে চলুন দেরী না করে শুরু করা যাকঃ

সিনেমা-- বাদশা
গিতীকার--প্রিয় চ্যাটার্জী
সুরকার--আকাশ
সিঙ্গার-- আকাশ



ভিডিও লিংক



সুরমা লাগারে আতর লাগারে
সুরমা লাগারে আতর লাগারে
আকাশে খুশির চাঁদ উঠেছে
ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
আরে ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
মোবারক ঈদ মোবারক
মোবারক ঈদ মোবারক
মোবারক ঈদ মোবারক
মোবারক ঈদ মোবারক
রোযা রেখেছি দোয়া করেছি আল্লাহর দরবারে
সেহেরি করেছি ইফতার সেরেছি বন্ধু পরিবারে
আরে রোযা রেখেছি দোয়া করেছি
আল্লাহর দরবারে
সেহেরি করেছি ইফতার সেরেছি বন্ধু পরিবারে
আরে সেমাই বানারে পোলাও বানারে

সেমাই বানারে পোলাও বানারে
আকাশে খুশির চাঁদ উঠেছে
ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
আরে ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
খুশির মেঝাজে ঈদে এর নামাজে যাবো মাসজিদে
শেরওয়ানি পরে কোলা কুলি করে
মাতবো দুস্তিতে
হো খুশির মেঝাজে ঈদে এর নামাজে
যাবো মাসজিদে
শেরওয়ানি পরে কোলা কুলি করে
মাতবো দুস্তিতে
ডিজে বাজারে কাওয়ালি বাজারে
আরে ডিজে বাজারে কাওয়ালি বাজারে
আকাশে খুশির চাঁদ উঠেছে
ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
আরে ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
ঈদ ঈদ ঈদ ঈদ ঈদ এসেছে
মোবারক ঈদ মোবারক
মোবারক ঈদ মোবারক
মোবারক ঈদ মোবারক
মোবারক ঈদ মোবারক

IMG_20210105_182151.jpg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে ঈদ মোবারক গানটি কভার করে শেয়ার করেছেন ।আপনার কন্ঠে গান শুনতে বরাবরে আমাদের অনেক বেশি ভালো লাগে ।আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে গান কভার করে শেয়ার করে যাচ্ছেন ।এত সুন্দর একটি ঈদের গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল আপু।

 2 years ago 

ঈদ মোবারক আপু, ঈদ উপলক্ষে খুবই সুন্দর একটি গান আজ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ঈদের উষ্ণ শুভেচ্ছায় বিশেষ গান কথাটি একদম মনের মত হয়েছে। ঈদের উষ্ণ শুভেচ্ছা জানাতে এর চেয়ে ভালো পন্থা আর কিছুই হতে পারে না। তাই আপনার ঈদের উষ্ণ শুভেচ্ছায় বিশেষ গানটি কভার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঈদ মোবারক। ঈদের অনেক শুভেচ্ছা আপনাকে। ঈদ বয়ে আনুক আপনার জীবনে সুখ-শান্তি ও সমৃদ্ধি।
♥♥

 2 years ago 

ঈদ মোবারক আপু আপনাকে ঈদের অগ্রিম শুভেচ্ছা রইল। ঈদ উপলক্ষে আপনি অনেক সুন্দর গান গেয়েছেন। ঈদ উপলক্ষে গানটি আমার কাছে অনেক ভালো লেগেছে। এছাড়া আপনি অনেক সুন্দর সুর দিয়ে গানটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ঈদের শুভেচ্ছা বিশেষ এই গানটি কভার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।ঈদের খুশি ছড়িয়ে পড়ুক আপনার চারিপাশ আপনার পরিবার।পরিবারের সবাইকে ঘিরে সুন্দর ঈদের খুশি উপভোগ করুন এ প্রত্যাশা করছি।♥♥
আর সত্যি কথা বলতে আমি গান গাইতে পারি না।জাস্ট বিনোদন মাত্র।

 2 years ago 

ঈদ মোবারক আন্টি আপনাকে। অসম্ভব ভাল লেগেছে আপনার কন্ঠে গানটি শুনতে। খুবই সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। আকণ্ঠ আসলেই খুব অসাধারণ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঈদের উষ্ণ শুভেচ্ছায় ভরে উঠুক আপনার মন ও প্রাণ এই কামনাই করছি। আমি তো গান গাইতে পারি না তবুও আপনার ভাল লেগেছে শুনে খুশি হলাম।♥♥

 2 years ago 

এই গানটি শুনতে অনেক ভালো লাগে। আপনার মুখে অনেক কবিতা শুনেছি। যাক আপনার মুখে গানটি শুনে বেশ ভালই লাগলো আপু। খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন আপনি গানটি। ধন্যবাদ এরকম সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঈদের আনন্দে ভরে উঠুক আপনার জীবন। আপনার মন আপনার প্রাণ সপরিবারে ঈদের আনন্দে মেতে উঠুন। এই প্রত্যাশা করছি। ঈদ মোবারক।♥♥

 2 years ago 

আপনার কন্ঠে গান শুনে সত্যিই এখন ঈদ ঈদ লাগছে আমার। খুবই অসাধারণ গেয়েছেন আপু মিউজিকের সাথে গানটা আপনার অনেক সুন্দর মানিয়েছে। অসংখ্য ধন্যবাদ আপু এমন সুন্দর গান আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

যখন এই গানটা নতুন বের হয়েছিল তখন সাউন্ডবক্স এই গানটা প্রচুর বাজিয়েছি, যতক্ষণ পর্যন্ত বাড়ির মানুষ বকাবকি না করতো ততক্ষণ পর্যন্ত এই গানটা বাজাতাম। ঈদের গানের সংখ্যা কম ছিল তাই বোধহয় এই গানটা বার বার বাজাতাম, আপনি বেশ চমৎকার ভাবে মিউজিকের সাথে সাথে গানটি পরিবেশন করেছেন। ঈদের আমেজ কয়েকগুণ বৃদ্ধি করার জন্য এই গানগুলো খুবই প্রয়োজন ছিল। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 
ঈদের উষ্ণ শুভেচ্ছা আপনাকে। ঈদ মোবারক।তবে এই গানটি আমার অনেক বেশি প্রিয় ঈদের আমেজ কে আরো বাড়িয়ে দেয়ার জন্যই এই আয়োজন করেছি মাত্র সত্যিই আমি গান গাইতে পারি না।♥♥
 2 years ago 

বাহ বাহ সেই একটা গান নির্বাচন করেছেন আপু।আমি তো ভেবেছিলাম সেই নজরুল সঙ্গীত টা হবে।বেশ ভালো আধুনিক গানের সাথে অভ্যস্ত দেখছি।অনেক সুন্দর হয়েছে আপু।আর আপনাকেও ইদের শুভেচ্ছা রইলো আপু।🖤🤟

 2 years ago 

প্রথমে আপনাকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানাই, ঈদ মোবারক। এদিনটি সবাইকে নিয়ে আনন্দময় সময় পার করুন এই দোয়া রইল। ঈদ মোবারক গানটি আপনি খুবই সুন্দর ভাবে কভার করেছেন। আপনার মুখে শুনতে পেয়ে খুবই ভালো লাগলো।

 2 years ago 

এই ঈদের দিনে আপনার সুন্দর মিষ্টি কন্ঠটা শুনে ঈদের আনন্দ যেন আরও মাত্রায় বেড়িয়ে গেল। এমনিতেই আপনার মিষ্টি কন্ঠের গান শোনার জন্য চেয়ে থাকি। আর ঈদের দিনে হওয়াতে আরো ভালো লেগেছে আপু। ধন্যবাদ এত সুন্দর মিষ্টি কন্ঠ আমাদের মাঝে শেয়ার করে দেওয়ার জন্য। আপনাকে জানাই ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74