☆꧁:"ঈদ মোবারক꧂☆

in আমার বাংলা ব্লগlast year (edited)


আসসালামু আলাইকুম/আদাব

☆꧁:"ঈদ মোবারক꧂☆


সকলকে পবিত্র ঈদুল আযহার অনাবিল শুভেচ্ছা। ঈদের খুশিতে ভরে উঠুক সকলের পরিবার। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আর আপনারা সবাই সবসময় ভালো থাকবেন, এটাই প্রত্যাশা করি।

IMG-20230628-WA0003.jpg


বন্ধুরা আগামীকাল আমাদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা।মহা খুশির দিন। এই দিনে পশু কোরবানি তথা, ত্যাগের মাধ্যমে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করার লক্ষ্যে, দিনটি পালন করা হয়। পবিত্র ঈদুল আযহার মাধ্যমে, সকলের মনের পশুত্বকে দূর করে, মনের সকল গ্লানি দূর করে,মানুষের মানুষের সকল ভেদাভেদ ভুলে গিয়ে,সকলে এক কাতারে আলিঙ্গন করি এই মহা উৎসবে।এটাই হোক আজকের দিনের চাওয়া।

বন্ধুরা বেশ কয়েকদিন ধরে আমি অনেক অসুস্থ ছিলাম।এখনো পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারিনি।স্বভাবতই ঈদ আসলে বাসার কাজ কাম একটু বেড়ে যায়।তারই ধারাবাহিকতায় আমাদের বাসায় কাজেও একটু বেশি ছিল। যেহেতু আমাদের বাসায় কোন কাজের মানুষ নাই তাই সকল কাজ নিজেদেরকেই করতে হয়।যদিও আমরা সবাই মিলে কাজ করি তাই তেমন একটা সমস্যা হয় না। তবে ইদানিং আমার সাথে একটি মজার ঘটনা ঘটে যাচ্ছে।আমি প্রায় দুই দিন মাথা ঘুরে পড়ে গিয়েছিলাম রাস্তায়।বুঝতেই পারছেন মাথা ঘুরে পড়ে গেলে বিভিন্ন জায়গায় আঘাত লাগে।সিয়াম আশার বেশ কিছুদিন আগেও একবার মাথা ঘুরে পড়ে গিয়েছিলাম। তখন প্রেসার চেক করে দেখি আমার প্রেসার লো হয়ে গিয়েছিল।কিন্তু সিয়াম আসার পর সেদিন মার্কেটে গিয়েছিলাম।টুকিটাকি কিছু কেনাকাটা করার জন্য।সেদিনও ঘটলো এরকম একটি ঘটনা।শিপু আমার হাত ধরেই ছিল,তবুও কিভাবে যে পড়ে গেলাম বুঝতেই পারলাম না।যাইহোক তাৎক্ষণিক কোন সমস্যা হয়নি। কিন্তু পরবর্তীতে এত বেশি সমস্যা হল, যে, আমি প্রায় দুদিন চোখ খুলে তাকাতেই পারি নাই।সিয়াম শিপু এবং আমার দুলাভাই তিনজন মিলেই আমাকে হাসপাতালে নিয়ে যান।হাসপাতলে আউটডোরে ডাক্তাররা ছুটিতে গিয়েছে।তাই তেমন কোন ভাল ডাক্তার ছিল না।তারপরেও এমার্জেন্সিতে দেখানো হয়েছে। এবং প্রয়োজনীয় ওষুধপত্র নিয়ে বাসায় এসেছি।আজ কোনরকম হালকা একটু সুস্থ হয়ে বাসায় আবারো টুকিটাকে কাজগুলো সেরে নিলাম।আপনাদের সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেন দ্রুত সুস্থতা লাভ করতে পারি।সুস্থতা কত বড় নেয়ামত অসুস্থ হলেই কেবলমাত্র বোঝা যায়।আর সেটা এই দু-তিনদিনে আমি খুব ভালোভাবে উপলব্ধি করতে পেরেছি।বন্ধুরা সেদিন কিন্তু সিয়াম আমাকে নতুন একটি থ্রি পিস গিফট করেছিল। আর নতুন জামা আমার একটি চরম দুর্বলতা।নতুন জামা কাপড় এবং নতুন জুতা পেলে আমি ভীষণ খুশি হই।সেদিনও বেশ খুশি খুশি ছিলাম। তারপরেও কেন যে মাথা ঘুরে পড়ে গেলাম বুঝতে পারিনি পরে প্রেশারটা মেপে দেখি প্রেশারটা বেড়ে গিয়েছিল।


IMG_20230628_235950.jpg

বন্ধুরা উৎসবমুখর হয়ে উঠুক ঈদের আনন্দ সবার ঘরে ঘরে, এই প্রত্যাশায় আজকের মত বিদায় নেব।ঈদ আনন্দ করতে গিয়ে,এমন কোন কাজ করা যাবে না যা আমাদের ক্ষতির কারণ হয়ে যায়।তাই সকলকে সচেতন এবং সতর্ক থাকার বিশেষ আহ্বান জানাচ্ছি।বন্ধুরা ঈদ আনন্দ বিশেষ হ্যাংআউটের সকলের সাথে আবারও কথা হবে, হবে ঈদ শুভেচ্ছা বিনিময়।আবারও সকলকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা ঈদ মোবারক।

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

ঈদ মোবারক আপু। বেশ কিছুদিন ধরেই আপনি অসুস্থ ছিলেন সেটা আমি একটু হলেও জানি আপু। এখন আপনি সুস্থ আছেন এটা জেনে বেশ ভালো লাগলো। সিয়াম ভাই আপনাকে থ্রি পিস গিফট করেছে থ্রিপিস টা আমার কাছে দারুন লেগেছে। প্রেসার বেড়ে গেলে মাথা এমনিতেই ঘুরে যায়। তারপর নিজের প্রতি সাবধানতা অবলম্বন করবেন আপু। ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

 last year 

বুঝতে পারছি না ঈদের বেশ কয়েকদিন আগে থেকে এবার আমি মোটামুটি অনেক অসুস্থ হয়ে পড়েছি। আর সেই অসুস্থতা যেন পিছু ছাড়ছেই না।♥♥

 last year 

প্রথমেই মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করি তিনি যেন আপনাকে খুব দ্রুত সুস্থতা দান করেন। ঠিক বলেছেন আপু অসুস্থতা হলেই বোঝা যায় সুস্থতা কত বড় নিয়ামত।

 last year 

এত সুন্দর ভাবে দোয়া করে পাশে থাকার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি প্রিয় আপু আপনাকে।♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56560.74
ETH 2390.02
USDT 1.00
SBD 2.34