টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ৪২ ~ পাওয়ার আপ ২০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন ২ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


20221107_005745_0000.png




আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৪০৫১ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৪১১২ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৪১৩২ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


IMG_20221106_212003.jpg

siam 2.png

Screenshot_2022-11-06-21-20-41-98_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

siam 2.png

IMG_20221106_212140.jpg

siam 2.png

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




image.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনি ধারাবাহিকভাবে আপনার পাওয়ার আপ চালিয়ে গেলেন খুব শীঘ্রই আপনি আপনার টার্গেটে পৌঁছে যাবেন। আপনার লক্ষ্যের জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। এভাবে ধীরে ধীরে আপনি আপনার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করছেন।

 2 years ago 

দোয়া করবেন আপু আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি যথাযথ সময়ে,,,♥♥

 2 years ago 

নিজের লক্ষ্যে অটুট অগ্রগতি রেখে, প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া বুদ্ধিমানের কাজ।আর সেটি আপনি সবসময় করে যাচ্ছেন।ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।♥♥

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি আর আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা। প্রতি সপ্তাহে যদি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করা যায় তাহলে খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাওয়া যায়। আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া। এই ধারাটি অব্যাহত রাখার চেষ্টা করব প্রাণপণে। দোয়া করবেন।
♥♥

 2 years ago 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো আপু। আপনি যে টার্গেট নিয়ে সামনে দিকে এগিয়ে যাচ্ছেন দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে দূত লক্ষ্যে পৌঁছে যান। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা খুবই জরুরি। শুভ কামনা এবং দোয়া রইলো আপু।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করে, আমাকে উৎসাহ দেয়ার জন্য, অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাইয়া।♥♥

 2 years ago 

আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুবই তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার পাওয়ার আপ পোস্টে দেখে খুবই ভালো লেগেছে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেকে উৎসাহিত হবে। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

তবে এটা ঠিক আমি যদি যথাযথ সময়ে আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। অনেক খুশি হব।♥♥

 2 years ago 

এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আমিও প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে অনেক ভালো লাগলো আজকে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন সত্যি এটা অনেক বড় পাওয়া।

 2 years ago 

এভাবেই ধীরে ধীরে লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছি। দোয়া করবেন আমার জন্য।♥♥

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। এবার আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য, আমি সময়মতো আমার টার্গেট পূরণ করার চেষ্টা করব, ইনশাআল্লাহ,,,,♥♥

 2 years ago 

আপনি আপনার টার্গেটের খুব কাছাকাছি অবস্থান করছেন। আশা করি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ হয়ে যাবে। পাওয়ার আপ মানে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সিমেন্ট অ্যাকাউন্ট কে আরো শক্তিশালী করেছেন দেখে ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

দোয়া করবেন আপু। আমি যেন ঠিক সময় মতই আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। তবে আমার সার্থকতা।
♥♥

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমাদের সবার উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের একাউন্ট কে মজবুত করতে পারব।‌ আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি করার জন্য।

 2 years ago 

আপু আপনার লক্ষে পৌঁছাতে আর একটু পথ পারি দেওয়া বাকি।তবে সহজ একটা পথ ও আছে হিহি।ওই জে আপনার ওয়ালেটে লিকুইড স্টিম আছে ওটা একবারে পাওয়ার আপ করে দেন তাইলেই হবে😌।

 2 years ago 

হা,হা,হা দারুন বুদ্ধি দিয়েছেন। এ জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি মন থেকে।♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66