সোনার ও পালঙ্কের ঘরে, লিখে রেখে ছিলেম দ্বারে,, গানটি ডুয়েট কভার-রাজ রিপন ও সেলিনা সাথী

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম/আদাব
সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।


received_803398654431785.webp



বন্ধুরা ডুয়েট গানে আবারো আপনাদের সকলকে স্বাগতম।খুব আনন্দের সাথে জানাচ্ছি যে অনেকদিন পর আবারও আপনাদের মাঝে খুব সুন্দর একটি গানের ডুয়েট কভার নিয়ে এসেছি।আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। যদিও আমি গান গাইতে পারি না এর জন্য আগে থেকে ক্ষমা চেয়ে নিচ্ছি। শুধুমাত্র আমার বাংলা ব্লগ বন্ধুদের জন্যই বিনোদন স্বরুপ গান নিয়ে আসি আপনাদের মাঝে।তাই আমার ভুলত্রুটি সকলেই ক্ষমাসুলভ দৃষ্টিতে দেখবেন এবং আপনাদের সুচিন্তিত গঠনমূলক মন্তব্য করে আমাকে সম্বৃদ্ধ করবেন। এটাই আপনাদের কাছে আমার প্রত্যাশা।খুবই জনপ্রিয় একটি গান। আমার খুব প্রিয় এই গানের কথা -সোনার ও পালঙ্কের ঘরে, লিখে রেখে ছিলেম দ্বারে,,,, এই গানটির ডুয়েট কভার করেছি আমি সেলিনা সাথী এবং আমার ছিলেন রাজ রিপন ভাই।তবে রাজ রিপন ভাই সত্যিই অসাধারন গান করেন। আমি রিতিমত ওনার গানের ভক্ত হয়ে গেছি।আমার বাংলা ব্লগ পরিবারের পক্ষ থেকে রাজ রিপন ভাইকে অভিনন্দন। আমি প্রত্যাশা করছি আপনাদের ও রাজ রিপন ভাইয়ের গান খুব ভাল লাগবে,,,,। তো বন্ধুরা তবে চলুন সেই বিক্ষাত গানটি শুনে আসি। আবারও বলছি আমি কিন্তু গান গাইতে তেমন পারিনা। চেষ্টা করেছি মাত্র।

গানের কথা-সোনার ও পালঙ্কের ঘরে
শিল্পি:--কৃষ্ণকলি ও চন্দনা মজুমদার
চলচিত্র- মনপুরা
গীতিকার- কৃষ্ণকলি
সুর-শায়ান চৌধুরী অর্ণব
কভার-রাজ রিপন ও সেলিনা সাথী


ডুয়েট কভার


ভিডিও লিংক




গানের লিরিক্স


সোনার পালঙ্কের ঘরে
লিখে রেখে ছিলেম দ্বারে
যাও পাখি বলো তারে
সে যেন ভোলে না মোরে
সুখে থেকো ভালো থেকো
মনে রেখো এ আমারে…

বুকের ভেতর নোনা ব্যাথা
চোখে আমার ঝরে কথা
এপার ওপার কোন পার একা
বুকের ভেতর নোনা ব্যাথা
চোখে আমার ঝরে কথা
এপার ওপার কোন পার একা
যাও পাখি বলো তারে
সে যেন ভোলে না মোরে
সুখে থেকো ভালো থেকো
মনে রেখো এ আমারে…

মেঘের ওপর আকাশ ওড়ে
নদীর ওপার পাখির বাসা
মনে বন্ধু বড় আসা
মেঘের ওপর আকাশ ওড়ে
নদীর ওপার পাখির বাসা
মনে বন্ধু বড় আসা
যাও পাখি যারে উড়ে

তারে কইও আমার হয়ে
চোখ জ্বলে যায় দেখবো তারে
মন চলে যায় অদূর দূরে
যাও পাখি বলো তারে
সে যেন ভোলে না মোরে
সুখে থেকো ভালো থেকো
মনে রেখো এ আমারে

সোনার পালঙ্কের ঘরে
লিখে রেখে ছিলেম দ্বারে
যাও পাখি বলো তারে
সে যেন ভোলে না মোরে
সুখে থেকো ভালো থেকো
মনে রেখো এ আমারে…



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

অনেক পছন্দের গান। আপনার কণ্ঠেও ভালো লাগলো। আরো গাইতে থাকুন দিদি। গানই তো জীবন।

 2 years ago 

আপু আমিতো তোমার মত গাইতে পারিনা। জাস্ট বিনোদন করি। উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ।♥♥

 2 years ago 

মনপুরা চলচিত্রটি সবারই খুব পছন্দ। আর সেই চলচিত্রের গান গুলোও অসাধারণ। আপনাদের কন্ঠে দারুন লেগেছে। মুগ্ধ হয়ে শুনছিলাম গানটি। অনেক ধন্যবাদ আপু প্রিয় একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনার সুন্দর মন্তব্যের অনেক বেশি অনুপ্রাণিত হলাম।♥

 2 years ago 

খুব ভালো লাগে আমার এই ধরনের গান গুলো। আপনার গলা শুনে বেশ ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এভাবেই শুভকামনা হয়ে সব সময় পাশে থাকবেন প্রত্যাশা রাখছি প্রিয় ভাইয়া,,,,

 2 years ago 

আমার অনেক পছন্দের গান এটা। আমি যখনই সময় পাই এবং একা অবস্থায় থাকি তখন আমি আমার মোবাইল ফোনে এই গানটি মনোযোগ সহকারে শুনি এবং গানের সাথে সুর মিলানোর চেষ্টা করি। আপনারা দু'জন গানটি অতি চমৎকার ভাবে গিয়েছেন এবং আপনাদের দু'জনের কন্ঠ অনেক মধুর। অসাধারণ একটি গান আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া।।

 2 years ago 

অনেক ভালো লাগার একটা গান। অনেক দিন পরে শুনে ভালো লাগলো। দুইজনের কন্ঠস্বর দারুন। মাঝে মধ্যে গুন গুন করে গাইতাম।বেশ ভালো লাগতো। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা এবং ভালোবাসা রইলো।

 2 years ago 

আমি ও মাঝে মাঝে চেস্টা করে যাচ্ছি ভাইয়া।

 2 years ago 

আপনি আমার প্রিয় গান কাভার করেছেন। এই গানটা আমার খুব পছন্দের। আপনার কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার গানটি ভালো লেগেছে শুনে আনন্দিত হলাম।

 2 years ago 

এই গানটি অনেকদিন পরে শুনলাম আপু। আপনার গলায় এবং অন্য একজন ভাইয়ের গলায় এই গানটি শুনতে খুবই ভালো লাগলো। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাত আপু, চেস্টা চালিয়ে যাচ্ছি।

 2 years ago 

চঞ্চল চৌধুরীর মনপুরা নাটকের জনপ্রিয় একটি গান ব্যবহার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। এই গান আমার কাছে খুবই ভালো লাগে আপনাদের ডুয়েট কন্ঠে শুনে আরও বেশি ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

আপু আগে জানতাম আপনি কবি,এখন তো দেখছি আপনি গায়েকা। অনেক সুন্দর গান করেন। দুইটি গাা শুনলাম ভালই লাগছে। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40