টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ৩৯ ~ পাওয়ার আপ ১০০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন ২ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



Pink Girl Power Wallpaper.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৩৯২১ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৩৮২১ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৩৯২১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


IMG_20221008_225710.jpg

siam 2.png

IMG_20221008_225803.jpg

siam 2.png

IMG_20221008_225900.jpg

siam 2.png

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




image.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার 100 স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আশা করছি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

এভাবেই আমার জন্য দোয়া করবেন, আমি যেন, সঠিক সময়ে আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।♥♥

 2 years ago 

আপু আপনি যেভাবে আগাচ্ছেন খুব শীঘ্রই ৫০০০ স্টিম পূরণ হয়ে যাবে। পাওয়ার আপের মাধ্যমে আপনার সক্ষমতাও বৃদ্ধি পাচ্ছে। আপনার জন্য শুভেচ্ছা।

 2 years ago 

ভাইয়া, আমার জন্য দোয়া করবেন। আমি যেন কাঙ্খিত লক্ষ্যে সময়মতো পৌছাতে পারি♥♥

 2 years ago 

আপু খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আপনি খুব বড় এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন আপু দেখে ভালো লাগলো। আসলে যারা পাওয়ার আপের গুরুত্ব বুঝে তারাই বেশি পাওয়ার আপ করে।

 2 years ago 

কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য, আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখব ইনশাআল্লাহ। দোয়া করবেন আমার জন্য।♥♥

 2 years ago (edited)
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। এবার আপনি অনেক বড় একটি এমাউন্ট অথ্যাৎ ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

আসলে আমি ১০০ স্টিম করেই পাওয়ার আপ করে থাকি নিয়মিত। আর এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানো পর্যন্ত।♥♥

 2 years ago 

বাহ আপনি দেখছি অনেক বড় একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। এই সময়ে এত বড় এমাউন্ট পাওয়ার আপ করাটা সত্যি ভালো ব্যাপার। আপনাকে দেখে অনেকটা উৎসাহিত হয়েছে। দেখতে দেখতে আপনি আপনার টার্গেট ফিলাপ করতে চলেছেন। খুব শীঘ্রই নিশ্চয়ই আপনি আপনার টার্গেট পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার খুবই চমৎকার উদ্যোমি মন্তব্য আমাকে অনেক বেশি উৎসাহ যুগিয়েছে। এভাবেই পাশে থাকবেন সবসময়। ধন্যবাদ আপনাকে।♥♥

 2 years ago 

আপুমণি, পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। তোমার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই আমার খুব ভালো লেগেছে ইতিমধ্যে তুমি অনেক পরিমাণ পাওয়ার আপ করেছ। আপুমণি, যে টার্গেটটা তুমি করেছ ইনশাআল্লাহ তোমার সে টার্গেট সময়ের আগে পূরণ হয়ে যাবে আশা করি। ধন্যবাদ আপুমণি,পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার স্বপ্নপূরণের লক্ষ্যে এই ধারাবাহিকতা অব্যাহত রাখব।।সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ প্রিয় আপু।♥♥

 2 years ago 

পাওয়ার আপ দেখলে কার না ভালো লাগে। আর ক্ষমতাবান ব্যক্তি কে না হতে চায়। আপনিও আপনার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করেছেন অবিরত। আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া। আমি যেন এভাবেই আমার আইডির সক্ষমতা বাড়াতে পারি।♥♥

 2 years ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ =2.61712%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66