⚽প্রিয় টিম, প্রিয় খেলোয়াড়ের উচ্ছ্বাসিত বিজয়ের অনুভূতি,,⚽

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম/আদাব

IMG_20221127_143318.jpg


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছিআর আপনারা সকলেই সবসময় সুস্থ থাকবেন। ভালো থাকবেন। এটাই আমার প্রত্যাশা।

IMG_20221127_141830.jpg


বন্ধুরা আমার অতি প্রিয় আর্জেন্টিনা টিমের গতকাল রাতের খেলা দেখার অনুভূতি আপনাদের সাথে ব্যক্ত করছি।সকাল থেকেই মনের ভিতর কেমন যেন একটা অনুভূতি ছুঁয়ে যাচ্ছিল। এবং একটা আতঙ্ক, একটা ক্ষত, বিষাক্ত যন্ত্রনা মনের ভেতর বিষ ঢালছিল অবিরত।আজকে যে করেই হোক আর্জেন্টিনাকে জিততে হবে এটাই ছিল একটি প্রত্যয়।মনে মনে অনেক দোয়া করেছি।যাইহোক প্রথম খেলাটি দেখেছিলাম আমাদের পাশের বাড়িতে বসে। কারণ সেদিন খেলা হয়েছিল বিকেল বেলা।।আর গতকাল আর্জেন্টিনার খেলা ছিল রাত একটায়। তাই অন্য কোন বাসায় গিয়ে খেলা দেখাটা খুবই অশভোনিও। কি করব কি করব ভাবছিলাম।অনেক জায়গায় খুঁজেছি কোথাও সেটআপ বক্স নেই।পরে আমার ছোটভাই বাবুকে ফোন দিয়েছিলাম।বাবু বিষয়টি ওর এক বন্ধুর সাথে শেয়ার করেছিল। সেই বন্ধুটি তার বাড়ি থেকে সেটআপ বক্স খুলে এনে আমার বাসায় লাগিয়ে দিয়ে বলল, আপু খুব মজা করে খেলা উপভোগ করবেন এবং নিশ্চয়ই আজকে আর্জেন্টিনার জিৎ হবে বলে আমি বিশ্বাস করি।ভাইটিকে মন থেকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করলাম।


IMG_20221127_141802.jpg


যাইহোক একটা উৎকণ্ঠা নিয়ে খেলা দেখতে বসলাম।কিন্তু খেলা যতই দেখছি ততই মেজাজটা যেন খারাপ হয়ে যাচ্ছিল।আর টিভির সামনের চেয়ারে বসে বসে দিক নির্দেশনা দিচ্ছিলাম আরজেন্টিনা টিম কে।মনে হচ্ছিল মেসির প্রতি অনেক বেশি অভিমান জমে যাচ্ছিল।মনে মনে আর্জেন্টিনা টিমের প্রতি ক্ষোভ জন্ম নিচ্ছে,খেলা দেখতে দেখতে আবার মন থেকে দোয়া ও করছি। আল্লাহ এভাবে নয় যেন গোল হয়। এবার যেন গোল হয়,,,সেকি উত্তেজনা।যাইহোক হাফটাইম বিরতির পর থেকে খেলা দেখে একটু মজা করছিলাম।কারণ প্রথমদিকে আর্জেন্টিনা যেভাবে খেলে ছিল সেভাবেই যদি খেলত তাহলে কিন্তু জেতার আশা করা যেত না।কিন্তু তাদের খেলার দক্ষতা দিয়ে তারা পুরো টিমটাকে ঘুরিয়ে দাঁড় করালো।মেসির পায়ের প্রথম গোলটি জন্য এতটাই আকর্ষণীয় হয়েছিল যে,,আনন্দেরই ঝরনা ধারা বইতে শুরু করল হৃদয় গহীনে।কোটি কোটি আর্জেন্টিনা প্রেমীরা উল্লাসে মেতে উঠলো।মেসির চোখেমুখে দেখতে পেলাম।ভিন্ন রকমের উচ্ছ্বাস।


IMG_20221127_142033.jpg


অবশেষে আর্জেন্টিনার দুই গোল,আশার আলো ছড়িয়ে দিল চারিদিকে।এবার মনে মনে ভাবতেছি তাড়াতাড়ি সময়টা চলে যাক।বারবার ঘড়ির দিকে তাকাচ্ছি আর চেয়ারে বসে বসে দিকনির্দেশনা দেখছি কি মজা লাগছে।যে আমি নিজেই খেলার নিয়ম কানুন এত ভালো বুঝিনা সেই আমি কিনা দিকনির্দেশনা দেখছি ভাবতে বিষয়টা কেমন লাগে তাইনা।।আসলে এই বিষয়গুলো কাজ করে প্রিয় টিমের জন্য।জীবনের প্রথম যখন মেসির জীবনী শুনেছিলাম। তখন থেকেই আমি প্রায়ই মেসি ভক্ত হয়ে উঠেছি।বেশ কিছুক্ষণ অপেক্ষা করার পর যখন বাঁশিতে ফুঁ দিল এবং আর্জেন্টিনার বিজয় নিশ্চিত হলো তখন এতটাই আনন্দিত হয়েছিলাম যে এই আনন্দের অনুভূতি আপনাদেরকে আমি এখন লিখে বোঝাতে পারবো না।।সাথে সাথে শুকরিয়া আদায় করলাম মহান সৃষ্টিকর্তার কাছে।আর চোখ দিয়ে ঝরতে লাগলো আনন্দ অশ্রু।আর্জেন্টিনা প্রথম খেলায় হেরে যাওয়ার ক্ষত এক মুহূর্তেই যেন মলমের ভুমিকা পালন করল।আজ আমার বাংলা ব্লগের এই পোস্টের মাধ্যমে আর্জেন্টিনার বিজয় লাভের জন্য অভিনন্দন জানাচ্ছি।সেই সাথে আগামী দিনে আরও ভালো খেলা আমাদের উপহার দিবে বিজয় নিশ্চিত করবে এই প্রত্যাশায়,,, ভালবাসি আর্জেন্টিনা ভালোবাসি মেসিকে।অন্তহীন ভালোবাসা আর্জেন্টিনার জন্য।


IMG_20221127_142320.jpg

IMG_20221127_142230.jpg


বিঃদ্রঃপ্রতিটি ছবি টিভি থেকে, আমার ফোন দিয়ে তোলা। তার পরেও বিশেষ বিশেষ মুহূর্তের ছবিগুলো তুলতে পারেনি। কারণ প্রচন্ড রকমের উম্মাদনা কাজ করছিল মনে। আর তখন আমি ছবি তোলার কথা ভুলেই গিয়েছিলাম।।যাইহোক যে ক'টি ছবি তুলেছি আপনাদের সাথে শেয়ার করলাম।অন্য সকল টিমের জন্য শুভকামনা জানিয়ে। আজকের মত এখানেই। আবারো ফিরে আসব নতুন কোন বিষয় নিয়ে।নতুন সূর্যোদয়ে। টা টা,,,


IMG20221127031724.jpg


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

অবশেষে দুই গোলে আর্জেন্টিনা জিতলো। আমিও আর্জেন্টিনা সেদিন আমিও খেলা দেখছিলাম ,যখন দেখলাম আর্জেন্টিনা জিতে গিয়েছে তখন খুশি যে কোথায় রাখি বুঝতে পারছিলাম না।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু। কালকে যখন বিজয়ী ঘোষণা হল আর্জেন্টিনা। তখন আনন্দে আনন্দ অশ্রু ঝরছিল আমার চোখ দিয়ে,,,
♥♥

 2 years ago 

গতকাল সারা রাত জেগে খেলা দেখছিলাম অবশেষে রাত জাগা সার্থক হয়েছে। সত্যিই খুব বেশি খুশি হয়েছি। গতকালের ম্যাচ টা আর্জেন্টিনার জন্য খুব গুরুত্বপূর্ণ একটি ম্যাচ ছিল। কারণ গতকালের ম্যাচ টি আগামী অনেক কিছু নির্ধারণ করে দিয়েছে। যাইহোক, ভালোই এনজয় করেছি। আশা করি প্রিয় টিম ভবিষ্যতে আরো কিছু খুশির মুহূর্ত এনে দিবে😊।

 2 years ago 

একদম ঠিক বলেছেন। আর্জেন্টিনার কালকের ম্যাচ অনেক গুরুত্বপূর্ণ ছিল। কালকের এই ম্যাচটি উপর অনেক কিছু নির্ভর করে ছিল। যাই হোক অবশেষে আমাদের রাত জাগাটা সার্থক হয়েছে।♥♥

 2 years ago 

আপু অবশেষে জানতে পারলাম আপনি আর্জেন্টিনা সাপোর্ট করেন। গত কাল রাতে অনিচ্ছা সত্বেও আমি অনেক্ষন খেলা ‍উপভোগ করেছি। আমি এত রাত পর্যন্ত জেগে থাকি না। কাল রাতে খেলা উপলক্ষে পার্টি ছিল তাই দেখেছি। তবে আর্জেন্টিনা জিতার কারনে খুশি হয়েছি। আর্জেন্টিনা নিয়ে মেসিকে নিয়ে আপনার অনুভূতি পড়ে অনেক ভাল লাগলো। ধন্যবাদ আপু।

 2 years ago 

আগে আমরা অনেক রাত জেগে জেগে খেলা দেখতাম। যখন আমার বাবা বেঁচে ছিলেন। কি আনন্দ উপভোগ করতাম। সেই যখন ছোট ছিলাম। গোল গোল করে কি উত্তেজনা। যাইহোক গতকাল আপনার রাত জাগাটা সার্থক হয়েছে।♥♥

 2 years ago 

আপু আমার ও প্রিয় দল হলো আর্জেন্টিনা। প্রিয় টিম, প্রিয় খেলোয়াড়ের উচ্ছ্বাসিত বিজয়ের অনুভূতি পড়ে ভীষণ ভালো লাগলো। রাতে আমরা আর্জেন্টিনা জেতার পর বিশাল বড় মিছিল দিয়েছি।‌‌আমরা সবাই মিলে অনেক আনন্দ উপভোগ করেছি। ধন্যবাদ আপনাকে আপু আপনার অনুভূতি শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি যে আর্জেন্টিনার সাপোর্টার গতকাল রাতেই তা বুঝেছিলাম। আপনার স্ট্যাটাস দেখে।আসলেই প্রত্যেকেরই উচ্ছ্বসিত অনুভূতিগুলো ছিল অসাধারণ আপনার বেলায়ও তাই।♥♥

 2 years ago 

ভীষণ কষ্ট করে খেলা দেখেছেন, তাই হয়তো আর্জেন্টিনা জিতে গেছে। যাক আমি যদিও ব্রাজিলের সমর্থক তবে মেসির খেলা ভীষণ ভালো লাগে আমার। তাইতো খেলা মিস করিনি, ভালোই লেগেছে ম্যাচটা। ২-০ গোলে জয় মানে দারুন ব্যাপার।
অনেক ধন্যবাদ আপু প্রিয় দল নিয়ে চমৎকার অনুভূতি ব্যাক্ত করার জন্য।

 2 years ago 

আসলে ছোটবেলা থেকেই রাত জেগে বাবার সাথে বসে বসে বিশ্বকাপ ফুটবল খেলা দেখতাম। আর সেই অভ্যাসটি এখনো রয়ে গেছে।আমার বাবা ম্যারাডোনার খুব ভক্ত ছিলেন।ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥♥

 2 years ago 

আপু কি আর বলবো। কালকে খেলা দেখার আগে পর্যন্ত মন মরা বা অন্য মন মানসিকতায় ছিলাম। কারণ আমাদের আর্জেন্টিনা প্রথম ম্যাচ সৌদি আরবের সাথে হেরে যাওয়ার পর থেকে ব্রাজিলের সাপোর্ট এরা প্রতিনিয়ত নানান ধরনের কথা বলে গিয়েছে। তবে কালকে যখন প্রথম অবস্থায় খেলা দেখতে পেলাম তখন ভাবলাম হয়তো আমাদের সব আশা ছেড়ে দিতে হবে। কিন্তু যখন দ্বিতীয় ধাপে আমাদের জাদুকর মেসির পায়ে গোলটি দেখতে পেলাম তখন মনে হয় অন্যরকম একটা শান্তি পেলাম।
ধন্যবাদ আপু আমাদের প্রিয় টিমকে নিয়ে অনেক সুন্দর একটি পোস্ট করার জন্য

 2 years ago 

আসলে কালকের এই মরণপণ খেলার অনুভূতি প্রায়ই আপনার মত সকলেরই। আমারও এমন অনুভূতি হয়েছিল। কিন্তু যখন প্রথম গোলটি হয়ে গেল। তখন বোধহয় আত্মবিশ্বাস ফিরে পেলাম।♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 63683.34
ETH 2754.57
USDT 1.00
SBD 2.64