ডুয়েট কবিতা আবৃত্তি/মাহফুজ ও সেলিনা সাথী



আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা । আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।

received_598964311858719.webp


বন্ধুরা আজ আমি আবারও আপনাদের জন্য নতুনত্ব নিয়ে এসেছি।বেশ কিছুদিন আগে অনেকেই আমার কাছে আবদার করেছিলেন ডুয়েট কবিতা শোনার জন্য। আমিও ভেবে দেখলাম আপনাদের এই আবদার টুকু আমার রাখা উচিত। আর তাই আপনাদের আবদার পূরণের জন্যই একটি নতুন কবিতা ডুয়েট নিয়ে এসেছি। কবিতার শিরোনাম "একাকী" লিখেছেন রায়হান তাপস।রায়হান তাপসের এই একাকী কবিতাটি আমার কাছে দারুন লেগেছে।আমি কবিতাটি একবার দেখেই সিদ্ধান্ত নিয়েছি আবৃত্তি করার। এবং আপনাদের সাথে শেয়ার করার।যেই কথা সেই কাজ।তবে কবিতাটি যার সাথে ডুয়েট করেছি মাহফুজ ভাইয়া।তার কন্ঠটা অনেকটা আমাদের মুন্নাভাই এমবিবিএস এর মত,,আমার কাছে মনে হয়েছে। তবে, কবিতাটি আপনারা মনোযোগ সহকারে শুনলে, আপনাদের কাছেও তাই মনে হবে। কিছু কিছু জায়গায় হুবহু মুন্নাভাইয়ের মত।কেন যেন মনে হয়েছিল মুন্নাভাই এমবিবিএস এর সাথেই কবিতা ডুয়েট করছি।কারণ এই ধরনের বিরহের কবিতা ওনার গলায় খুব ভালো লাগে।যাইহোক কবিতাটি আমার কাছে অনেক ভালো লেগেছে।কবিতার প্রতিটি শব্দ যেন মনের কথা বলছে।হৃদয়ের কথা বলছে।হৃদয় ছুয়ে যাওয়ার মত কবিতাটি।আর কবিতার ভাষায় কিংবা কবিতা আবৃত্তি কবিতাপ্রেমী যারা তাদের কাছেই ভালো লাগবে খুব বেশি। তারাই বুঝবে খুব ভালো। বন্ধুরা দুইদিন ধরে আমাদের নীলফামারীতে চলছে সাহিত্য মেলা।বলা যায় এ যেন কবিদের মিলনমেলা। মেলায় সময় দিতে গিয়ে এদিকে পোস্ট করতে বিলম্ব হয়ে যাচ্ছে।একপ্রকার বাসায় ফিরে ভীষণ ক্লান্ত মনে হচ্ছে।এই ক্লান্ত ভরা কন্ঠে কবিতাটি আবৃত্তি করলাম।আপনাদের ভাল লাগাই আমার পরম পাওয়া।তবে চলুন দেরী না করে কবিতাটি শুনে আসি।আশা করি আপনাদের ভালো লাগবে।


ডুয়েট কবিতা আবৃত্তি


কবিতার শিরোনামঃ "একাকী"

কবিঃ রায়হান তাপস

কন্ঠঃ সেলিনা সাথী ও মাহফুজ



কবিতার লিরিক্স আজকে একটু ভিন্নভাবে উপস্থাপন করলাম



IMG_20220729_213112.jpg

IMG_20220729_213026.jpg

IMG_20220729_224201.jpg

IMG_20220729_213202.jpg



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

খুবই চমৎকার একটি ডুয়েট গান আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। পূর্বে আপনার একা কন্ঠে গান শুনতাম কিন্তু এখন যখন ডুয়েট গান শুনতে শুরু করেছি খুবই ভালো লাগছে। আমি আশা করব পরবর্তীতেও আপনি এমন সুন্দর সুন্দর ডুয়েট গান আমাদের মাঝে শেয়ার করবেন।

 2 years ago 

ভাইয়া এটি ডুয়েট গান ডুয়েট কবিতা করেছি।আর একটু মনোযোগ সহকারে শুনলে আরো বেশী ভালো লাগবে মনে হয়।♥♥

 2 years ago 

কবিতাটির দারুণভাবে আবৃত্তি করেছেন আপনারা দুজন। আপনাদের দুজনের কন্ঠে কবিতাটির আবৃত্তি শুনে আমার অনেক অনেক ভালো লেগেছে। আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ডুয়েট কবিতা টি আপনার ভালো লেগেছে জেনে অনেক আনন্দিত হলাম। আর প্রশংসিত হতে সকলেরই ভালো লাগে। অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা।♥♥

 2 years ago 

বাহ আপু আপনারা দুজন মিলে খুব সুন্দর একটি কবিতা আবৃত্তি করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনাদের কবিতা আবৃতি টি। আপনাদের দুজনের কণ্ঠই অসাধারণ। ধন্যবাদ আপু আপনাদের ডুয়েট কবিতাটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমাদের ডুয়েট কবিতাটি মনোযোগ সহকারে শুনে সুন্দর মন্তব্য করে, আমাকে উজ্জীবিত করার জন্য অনেক অনেক ধন্যবাদ প্রিয় আপু।♥♥

 2 years ago 

আপু সাহিত্য মেলা, কবিদের মিলন মেলা আর এই মেলা থেকে ক্লান্ত হয়ে ফিরে আমাদের জন্য আপনি খুবই সুন্দর এটি কবিতা আবৃত্তি করেছেন। মাহফুজ ভাই ও আপনার কবিতা আবৃত্তি শুনে ফিদা হয়ে গেলাম। আপনার কবিতা আবৃতি সবসময় আমাকে মুগ্ধ করে। কবিতাটি যেমন সুন্দর কবিতা আবৃত্তীয় ঠিক ততটাই সুন্দর হয়েছে। আর এই সুন্দর কবিতা আবৃত্তি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাদের দুজনকেই অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

মাহফুজ ভাই এবং আমার কবিতা আবৃত্তি শুনে আপনি ফিদা হয়ে গেছেন জেনে বেশ ভাল লাগল। শুভকামনা নিরন্তর।♥♥

 2 years ago 

আপনি তো ঠিকই বলেছেন একদম আমাদের মুন্নাভাইয়ের মত, হুবহু যেন তারই কণ্ঠে একটা কবিতা শোনলাম , চমৎকার হয়েছে আপনাদের ডুয়েট কবিতা শুভকামনা রইল আপনাদের জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন মাহফুজ ভাইয়ের কন্ঠ আর মুন্না ভাইয়ের কন্ঠ প্রায় সেম,,,,♥♥

 2 years ago 

এর আগে মনে হয় আপনাদের দুজনের কবিতা আবৃত্তি শুনেছিলাম আপু । চমৎকার হয়েছে কিন্তু তবে ব্যাকগ্রাউন্ডের সাউন্ড আরেকটু কম হলে শুনতে ভালো লাগতো । যাইহোক এরকম কবিতা আবৃত্তি আরো শুনতে চাই আমরা । ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

এর আগে দুজন মিলে একটি ফোনআলাপ পোষ্ট করেছিলাম।পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60880.32
ETH 3371.93
USDT 1.00
SBD 2.52