টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ৩৪ ~ পাওয়ার আপ ১০০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago


সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন ২ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



Pink Girl Power Wallpaper.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৩৫২৩ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৩৪১২ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৩৫২৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


IMG_20220903_222258.jpg

siam 2.png

IMG_20220903_222340.jpg

siam 2.png

IMG_20220903_222435.jpg

siam 2.png

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




image.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের স্টিমেট অ্যাকাউন্টে সক্রিয়তা বৃদ্ধি করা। যতবেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১০০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন আপু। পাওয়ার আপ করার পরে এখন আপনার স্টিম পাওয়ার মোট ৩৫২৩।

 2 years ago 

ডিসেম্বরের আগে আরো ১৫০০ স্টিম পাওয়ার আপ করতে চাই।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজ আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপু।যা দেখে আমার খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা চালিয়ে যাচ্ছি ভাই, ডিসেম্বরের আগে আমার লক্ষ্যে পৌঁছাতে হবে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা।যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। এত বড় ১০০ স্টিম আপনি এবার পাওয়ার আপ করছেন। এভাবেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন। ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ১০০ স্টিম পাওয়ার আপ করেছি।।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করলে আপনি ডিসেম্বরের মধ্যে পাঁচ হাজার স্ট্রিম পাওয়ার করতে সক্ষম হবে। আপনি বেশ ভালো পাওয়ার আপ করেছেন আপু। আপনার জন্য শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু, আমিও আশাবাদী যেন ডিসেম্বরের আগে আমার লক্ষ্য পূরণ হয়।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য।। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে নিজের মধ্যে অনেক উৎসাহ জাগছে নিজের একাউন্টে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করার জন্য।। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

আমি মনে করি সবাইকেই ধারাবাহিকতা বজায় রাখা উচিত এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করা উচিত।।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপু ধারাবাহিকতা বজায় রেখে অবশ্যই আমাদেরকে পাওয়ার বৃদ্ধি করা উচিত যদি আমরা সফলতা অর্জন করতে চাই

 2 years ago 

আপু আপনার নতুন টার্গেটের জন্য আপনাকে অভিনন্দন। আশা করি আপনার নতুন টার্গেট এ ধীরে ধীরে আপনি পৌঁছে যেতে পারবেন। কারণ আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। আপনার জন্য শুভকামনা রইল আপু, এবং পাওয়ার আপের আপনার জন্য আপনাকে।

 2 years ago 

আমিও আশাবাদী আপু, ডিসেম্বরের আগে যেন আমার টার্গেট পূরণ হয়।

 2 years ago 

আপু আপনি 5000 পাওয়ার বৃদ্ধি করার লক্ষ্যকে সামনে রেখে অনেকগুলো স্টিম দিয়ে পাওয়ার বৃদ্ধি করেছেন। বর্তমান সময়ে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা সত্যিই অনেক বড় একটা এমাউন্ট। আপু আপনি আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা এভাবেই বজায় রাখতে পারলে আপনার নির্ধারিত লক্ষ্যমাত্রাটি অতি সহজে বাস্তবায়ন করতে পারবেন।

 2 years ago 

নিজের লক্ষ্য অর্জনের জন্য মাঝেমাঝে একটু বড় স্টিম পাওয়ার আপ করি। তবে বেশিরভাগ সময় আমি ১০ স্টিম পাওয়ার আপ করে থাকি।।

 2 years ago 

আপু আপনি অনেক বড় একটি অংশ পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আপনি ডাবল ডলফিন পাবেন আশা করছি। ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে খুবই তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রথমত আমার টার্গেট হচ্ছে ডলফিন হওয়া অর্থাৎ ৫০০ স্টিমম পাওয়ার এর লক্ষ্যমাত্রা পূরণ করা।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই, চেস্টা চালিয়ে যাচ্ছি।

 2 years ago 

ওয়াও আপু আপনি ১০০ স্টিম পাওয়ার আপ দিয়েছেন দেখে খুবই ভালো লাগলো। প্রতি সপ্তাহে এরকম পাওয়ার আপ করেন এটা সত্যিই খুব ভালো। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40