হারিয়ে যাবো একদিন আমি, রবো না এ ভুবনে চিরদিনইসলামিক সংগীত কভার,,

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)


আসসালামু আলাইকুম/আদাব

সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছিআর আপনারা সকলেই সবসময় সুস্থ থাকবেন। ভালো থাকবেন। এটাই আমার প্রত্যাশা।

received_5690423517710762.webp


বন্ধুরা আমার আজকের আয়োজনে থাকছে। একটি ইসলামিক সংগীত। ইসলামিক সংগীত টি আমার অনেক প্রিয়। আমি অনেক আগে শুনেছিলাম। আবার হঠাৎ করে আজকে কানে আসল এই সঙ্গীতটি সুর। হঠাৎ করে আমার মনের ভেতর কেমন যেন একটা অনুভূতি উদয় হল। সেই অনুভূতি থেকেই ভাবলাম এটা রেকর্ড করে আপনাদেরকে শুনিয়ে দেই। যদিও আমি খুব ভালো ইসলামিক সংগীত করতে পারি না। তবুও চেষ্টা করলাম।তবে এটা সত্য কথা যে ইসলামিক সংগীত গুলো মনকে নাড়া দেয়।যখন কানে ভেসে আসে তখন কেমন যেন আনমনে শুনতে ইচ্ছে করে এই ইসলামিক সংগীত গুলো।গত রমজান মাসে আমি ইসলামিক সংগীত। আমার বাংলা ব্লগে পোস্ট করেছিলাম। দীর্ঘদিন পর আজ আবারো আরেকটি ইসলামিক সংগীত নিয়ে হাজির হলাম। জানিনা আপনাদের কেমন লাগবে। তবে যেমনই লাগুক। আমার কাছে কিন্তু ভালো লেগেছে। সে জন্যই আপনাদের সাথে শেয়ার করা। তবে এই ফাঁকে একটু কথা বলে নেই। আসলে আমি কিন্তু কোন শিল্পী নই। যে, নিখুত গান গাইতে পারি। কিংবা সংগীত পরিবেশন করতে পারি। আমি আমার মতো করে শুধুমাত্র বিনোদনের ছলে আমার বাংলা ব্লগে আমার সেই বিনোদন আপনাদের সাথে শেয়ার করি।তবে আমার মনে আছে আমি ইসলামিক জ্ঞান পরীক্ষায়, অষ্টম শ্রেণি থেকে দশম শ্রেণী পর্যন্ত অনেক পুরস্কার পেয়েছি। শুধুমাত্র ইসলামিক সংগীত এবং ইসলামিক জ্ঞান পরীক্ষা প্রতিযোগিতায়। কোন এক সময় ইসলাম সম্পর্কে জানার ব্যাপক আকাঙ্ক্ষা ছিল আমার।তাইতো প্রচুর ইসলামিক বই গুলো পড়েছি।এখনো মাঝে মাঝে পড়ার চেষ্টা করি।তবে এটা সত্য যে আমি প্রতিদিনই কোন না কোন বই পড়ে তার পরে ঘুমাই।সেটা 2 পৃষ্ঠা হোক ৩পৃষ্ঠা হোক কিংবা তারও বেশি হোক, পরে তার পরের দোয়া দরুদ পড়ে এর পরে ঘুমানোর চেষ্টা করি।তো বন্ধুরা কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক ইসলামিক সংগীত।

ইসলামিক সংগীত

ভিডিও লিংক



লিরিক্স

হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন
হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন

ক্ষমা করে দিয়ো তোমরা আমায়
ক্ষমা করে দিয়ো তোমরা আমায়
ভুল করে থাকি, যদি কোনোদিন
হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন
হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন

বাঁশবাগানে বা গোরস্থানে
হয়তো দেবে মোরে কবর
তোমরা আমায় যাবে ভুলে
রাখবে না জানি কোনো খবর
বাঁশবাগানে বা গোরস্থানে
হয়তো দেবে মোরে কবর
তোমরা আমায় যাবে ভুলে
রাখবে না জানি কোনো খবর
পড়বে কি মনে আমার কথা?
ফেলবে কি অশ্রু কোনোদিন?

হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন
হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন

ছোট্ট মাটির ঘরে আমার দেহ
নিথর হয়ে পড়ে রবে
আঁধার কবরে আলোর প্রদীপ
কেহ নাহি কভু জ্বালবে
ছোট্ট মাটির ঘরে আমার দেহ
নিথর হয়ে পড়ে রবে
আঁধার কবরে আলোর প্রদীপ
কেহ নাহি কভু জ্বালবে
থাকবে না কেউ জানি আমার পাশে
কাটাবো একাকী রাত্রি দিন

হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন
হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

খুব সুন্দর হয়েছে আপু।আমার ও বেশ প্রিয় ইসলামি সংগিত পরিবেশনা।আপনার গলায় বেশ মধুর লেগেছে।এভাবে এগিয়ে যান আপু আশা করি আরো ইসলামি সংগিত আপনার গলায় গাওয়া শুনতে পাবো।ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ
♥♥

 2 years ago 

আপু আপনার ইসলামিক গান শুনে অনেক ভালো লেগেছে আমার। আপনার কন্ঠে সবকিছুই মানায়। আজকের টাও তার ব্যতিক্রম নয়। এভাবেই আপনি এগিয়ে যান সামনের দিকে। আপনার জন্য অনেক দোয়া ও ভালোবাসা।

 2 years ago 

আপনার ও জন্য অনেক অনেক দোয়া এবং ভালোবাসা প্রিয় আপু। এভাবেই পাশে থাকবেন সব সময়।♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66