টার্গেট ডিসেম্বর সিজন 2 পাওয়ার আপ প্রতিযোগীতায়- ৮ পাওয়ার আপ 100 স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)


সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন 2 এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।


তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



Pink_Girl_Power_Wallpaper-1.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।

এসপ্তাহে আমার ওয়ালেটে 1,618.948 স্টিম পাওয়ার ছিল। আজ ' আমি 100স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে 1,741.012 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

IMG_20220307_194139.jpg

IMG_20220307_194332.jpg

IMG_20220307_194239.jpg

IMG_20220307_194418.jpg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ =6.18047%

 2 years ago 

আপু আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন। দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমি চেষ্টা করছি পাওয়ার আপ এর মাধ্যমে আমার সক্ষমতাকে খুব দ্রুত বৃদ্ধি করতে

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি এবং নিজেকে আরো শক্তি ও সমৃদ্ধশালী করে তুলছেন। অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট শেয়ার করে সবাই কে উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনিও আপনার আইডি সক্ষমতা বৃদ্ধি করুন। সেই সাথে লক্ষ্যে পৌঁছবেন এই দোয়া করি। সেই সাথে আপনিও আমার জন্য দোয়া করবেন♥♥
 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 
আমার জন্য দোয়া করবেন নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি♥♥
 2 years ago (edited)

আপু আপনি পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। পাওয়ার আপ করতে আমরা সবাই ভালোবাসি। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধির সাথে সাথে অন্যদেরকেও অনুপ্রাণিত করেছেন। ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য

♥♥

 2 years ago 
দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি অসংখ্য ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥
 2 years ago 

হ্যাঁ আপু আপনি ঠিকই বলেছেন, পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আর আপনার টার্গেট ডিসেম্বরে অ্যামাউন্টটা বেশ বড় ৫০০০ এবং কি আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান, দোয়া করি ইনশাআল্লাহ আপনি সঠিক সময়ের আগেই আপনার গন্তব্যে পৌঁছে যেতে পারবে। আর আমাদের সাথে এত সুন্দর করে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 
চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা জানাচ্ছি।দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি♥♥
 2 years ago 
আসলে পাওয়ার আপ করার মাঝে একটা আলাদা মজা আছে। আসলে যারা নিয়মিত পাওয়ার আপ করে তারাই এই মজাটা বুঝে। আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি আপনার টার্গেটের আরো একধাপ এগিয়ে গেলেন।
 2 years ago 
দোয়া করবেন এভাবে যেন শত বাধাকে উপেক্ষা করে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি নিজেকে ধরে রাখতে পারি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারি এই তৌফিক যেন আল্লাহ পাক আমাদের দেন আমিন।

♥♥

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের যদি এখানেই স্থায়ী ভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি দাডরুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে ছোট থেকেই আমাদের এগিয়ে যেতে হবে।আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 
আমরা প্রায় সবাই জানি নিজের সক্ষমতা বৃদ্ধি করার মজাই আলাদা স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে গেলে অবশ্যই নিজের সক্ষমতা বাড়াতে হবে তাই আমি চেষ্টা করছি আমার সক্ষমতা বাড়াতে পাশে থাকবেন এভাবে প্রত্যাশা রইল♥♥
 2 years ago 

পাওয়ার আপ মানে হলো নিজের ক্ষমতাকে বেশি পরিমাণে বৃদ্ধি করা। কারণ পাওয়ার অফ করলে নিজের ক্ষমতা এবং শক্তি বৃদ্ধি পায় তাই আমাদের প্রত্যেকের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা এবং আপনি অনেক বেশি পরিমাণে এমাউন্ট আজকে পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 
একদম ঠিক বলেছেন নিয়মিত পাওয়ার করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা আমিও আমার সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার আপ করছি। ইনশাল্লাহ পরে যাব।♥♥
 2 years ago 

বা আপু আপনি ধীরে ধীরে বেশ ভালই পাওয়ার জমিয়ে ফেলেছেন। এভাবেই এগিয়ে চলুন সামনের দিকে। তবে ধারাবাহিকতা অক্ষুণ্ন রেখে চলুন। অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 
ধীরে ধীরে লক্ষ্য পূরণের চেষ্টা করছি জানিনা কতদূর পারবো তবে চেষ্টা চালিয়ে যাচ্ছি ইনশাল্লাহ ভবিষ্যতে যেন পারি এই দোয়া করবেন♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33