আমার বাংলা ব্লগ এর "সুপার বিডি হিরো"ফটোগ্রাফিতে তার কাছে, সবাই নাকি জিরো,,~~।

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।আর আপনারা সকলেই সবসময় সুস্থ থাকবেন। ভালো থাকবেন। এটাই আমার প্রত্যাশা।

IMG_20221109_184809.jpg


বন্ধুরা আজ অনেকক্ষণ ধরেই ভাবছিলাম কি পোস্ট করা যায়।সেই ভাবনা থেকে মোবাইল ফোনের গ্যালারিতে ছবি খুজতেছিলাম।অনেক ছবি খোঁজার পর হঠাৎ করে আমাদের শিপু বাবারে একটি ছবি আমার নজরে আসলো।তখনই একটি আইডিয়া কাজ করলো আমার মমাথায়।যে এই ছবিটিকে ঘিরে একটি মজার ছড়া লিখে আজকে পোস্ট করে ফেলি।যেই ভাবা সেই কাজ শুরু করলাম ছড়া লেখা।ছড়ায় ছড়ায় শিপু বাবাকে তুলে ধরার চেষ্টা করলাম।আমার বাংলা ব্লগে ওর আইডি আছে। ও প্রায় এক থেকে দুই মাস এখানে কাজ করেছিল। খুব সুন্দর ভাবে। ওর আইডি টা ছিল বিডি হিরো নামে। আসলে রিয়েল লাইফে ও শিপুকে অনেকেই হিরো বলে ডাকে।যাই হোক ওর পরীক্ষা সামনে থাকার জন্য লেখাপড়া নিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়ে, যে সে আমার বাংলা ব্লগে পোস্ট করার সময় পেতনা।আর ওয়ান 5 থেকে 6 টি প্রাইভেট পড়তে হতো।সব মিলিয়ে ওর জীবন-যাপন এখন পর্যন্ত খুব ব্যস্ততম কাটছে।আপনারা সকলেই ওর জন্য দোয়া করবেন।। ও ভার্সিটিতে ভর্তি হতে পারলে, আবার ও ইনশাআল্লাহ আমার বাংলা ব্লগে যোগ দেবে। আজকের যে ছবিটা খুঁজে খুঁজে বের করেছিলাম। সেটা আমার বড় বোনের মেয়ে, তিথি এর বিয়েতে তুলেছিলাম। তবে চলুন দেখে আসি।

আজকের চমৎকার ছড়াটি শিপু কে নিয়ে লেখা। ছড়াটির শিরোনাম,,"সুপার বিডি হিরো"।



♥ সুপার বিডি হিরো"♥

IMG_20220525_161859.jpg


♥ সেলিনা সাথী"♥


♥আমার বাংলা ব্লগ এর
সুপার বিডি হিরো,
ফটোগ্রাফিতে তার কাছে
সবাই নাকি জিরো।

ছবি তোলায় দক্ষ যে সে
হাসিখুশি মনে,
ছোট ছোট কথা বলে
বিশেষ প্রয়োজনে।

মাকে ভীষণ ভালবেসে
কপালে দেয় চুমুি,
কানে কানে বলে মাগো
স্বর্গ আমার তুমি।

ভাইয়ের সাথে মিলটা যেন
দারুন উপভোগের,,
দুই ভাইয়ের এই ফিলিংস টা
শুধুই অনুভবের।

বন্ধুরা তার মনের মতন
ভাইয়ের মত প্রিয়,,
বন্ধুত্বের এই বন্ধন টা যে
দৃঢ় থেকে দৃঢ়।

নানীর সাথে ঝগড়া করে
ভীষন মজা পায়,,
দুজনেরই ঝগড়া দেখে
হাসি চাপা দায়।

লেখাপড়া ত ও ভীষণ পটু
ভালো রেজাল্ট করে,,
মোবাইল ফোনের নাটক দেখে
হেসে হেসে মরে।

গেমস নাকি দারুণ খেলে
বন্ধুরা সব বলে,,
ঝগড়া-বিবাদ মারামারি
এড়িয়ে সে চলে।

সুপার বিডি হিরো হল
সেরাদের ও সেরা,,
ঠোঁটের কোণের হাসি যেন
আলো দিয়ে ঘেরা।

আলোকিত করবে যে সে
আমাদেরই ধরা,,
এই প্রত্যাশায় শেষ করিলাম
আজকে মজার ছড়া। ♥


IMG-20221109-WA0001.jpg


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনি আপনার ছেলে শিপুকে নিয়ে সত্যি খুব মজার একটি ছড়া লিখেছেন। ছড়াটি পড়ে বেশ ভালোই লাগলো। শিপুর জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো। ও যাতে ভালো একটা ভার্সিটিতে চান্স পায় এ কেমন করি।

 2 years ago 

শিপুর জন্য এভাবে দোয়া করে, আপনি আমাকে অনেক বেশি খুশি করেছেন। সত্যি খুবই ভাল লাগল। এবং আমিও মন থেকে দোয়া করি, সে সে যেন একটা ভালো ভার্সিটিতে চান্স পায়। এবং আমার বাংলা ব্লগে আবারো ফিরে আসে। ধন্যবাদ আপু। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।♥♥

 2 years ago 

বাহ্ ছোটভাই কে নিয়ে খুব সুন্দর লিখেছেন দিদি। এটা একদমই ঠিক যে একজন মা তার সন্তানকে যতটা চিনবে ততটা আর কেউই চিনতে পারে না।আর আপনার লেখা থেকে বোঝআ যায় আপনার সাথে আপনার ছেলেদের বন্ডিং কতটা গাঢ়।ছোটভাইয়ের সাথে যদিও আমার পরিচয় হয় নি। তবে বড় ভাইয়ের সাথে কথা বলে দেখেছি খুবই হেল্পফুল। সবটাই আপনার দেওয়া শিক্ষা। অনেক বড় হোক ওরা দুজনই।

 2 years ago 

আসলে ওরা দুজনেই খুবই হেল্প ফুল। এবং খুবই ভালো। অতিসাধারণ। আমার কাছে খুব ভালো লাগে। কারণ আমি বাংলাদেশের বিভিন্ন জেলায় ঘুরেছি। কিন্তু এতো ভালো ছেলে আর কাউকে সেভাবে দেখা হয়নি। দোয়া করবেন। ওরা যেন মানুষের মতো মানুষ হতে পারে। অর্থাৎ ভালো মানুষ হয়ে নিজের পরিচিতি অর্জন করতে পারে। ধন্যবাদ দিদি। পাশে থাকার জন্য।♥♥

 2 years ago 

ওয়াও খুব সুন্দর কবিতাটি ৷ আসলে আপনার প্রতিটি কবিতা আমার অনেক লাগে ৷ তবে এখন শিপু ভাই কে নিয়ে কী সুন্দর একটি কবিতা লিখেছেন ৷ আর এখন তো তার পরীক্ষা চলছে ৷ সে ভালো করে পরীক্ষা দিতে পারে এমনটাই প্রত্যাশা করি ৷

 2 years ago 

এটা সত্য ভাইয়া আমার লেখার জন্য আমি অনেক প্রশংসা পেয়েছি। শুধু দেশে নয়, দেশের বাইরেও। অনেকগুলো দেশে। যাই হোক আপনি সবসময় আমার কবিতার প্রশংসা করেন। এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আর শিপুর আগামী পরীক্ষাগুলো যেন ভাল হয়। এ জন্য দোয়া করবেন। শুভকামনা আপনার জন্য।♥♥

 2 years ago 

আসলেই তো তাকে হিরোর মত লাগছে, খুব সুন্দর হয়েছে তার ছবিটা। শিপু ভাইয়ের পরীক্ষা সেটা আগে থেকেই জানতাম এবং আরো কয়েকজন কাজিনের পরীক্ষা তাদের সকলকে অনেক অনেক শুভেচ্ছা রইল। কবিতা টা কিন্তু দারুন হয়েছে।

 2 years ago 

আমাদের পরিবারের মোট তিনজন পরীক্ষার্থী। আল্লাহ তায়ালার অশেষ রহমতে তিনজনেরই পরীক্ষা এখন পর্যন্ত ভালো হয়েছে। আগামী পরীক্ষা গুলো যেন ভালো হয় এ জন্য দোয়া করবেন। আর বিডি হিরো আসলেই হিরোর মত।♥♥

 2 years ago 

খুবই সুন্দর কবিতা লিখেছেন আপু। আপনার কবিতা যত পড়ি ততই ভালো লাগে। আজকের কবিতাটি অনেক ভালো হয়েছে।আর শিপুর জন্য অনেক দোয়া রইল।

 2 years ago 

কবিতাপ্রেমী বন্ধুদের জন্যই তো কবিতা লেখার অনুপ্রেরণা পাই। এভাবেই পাশে থাকলে আরো বেশি, আরো ভালো, লিখতে পারব। ইনশাআল্লাহ।♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62