অবশেষে "সাথীর শত কবিতা"প্রকাশিত হলো সাথী প্রকাশন থেকে||~

in আমার বাংলা ব্লগ5 months ago


আসসালামু আলাইকুম/আদাব

received_742997311095941.jpeg

🇧🇩সকলকে শুভেচ্ছা🇧🇩


received_1049904519550911.jpeg

বন্ধুরা সাথী প্রকাশন থেকে একরাশ শুভেচ্ছার পাপড়ি ছড়িয়ে দিলাম সকলের হৃদয় আঙ্গিনায়।। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও একটু ভালে আছি।আর আমার বাংলা ব্লগ পরিবারের সকলেই সব সময় ভালো থাকবেন এটাই প্রত্যাশা করি।♥♥

received_354970724013133.jpeg


"সাথীর শত কবিতা" বইয়ের প্রচ্ছদ-


বন্ধুরা, অনেকদিন পর ফিরে আসলাম তোমাদের মাঝে। অনেক ব্যথিত মনে বলতে হচ্ছে যে তোমাদের সবাইকে আমি অনেক বেশি মিস করেছি।কিন্তু আমার ফোন নষ্ট হওয়ার কারণে আমি তেমন ভাবে আর কারো সাথেই যোগাযোগ রাখতে পারি নাই।পোস্ট করতে পারিনি, কমেন্ট করতে পারিনি ডিসর্কডে কারো সাথে আড্ডা ও দিতে পারি নাই। যাইহোক অনেকদিন পর আপনাদের মাঝে হাজির হলাম।না না জল্পনা কল্পনার পর অবশেষে সাথীর শত কবিতা কাব্যগ্রন্থটি ছাপানোর কাজ শুরু হয়ে গেছে। আগামী ৫ তারিখ থেকে ৭৩৬ নম্বর স্টলে বইটি পাওয়া যাবে। আর তাই আজ আমি খুশিতে আত্মহারা।

received_1524834654748254.jpeg

তবে এই বইটি করার জন্য অনেকগুলো প্রচ্ছদ করা হয়েছিল।আমি ইতিমধ্যে দুইটি প্রচ্ছদ আপনাদের সাথে শেয়ার করলাম।আর ফাইনালি এই প্রচ্ছদ টাই, অনেকের পছন্দের সিলেক্ট করেছি।ভালো হোক আর মন্দ হোক,আমার কাছে এটিই সেরা মনে হয়েছে।

received_742997311095941.jpeg

১১২ পৃষ্ঠার এই বইটি সংগ্রহে রাখার জন্য ইতিমধ্যে অনেকেই আমাকে প্রি অর্ডার করেছেন।সবচেয়ে মজার বিষয় হলো যে একজন স্টুডেন্ট আমার কাছে ৫০ টি বইয়ের আগাম অর্ডার দিয়ে গেছেন আজ বাসায় এসে।আর এই বিষয়টি আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করেছে।একজন লেখক বা কবি র কাছে এটাই বড় প্রাপ্তি এবং উৎসাহ কিংবা অনুপ্রেরণাও বলতে পারেন।

আপনারাও শুনে অবাক হবেন যে, এই বইটির প্রকাশক কিন্তু আপনাদের সকলের প্রিয়, সকলের পরিচিত আল সারজিল সিয়াম সম্মানিত মডারেটর। সাথী প্রকাশন থেকে।এবং সাথী প্রকাশনের প্রথম কাব্যগ্রন্থ ই হচ্ছে সাথীর শত কবিতা। আশা করছি আপনাদের সকলের প্রিয় কবি আপুর এই কাব্যগ্রন্থটি সকলে সংগ্রহে রাখবেন।এবং বরাবরের মতোই উৎসাহ এবং অনুপ্রেরণা যোগাবেন।

IMG_20240201_191709.jpg


কবিতা পাঠককে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করে এবং পাঠক হৃদয়ে সঞ্চারিত করে ভালোবাসার সুশীতল, সুনিবিড় অনুভূতি।
আর পাঠক হৃদয়ে অন্তহীন স্নিগ্ধতা ও ভালোবাসা সঞ্চারিত করতেই এবারের বই মেলায় চলে এলো, সাথীর শত কবিতায় সজ্জিত "সাথীর শত কবিতা" কাব্যগ্রন্থটি।
বইটিতে কবিতার মাধ্যমে তুলে ধরা হয়েছে, মানব জীবনে ঘটে থাকা বিচিত্র সময়ের বিচিত্র ঘটনার স্মৃতিচারণ, মা, মাটি, দেশ, মানবতা, বিবেক, নারী অধিকার,প্রেম-ভালবাসা ও বাস্তবতার নানান বিষয়।
মানব জীবনে বিজয়ের অনুপ্রেরণা যোগাতে, এ সময়ের জনপ্রিয় কবি “সেলেনা সাথী” সহজ সুন্দর সাবলীল শব্দ চয়নে, কাব্যপ্রেমী পাঠকের জন্য নিয়ে এলেন "সাথীর শত কবিতা" কাব্যগ্রন্থটি।
বই টি পাওয়া যাচ্ছে, অমর একুশে গ্রন্থ মেলার, চিলড্রেন হ্যাভেন পাবলিকেশনের ৭৩৬ নাম্বার স্টলে এবং রকমারি ডট কমে।

তো বন্ধুরা আজকের মত এখানেই।আবারো আপনাদের মাঝে ফিরে আসবো রকমারি ব্লগের ঝুড়ি নিয়ে।সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে, আজকের মত টা,টা।

photo_2021-06-30_13-14-56.jpg

photo_2023-07-07_17-27-00.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ" এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: চমৎকার অনুভূতি

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......


Sort:  
 5 months ago 

আলহামদুলিল্লাহ নতুন একটি তথ্য পেয়ে খুশি হলাম অনেক। আশা করি এভাবে এগিয়ে যাবেন আর এগিয়ে নিয়ে যাবেন আপনার কাব্যধারা। সর্বদা আপনার সুস্থতা কামনা করি।

 5 months ago 

১১২ পৃষ্ঠার এই বইটি সংগ্রহে রাখার জন্য ইতিমধ্যে অনেকেই আমাকে প্রি অর্ডার করেছেন।সবচেয়ে মজার বিষয় হলো যে একজন স্টুডেন্ট আমার কাছে ৫০ টি বইয়ের আগাম অর্ডার দিয়ে গেছেন আজ বাসায় এসে।

একজন লেখিকা কিংবা কবি হিসেবে এর চেয়ে বড় প্রাপ্তি আর কি বা হতে পারে। আসলে পজিটিভ কিছু নিয়ে জেদ করলে বেশিরভাগ সময় সফলতা অর্জন করা যায়। এতো চড়াই উৎরাই পার করে অবশেষে সফলতা অর্জন করতে পেরেছেন, এটা জেনে সত্যিই ভীষণ ভালো লাগলো। চেষ্টা করবো ৩/৪ দিনের মধ্যেই বইমেলায় গিয়ে আপনার বইটি সংগ্রহ করার জন্য। আপনার জন্য অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57979.07
ETH 3124.67
USDT 1.00
SBD 2.36