টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ৪১ ~ পাওয়ার আপ ৩০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন ২ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


20221026_183235_0000.png




আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৪০৫১ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৪০২১ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ৩০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৪০৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


IMG_20221026_182507.jpg

siam 2.png

IMG_20221026_182550.jpg

siam 2.png

IMG_20221026_182629.jpg

siam 2.png

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




image.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ বলতে নিজের সক্রিয় তাকে বৃদ্ধি করা বোঝায়। যে সক্রিয়তার বলে অনেক কাজ করা সম্ভব। আশা করি আপনি এই পাওয়ার এর মধ্য দিয়ে আপনার শক্তি বৃদ্ধি করে নতুন করে বিভিন্ন কাজের সহজ পথ তৈরি করে নিয়েছেন। পাশাপাশি উৎসাহিত হয়েছে অনেক ইউজার পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

আপনি আপনার ৫০০০ স্টিম পাওয়ার আপ টার্গেটের খুব কাছাকাছি অবস্থান করছেন আপু। যা দেখে সত্যিই খুব ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আশা করি আপনি আপনার এই টার্গেট খুব শীঘ্রই পূরণ করতে পারবেন। অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক

সময় তো আর খুব একটা বেশি দিন দেরি নাই তাই একটু বেশি বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করতে হবে তাহলে।

৩০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। এরই মধ্য দিয়ে আপনি ৪০৫১ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই।আপনি এবার ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এ সপ্তাহে আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

 2 years ago 

আপনি যে টার্গেট নিয়েছেন ইনশাআল্লাহ দূত পৌঁছে যাবেন আপনি আপনার লক্ষ্যে। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আমাদের সকলের উচিৎ নিয়মিত পাওয়ার আপ করে ধারাবাহিকতা অব্যাহত রাখা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগলো।

 2 years ago 

ক্ষমতা বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন।আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আজকে আপনি পাওয়ার আপ পোস্ট করলেন, আপনার জন্য দোয়া রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরেই প্রতিযোগিতায় আপনি অংশগ্রহণ করেছেন দেখে খুবই ভালো লাগলো, এই সময়ে এসে আপনি একটি ভালো অ্যামাউন্ট স্টিম সংগ্রহ করেছেন এটি ভবিষ্যতের জন্য এবং এ প্লাটফর্মে টিকে থাকার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 0.746083%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65