স্বরচিত কবিতা♥ "প্রিয় আপু মনি"♥১০%প্রিয় লাজুক খ্যাঁকের জন্য।।




আসসালামু আলাইকুম


IMG_20220210_193521.jpg



সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি।মাত্র একদিনের পরিচয়ে এক মিষ্টি আপুর সাথে এমন এক মিষ্টি বন্ধনে আবদ্ধ হয়েছি যা ভাষায় প্রকাশ করার মত নয়। কেন যেন মনে হয় জনম জনম ধরে আপুর সাথে আমার পরিচয় ছিল।আর আপু আমাকে এমন ভাবে আবদ্ধ করেছে তার মায়ার জালে,,,সত্যিই হৃদয়ে দাগ কেটে যায়।তাই মিষ্টি আপু কে ঘিরে একটি মিষ্টি কবিতা উপহার দিলাম।আশা করি সকলের ভাল লাগবে।


IMG_20220206_204801.jpg



মজার বিষয় হচ্ছে সেদিন জাতীয় গ্রন্থাগার দিবস এ আমিও লাল সাদা পোশাক পড়ে গিয়েছি। আপু ও। অথচ আগে থেকে কেউ কাউকে চিনতামনা।আমি সাথী আর আপু মনি।দুইয়ে মিলে সাথী মনি।


IMG_20220206_204736.jpg



তবে চলুন আর দেরি না করে কবিতায় চলে যাই।স্বরচিত কবিতা "প্রিয় আপু মনি"।


"প্রিয় আপু মনি"


সেলিনা সাথী

লাল টুকটুক আপু মনি
কেমন আছো তুমি
ইচ্ছে করে কপালে তোমার
দিয়ে যাই চুমি

দুষ্টু তুমি মিষ্টি তুমি
তোমার অভিমান
চলো দুজন প্রাণখুলে
গাই জীবনের গান
।।

প্রথম পরিচয়ে তুমি
কত আপন হলে
টুকটুক লাল আমরা দুজন
সাথী -মনি মিলে।

ভালো থেকো আপু তুমি
সুখে চিরদিন
হাস্যোজ্জ্বল মুখটা যেন
হয় না কভু মলিন।

সুখের ঝর্ণাধারায় তুমি
সুখী হয়ে থেকো
পাশাপাশি বোনটিকেও
একটু সাথে রেখো।

তুমি আমি মিলে যেন
কাটলো সময় বেশ
ভালোবাসার মুগ্ধতা
ছড়ায় আজও রেস।

এই কবিতা তোমার জন্য
করলাম নিবেদন,
মনের মনিকোঠায় রেখো
ওগো প্রিয় জন।



IMG_20220206_204910.jpg



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু সুন্দর হয়েছে আপনার আপুকে নিয়ে লেখা কবিতাটি।আপনি আপনার আপুকে অনেক ভালোবাসেন।দুজনের সম্পর্ক অটুট থাকুক আজীবন।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ
♥♥

 2 years ago 

ওয়াও অসাধারণ কবিতা
আপু আপনি যে এতো সুন্দর করে কবিতা আবৃতি করেন ৷ সত্যি আপনার প্রত্যেক টা কবিতা অনেক ভালো লাগে৷
ধন্যবাদ আপু এতো সুন্দর কবিতা শেয়ার করার জন্য

 2 years ago 
আমার কবিতা আবৃতি আপনার ভালো লাগে জেনে আমারও বেশ ভাল লাগল এভাবে পাশে থাকবেন সবসময় উজ্জীবিত করবেন এটাই আপনার কাছে আমার কামনা।অন্তহীন ভালোবাসা আপনার জন্য♥♥
 2 years ago 

সত্যি আপু আপনাকে নিয়ে আমার গর্ব হয়।আপনি অনেক অনেক সুন্দর কবিতা লিখেন সব সময়। ❤️❤️❤️ আপনার জন্য অনেক ভালোবাসা এবং শুভকামনা রইল।

 2 years ago 

আমায় নিয়ে গর্ব হয়
প্রিয় ভাই তোমার
তোমার মত ভাই পেয়েও
গর্ব যে আমার।

ভালো থেকো ভাইটি আমার
সুখে থেকো রোজ
মাঝে মাঝে এই বোনটির
নিও একটু খোঁজ।
♥♥

 2 years ago 

দুষ্টু তুমি মিষ্টি তুমি
তোমার অভিমান
চলো দুজন প্রাণখুলে
গাই জীবনের গান।।

আপনার কবিতাগুলো যতই পড়ি ততই যেন মুগ্ধ হয়ে যাই আমার মাঝে মধ্যে মনে চাই আপনাকে কবিতা রানী বলে ডাকতে।🥰 সত্যি আপনি অসাধারণ বাক্য মিলিয়ে কবিতাটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কবিতা রানী হতে পেরে
লাগছে ভীষণ ভালো
কবিতা দিয়ে ছড়িয়ে দিব
ভালোবাসার আলো।

কবিতা রানী বলতে তোমার
ইচ্ছে করি ভীষণ
মনোবীণায় তোমার জন্য
ইয়া বড় আসন।

কবিতা রানী ডাকতে চাও
ডেকো আমাকে
অনুপম এক কবিতা
দিবো তোমাকে।
♥♥

 2 years ago 

আপনার কবিতাটি খুবই অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে প্রতিটি লাইন মিলিয়ে লিখেছেন। কবিতাটি পড়ে আমার কাছে খুব ভালো লেগেছে। এত সুন্দর কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই । ভালো থাকবেন।

 2 years ago 
উৎসাহ ও অনুপ্রেরণা মূলক মন্তব্য করে আমাকে আরো বেশি উজ্জীবিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা জানাচ্ছি সেই সাথে সবসময় ভালো থাকবেন সুস্থ থাকবেন সুন্দর থাকবেন এই কামনা♥♥
 2 years ago 

আপু আপনার পোস্ট দেখে বুঝতে পারলাম লাল রং আপনাদের খুবই পছন্দের। অনেক সুন্দর লিখেছেন আপনার আপুকে নিয়ে। আপনি যা বলেন তাই কবিতা হয়ে যায়। আজকেও অনেক সুন্দর লিখেছেন আপু।❤️❤️

 2 years ago 

লাল আমার প্রিয় রঙ
পাশে থাকে নীল
লাল আর নীলে মিলে
কি অপরূপ মিল।।
♥♥

 2 years ago 

আপু আপনার লেখা কবিতা মানেই অসাধারণ কিছু। আপনি দারুন একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার লেখা কবিতাটি পড়ে খুবই ভালো লেগেছে আমার। অনেক সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপনার জন্য এভাবেই পাশে থাকবেন সব সময় প্রিয় আপু মনি♥♥
 2 years ago 

লাল শাড়ি পড়ে লাল নিয়ে কবিতা লেখা বেশ মজার বিষয়। বলতে গেলে আমি আপনার কবিতার ফ্যান। বরাবরের মতো এই কবিতাটি ও আমার মন ছুঁয়ে গেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপনার জন্য এভাবেই পাশে থাকবেন সব সময়।

♥♥

 2 years ago 

কবিতা তো নয় যেন মধুর বাণী। অন্তরের কথা গুলো ফুটিয়ে তুলেছেন কবিতার মধ্য অসাধারণ একটা কবিতা। আসলে সত্যি কথা বলতে যার সাথে যার মনের মিল হয় প্রথম দেখাতেই হয়ে যায়। যাই হোক আমাদের সাথে এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য, এবং আপনার একটা মিষ্টি আপু পাওয়া খুবই আনন্দ অনুভব করছি। আর আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ভালো থেকো আপু তুমি
সুখে চিরদিন
হাস্যোজ্জ্বল মুখটা যেন
হয় না কভু মলিন।

ওয়াও! ছন্দে ভরা কবিতা দেখতে সত্যি অনেক ভালো লাগে। আপনাকে নতুন করে বলার কিছু নাই। শুধু বলবো অসাধারণ লেগেছে আপনার স্বরচিত কবিতাটি।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58617.29
ETH 3164.87
USDT 1.00
SBD 2.44