স্বরচিত কবিতা , শিরোনাম "শুভ রাত্রি " ভিডিও।। 10% beneficially @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

সকলকে স্বাগত জানাচ্ছি বাংলাদেশের নীলফামারী জেলা থেকে আমি সেলিনা সাথী।
আশা করি সকলেই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।

IMG_20211006_102143.jpg

siam,.png

আজ আমি আপনাদের সাথে আমার স্বরচিত একটি কবিতা পাঠ ভাগ করে নেব কবিতার শিরোনাম 'শুভরাত্রি" গতকাল রাতে যেটি পাঠ করে শুনেয়েছিলাম দাদা অনেক খুশি হয়ে এটি পোস্ট করতে বলেছিলেন তাই আর দেরি না করে কবিতাটি পোস্ট করে করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।। আপনাদের ভালো লাগলেই আমার সার্থকতা।।


siam,.png

siam,.png

শুভ রাত্রি

রাত জাগা পাখির মতো জেগে আছি
তোমার ফোনের অপেক্ষায়
মুঠোফোনটি রেখেছি হাতের খুব কাছে
শুধু রিং হওয়ার অপেক্ষায়


ফোন ধরেই বলবে কেমন আছো সাথী
এইতো আমি তোমার পাশে
কখনো ডানে কখনো বামে
আর অপেক্ষা নয়তোমাকে না ঘুমিয়ে
আমি কি ঘুমাতে পারি??


সাথী চেয়ে দেখো এইতো আমি তোমার পাশে
অদৃশ্য তরঙ্গ হয়ে ছুঁয়ে যাচ্ছি
তোমার হৃদয় গহীনে, তুমি অনুভব করছ
আমি বেশ বুঝতে পারছি।


তোমার এলো চুলে বিলি কাটছি
তোমার দেহ-মন রাঙিয়ে দিচ্ছি
কোমল ঠোটের আবরণে
তুমি কি উপলব্ধি করছো??


তোমার মায়াভরা চোখে
এঁকে দিলাম সফলতার স্বপ্ন
সেই স্বপ্নে ও তোমার পাশে আমি
সাথী শুভরাত্রি♥

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।



Cc:

@rme
@blacks


3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

আপনার কবিতা বরাবরই অনেক সুন্দর হয়। কি সুন্দর করে কবিতা লিখে ফেলেন আপনি।

সাথী চেয়ে দেখো এইতো আমি তোমার পাশে
অদৃশ্য তরঙ্গ হয়ে ছুঁয়ে যাচ্ছি

চরণদুটি আমার কাছে খুব ভালো লেগেছে আপু। শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া♥

 3 years ago 

বাহ খুবই সুন্দর একটি কবিতা আবৃত্তি করেছেন আপু। খুবই ভালো লাগলো। কবিতা মাঝে মাঝে মনের কথা বলে দেয়। আপনার কবিতার মাঝে আমি তেমন কিছুই খুজে পাই। শুভকামনা রইলো আপনার জন্য আপু

 3 years ago 

শুভ কামনা♥

 3 years ago 

আমি সত্যিই কোথায় যেন হারিয়ে গেলাম অপরূপ সৌন্দর্য প্রকাশ পেয়েছে কবিতার মাধ্যমে। মায়াবী মায়াবী ভাব। রাতজাগাপাখি
মতো কেউ অপেক্ষা করছে তার প্রিয়জনের জন্য এবং তার মনের কথাগুলো সে প্রকাশ করেছে অসম্ভব সুন্দর একটি কবিতা লিখেছেন। অনেক ভালো লাগলো আপু

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া♥

 3 years ago 

গত কাল শুনেছিলাম কবিতা টা সত্যি শুধু আমি না দাদা স্বয়ং নিজেই খুব পছন্দ করেছেন কবিতাটি। ভিডিও দিয়ে ভালো করেছেন কারন এত সুন্দর কবিতা ইচ্ছে হলেই শুনতে পারবো বার বার।

 3 years ago 

শুভ কামনা♥

আপনার কবিতা আবৃত্তি অনেক বেশি ভালো লেগেছে। শুনতেও দারুণ লেগেছে আর কবিতা লেখাটাও দারুণ। আপনি আসলেই গুণবতী খুব।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া♥

 3 years ago 

আপনার প্রতিটি কবিতা ভালো লাগে।আজকের কবিতা খুব সুন্দর প্রেমের কবিতা-শুভরাত্রি।আপনাকে অসংখ্য ধন্যবাদ ও শুভকামণা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া♥

ফোন ধরেই বলবে কেমন আছো সাথী
এইতো আমি তোমার পাশে
কখনো ডানে কখনো বামে
আর অপেক্ষা নয়তোমাকে না ঘুমিয়ে
আমি কি ঘুমাতে পারি??

এই লাইন গুলো খুবই সুন্দর আবেগি ভালোবাসা। যাইহোক আপু আপনার প্রশংসা না করে পারি না। বরাবরের মতই আপনার কবিতাগুলো অনেক সুন্দর শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া♥

 3 years ago 

আপু কবিতাটি গতকাল আপনার কণ্ঠে শুনেছিলাম। খুব ভালো লেখেছে। ছোট বেলা থেকেই কবিতা আমার বেশ প্রিয়। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আমিও কবিতার ভক্ত। ধন্যবাদ আপু মনি♥

 3 years ago 

আপু আপনার কবিতা গুলো খুব মিষ্টি হয়। আর আপনার কবিতা গুলো আপনার মতোই মিষ্টি, আপনি দেখতে কিন্তু দারুণ সুন্দর।প্রত্যেকটি চরণ অত্যন্ত মনোমুগ্ধকর।

 3 years ago 

ধন্যবাদ আপু মনি♥

 3 years ago 

আপনার মিষ্টি মধুর কন্ঠে সুন্দর কবিতাটি অসাধারণ হয়েছে। আপনার কবিতা সব সময় আমার ভালো লাগে। আজও আমি আপনার কবিতা শুনে মুগ্ধ হয়েছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.029
BTC 59214.68
ETH 2622.69
USDT 1.00
SBD 2.44