♥আল সারজিল সিয়াম //এর //জন্মদিনের উপহার / ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য



শুভ জন্মদিন

♥সিয়াম ♥



আমাদের সকলেরই প্রিয় আল সারজিল সিয়াম সম্মানিত মডারেটর এর শুভ জন্মদিন উপলক্ষে সকলকে জানাচ্ছি অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা। আশা করি সকলেই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি।



IMG_20220122_221733.jpg


সিয়াম এর জন্মদিন উপলক্ষে ছোট্ট একটি ভিডিও গুগোল হ্যাপি বার্থডে ওয়ান ডট কম দিয়ে তৈরি করা।আশা করি ভালো লাগবে।

ভিডিও লিংক

IMG_20220122_224429.jpg

সিয়াম তোমার জন্মদিনের

ছোট্ট উপহার
জীবনে আনুক আলোর দিশা
কেটে সকল আঁধার

প্রার্থনা করি জীবনে তুমি
ভালো মানুষ হবে
সফলতার শীর্ষে তুমি
সেরা হয়ে রবে

শুভ শুভ শুভ দিন আজকে
তোমার জন্মদিন
ফুল পাখিরা ও গাইবে গান
বাজবে সানাই খুশির বিন
শুভ শুভ শুভ দিন

মানবতার প্রতীক হয়ে
জ্বালাবে সুখের বাতি
কেটে যাবে অমানিশার
অন্ধকার রাতি

চলার পথে আসবে জানি
হাজারো বাঁধা
বাঁধা পেরিয়ে সামনে এগিয়ে
চোখে লাগাবে ধাঁধা

নিজের সাথে প্রতিটি দিন
বলতে হবে কথা
নিজের প্রতি বাড়াতে হবে
নিজের নির্ভরতা

পারি আমি পারবো আমি
পারতে আমায় হবেই
নিজের সাথে বলতে হবে
সব সময়ই,,,,,,

আত্মবিশ্বাস না থাকিলে
যায়না বড় হওয়া
এত সহজেই সফলতার
যায়না গান গাওয়া

এত চমৎকার লিখেছো তুমি
আত্মবিশ্বাস নিয়ে
অফুরন্ত দোয়া তোমায়
আজকে গেলাম দিয়ে

আত্মবিশ্বাস কে কাজে লাগিয়ে
আকাশ ছোঁবে তুমি
সফলতা এসে তোমার
কপালে দেবে চুমি

শুভ শুভ শুভ দিন আজকে
তোমার জন্মদিন
বাজবে সানাই বাজবে বিণ
আজকে তোমার জন্মদিন



20220121_173417.jpg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ। এভাবে উইস করবেন ভাবতেও পারিনি। ♥♥♥♥♥

 2 years ago 

জন্মদিনের অনেক

অনেক শুভেচ্ছা

শুভ জন্মদিন

♥♥

 2 years ago 

আমার পক্ষ থেকে সিয়াম ভাইকে জানাই জন্ম দিনের শুভেচ্ছা। আপুর পোস্টের মাধ্যমে জানতে পারলাম। এতো সুন্দর করে উইশ করেছেন যেটা দেখে আমি মুগ্ধ। অনেক সুন্দর হয়েছে আপু আপনার লেখা কবিতা। আমি তো আপনার অনেক বড় ফ্যান আপু।❤️❤️

 2 years ago 

অনেক বেশি খুশি হলাম যে আপনি আমার অনেক বড় ফ্যান আপনার জন্য অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা সেইসাথে অফুরন্ত শুভেচ্ছা♥♥

 2 years ago 

অসাধারন হয়েছে আপু। সিয়াম ভাইকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। আপনার পোস্টটিও অনেক সুন্দর হয়েছে। অনেক কষ্ট করে ভিডিও বানিয়েছেন। ধন্যবাদ আপনাকে আপু। শুভকামনা রইলো আপনার জন্য।।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা চমৎকার করে উইশ করার জন্য♥♥

 2 years ago 

অসাধারণ ছিল সিয়াম ভাইয়ের জন্মদিনের উইশটা।অনেক সুন্দর করে একটা ভিডিও বানিয়েছেন।আবার সুন্দর একটি কবিতা লিখেছেন যা আমার কাছে অনেক ভালো লেগেছে।আমি আপনার মাধ্যমে সিয়াম ভাইকে জানাই শুভ জন্মদিন।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা চমৎকার করে উইশ করার জন্য♥♥
 2 years ago 

খুব খুব সুন্দর ভাবে আপনি সিয়াম এর জন্মদিনের উইশ করেছেন। আসলে এত সুন্দর উইশ আমার মনে হয়না সিয়ামরে কেউ কোন দিন করেছে বা আজকে করবে। আপনি এবং সিয়াম উভয়ের জন্য অনেক অনেক দোয়া রইল❤️❤️🙏🥰🥰

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এত চমৎকার করে উইশ করার জন্য ভালো থাকবে পাশেই থাকবেন প্রত্যাশা রইল।সেই সাথে অনেক অনেক দোয়া ও ভালবাসা♥♥

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

প্রথমেই সিয়াম ভাইকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন। ভালো কাটুক তার প্রতিটি দিন।
সিয়াম ভাইয়ের জন্য লেখা কবিতাটি অসাধারণ হয়েছে। আর ভিডিওটাও অনেক সুন্দর হয়েছে। আপনি একদম জাস্ট ১২ টায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। খুব ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

সিয়াম ভাই শুভ জন্মদিন

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 
আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এত চমৎকার করে উইশ করার জন্য ভালো থাকবে পাশেই থাকবেন প্রত্যাশা রইল♥♥

ওয়াও!!! জাষ্ট অসাধারণ হয়েছে বার্থডে উইশটা। সেই সাথে কবিতাটিও অসাধারন ছিল। জন্মদিনের শুভেচ্ছা রইল @siam ভাইয়ের জন‍্য।

 2 years ago 
আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এত চমৎকার করে উইশ করার জন্য অনেক অনেক শুভেচ্ছা♥♥

আপু আপনি সিয়াম ভাইয়া কে খুব সুন্দর করে উইশ করেছেন। আপনার কবিতা পড়ে আমি মুগ্ধ হয়ে গেছি । কিভাবে পারেন এতো কিছু।
সিয়াম ভাই আসলেই খুবই সুন্দর মনের মানুষ। সিয়াম ভাইয়ের জন্য অবিরাম ভালো বাসা। পুরাতন সব গ্লানি মুছে যাক নতুন করে সুখ শান্তি ফিরে আসুক এই দোয়া করি।সকল কাজেই যেন আল্লাহ আপনাকে রহমত দান করেন।প্রিয় ভাইয়া শুভ জন্ম দিন। অনেক অনেক শুভকামনা রইল। ❤️❤️❤️🎂🎂🎂🎂🎂

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রিয় আপু মনি তোমাকেও অনেক অনেক শুভেচ্ছা♥♥

 2 years ago 

প্রথমেই সিয়াম ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। অনেক অনেক ভালো থাকুক এই প্রত্যাশায় করি।আর আপু আপনি খুব সুন্দর একটি কবিতা লিখেছেন।

আত্মবিশ্বাস না থাকিলে
যায়না বড় হওয়া
এত সহজেই সফলতার
যায়না গান গাওয়া
এই লাইনগুলা একদম সত্যি।

 2 years ago 
আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এত চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য শুভেচ্ছা♥♥
 2 years ago 
ওয়াও অসাধারণ ভাবে বার্থডে উইস। আমি এর আগে কখনো দেখিনি। আপু আপনার পোস্ট অনেক সুন্দর হয়েছে। ভিডিও টা অসাধারণ হয়েছে আপু। আর কবিতার কথা কি বলবো আপু কোন ভাষা খুজে পাইতেছি নাহ। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।
 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এত চমৎকার করে মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.029
BTC 60716.58
ETH 3369.74
USDT 1.00
SBD 2.48