টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ১৪ ~ পাওয়ার আপ ৮০ স্টিম।



সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন 2 এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



Pink Girl Power Wallpaper.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই, আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ২১৪৭ স্টিম পাওয়ার ছিল। আজ ' আমি ৮০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ২২২২ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


WhatsApp Image 2022-04-15 at 10.50.42 PM.jpeg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

WhatsApp Image 2022-04-15 at 10.50.41 PM.jpeg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

WhatsApp Image 2022-04-15 at 10.50.40 PM.jpeg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে♥♥

 2 years ago 

আপনি প্রতিনিয়ত আপনার স্টিমিট একাউন্টের পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন দেখে খুবই খুশি হলাম আপু। এইভাবে চলতে থাকলে আপনি খুব শীঘ্রই আপনার টার্গেটে পৌঁছতে পারবেন। তাই এই ধারাবাহিকতা বজায় রাখুন আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি চেষ্টা করছি আমার আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য।আমার জন্য দোয়া করবেন।♥♥

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 লক্ষ করে আমি পার করছেন দেখে খুব ভালো লাগলো আসলে স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নাই। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করে খুব দ্রুতই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য নিয়মিত পাওয়ার অফ করে যাচ্ছি বাকিটা আল্লাহর ইচ্ছা♥♥

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন ২ লক্ষ করে আমি পাওয়ার আপ করছেন দেখে খুব ভালো লাগলো। আসলে স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নাই। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করে খুব দ্রুতই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর সাবলীল মন্তব্য পড়ে আমার খুবই ভাল লাগল শুভকামনা আপনার জন্য♥♥

আপনি তো বেশ ভাল অঙ্কের একটি পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে মনের মধ্যে অন্যরকম একটা শান্তি বিরাজ করে। আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

চেষ্টা করি এভাবে নিয়মিত পাওয়ার আপ করে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য♥♥

 2 years ago 

আপনি প্রতিনিয়ত অনেক স্টিম পাওয়ার আপ করেন। যা দেখে আমার খুবই ভালো লাগে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারেন। আমার পক্ষ থেকে আপনার জন্য রইল শুভকামনা আপু।

 2 years ago 

এভাবে সবার দোয়া থাকলে নিশ্চয়ই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো বলে মনে করছি।♥♥

 2 years ago 

আপু মনি,তুমি সবদিকেই ভাগ্যবতী আসলেই তোমার ভাগ্যটা অনেক ভালো দোয়া করি সব সময় যেন তুমি ভালো থাকো। প্রতি সপ্তাহে তুমি পাওয়ার আপ করছ শুনে সত্যিই খুব ভালো লেগেছে।আর পাওয়ার আপের মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি করছ। আপুমনি আগামী ডিসেম্বরের মধ্যে তুমি যে টার্গেট করেছ ইনশাআল্লাহ তার আগে সে টার্গেট পূরণ হয়ে যাবে।ধন্যবাদ আপু।।

 2 years ago 

বাহ্!! দারুন বলেছো তো আপু মনি আমি সব দিক থেকে ভাগ্যবতী এটা কখনও ভেবে দেখি নি♥♥

 2 years ago 

৮০ স্টিম অনেক বড় একটি এমাউন্ট। অনেক স্টিম পাওয়ার আপ করেছেন আজ । পাওয়ার আপ আমরাও প্রতিনিয়ত করছি। এভাবেই চালিয়ে যান আপু। পোস্টগুলো দেখতে উৎসাহিত হই। ধন্যবাদ

 2 years ago 

একদম ঠিক বলেছেন পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার ভেতরও আলাদা একটা অনুভূতি কাজ করে।
♥♥

 2 years ago 

আপু আপনি টার্গেট ডিসেম্বর সিজন 2 এর নতুন টার্গেট সেট করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে গেলে খুব দ্রুতই ডলফিন হয়ে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি জন্য এভাবে পাওয়ার আপ চালিয়ে যেতে পারেন।

 2 years ago 

ধন্যবাদ আপু মনি প্রতিনিয়ত চেষ্টা করছি নিয়মিত পাওয়ার আপ করার জন্য♥♥

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে ভালই লাগলো। অনেক বেশি পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করার মাধ্যমে এভাবে এগিয়ে যেতে থাকেন, খুব দ্রুত উন্নতি করতে পারবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যে আমার অনেক ভালো লেগেছে।♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74