ইসলামিক সংগীত (গজল) সোনার মদিনা ১০% লাজুক খ্যাঁকের জন্য



আসসালামু আলাইকুম

সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।

received_470559048153924.webp


বন্ধুরা,, আজ আমি আপনাদের জন্য একটি ভিন্ন রকম আয়োজন নিয়ে এসেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।পবিত্র মাহে রমজান উপলক্ষে আমি একটি ইসলামী সংগীত বা গজল পরিবেশন করব আজ।এই গজলটি আমার খুবই প্রিয়।আশা করি আপনাদেরও ভালো লাগবে।তবে চলুন দেরী না করে শুরু করা যাক -

ইসলামিক সংগীত গজলের শিরোনাম সোনার মদিনা আমার প্রানের মদিনা।



ভিডিও লিংকঃ





সোনার মদিনা আমার প্রানের মদিনা
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
ভুলিনি,ভুলবনা ভুলতে পারিনা...আ
ভুলিনি,ভুলবনা ভুলতে পারিনা

সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
তুমি ছিলে ইহছরাব নামের অলুখনের দেশ
বড়ই মারাত্মক যে ছিল তোমার পরিবেশ ।
নবীর ছোঁয়া লেগে তুমি সোনার মদিনা ।

তুমি ছিলে ইহছরাব নামের অলুখনের দেশ
বড়ই মারাত্মক যে ছিল তোমার পরিবেশ ।
নবীর ছোঁয়া লেগে তুমি সোনার মদিনা
নবীর ছোঁয়া লেগে তুমি সোনার মদিনা।।
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা

আরশ মোয়াল্লার চেয়ে বড় তুমি হও
খোদার সৃষ্টিতে তুমি শ্রেষ্ঠ ভূমি হও।
(কেন)তোমার বুকে শুয়ে আছেন শাহে মদিনা
তোমার বুকে শুয়ে আছেন শাহে মদিনা।।সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা

জান্নাতের বাগান তোমায় নবী বলেছেন
খাকে শিফার অধিকারী তোমায়
করেছেন,(আরে)তোমার বুকে
প্রবাহিত নূরেরী ঝর্না ।
তোমার বুকে প্রবাহিত নূরেরী ঝর্না
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা

সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
তোমার বুকে আমার নবীর কদম পড়েছে
তোমার বুকে জিব্রাইল আমিন সদায় এসেছেন,
অধম গোলাম কেমন করে যাব মদিনা ।
অধম গোলাম কেমন করে যাব মদিনা

সোনার মদিনা আমার প্রানের মদিনা
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
ভুলিনি,ভুলবনা ভুলতে পারিনা...আ
ভুলিনি,ভুলবনা ভুলতে পারিনা

সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা
সব ভুলিব কিন্তু তোমায় ভুলতে পারিনা



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনার কন্ঠ ইসলামিক সংগীতটি বেশ সুন্দর হয়েছে। আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি ইসলামিক সংগীত আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার গাওয়া গজল টি আপনার ভাল লেগেছে শুনে আমারও ভীষণ ভালো লাগলো। এভাবেই উৎসাহ দিয়ে পাশে থাকবেন। প্রিয় আপু মনি সব সময়।
♥♥

 2 years ago 

সোনার মদিনা এই গজলটি আমার ভিশন ভালো লাগে। আপু আপনি আজকে চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনার কন্ঠে শুনে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আসলে এই গজলটি আমারও অনেক বেশি প্রিয় তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি♥♥

পবিত্র রমজান মাসে আপনি অসাধারণ একটি ইসলামিক গজল আমাদের সামনে উপস্থাপন করেছেন। পবিত্র মাহে রমজান মাসের পবিত্র একটি গজল পোস্ট করার জন্য আপনাকে জানাই অনেক অনেক ধন্যবাদ। আপনার আগামীর জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা জানাচ্ছি।♥♥

বাহ্ চমৎকার একটি গজল গেয়েছেন অসাধারণ হয়েছে। এত সুন্দর মিষ্টি কন্ঠে আমাদের প্রিয় গজলটি শুনানোর জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য। সামনে আরো এগিয়ে যান।

 2 years ago 

আমার কন্ঠে গজল টি আপনার ভালো লেগেছে এটাই আমার পরম পাওয়া। ভালো থাকবেন।♥♥

 2 years ago 

আপনার মিষ্টি কণ্ঠে চমৎকার একটি আবৃতি শুনলাম আপু। সত্যিই সেরা ছিল আপনার আজকের এই পরিবেশন টি। এভাবেই গজল গান আর কবিতা তে আমাদের মাতিয়ে রাখুন প্রিয় আপু। শুভকামনা ও ভালোবাসা দুটোই রইল আপনার জন্য।

 2 years ago 

প্রিয় ভাইয়া সুন্দর মন্তব্য করে আমাকে উজ্জীবিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। নিশ্চয়ই আমি আপনাদের জন্য কবিতা, গজল নিয়ে আবারো আসবো আগামীতে।ভালো থাকবেন♥♥

 2 years ago 

আসলেই আপু সোনার মদিনা আমার প্রানের মদিনা, সব ভুলতে পারবো কিন্তু নবীজিকে বলতে পারবোনা।আপনার কন্ঠে পবিত্র নাতে রাসুল (সাল্লাল্লাহু আলাই সাল্লাম) শুনে খুবই ভালো লাগছে।আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি রমজান মাসে আমাদের মাঝে এত সুন্দর একটি নাতে রাসুল উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। আমার কন্ঠে গজল টি মনোযোগ সহকারে শোনার জন্য।♥♥

 2 years ago 

এখন রমজান মাস তাই আমি মনে করি গজল শোনা অনেক ভালো। আপনার গজল শুনে খুবই ভালো লাগলো। আপনি যেমন ভালো কবিতা পারেন তেমনি ভালো গজল পারেন। অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি গজল আমাদের উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ গজল টি মনোযোগ সহকারে শুনে সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য।♥♥

 2 years ago 

আপনার গলায় এই ইসলামিক গজল শুনে খুবই ভালো লাগলো আপু, আপনি অনেক সুন্দর করে গজলটি উপস্থাপনা করেছেন, সামনে আরো কিছু ইসলামিক গজল শুনার অপেক্ষা রইলাম, শুভকামনা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

নিশ্চয়ই ভাইয়া আগামীতে আরো সুন্দর সুন্দর গজল নিয়ে হাজির হব বেঁচে থাকলে।♥♥

 2 years ago 

খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে একটি ইসলামিক সংগীত পরিবেশন করেছেন আপু। আপনার এই ইসলামী সংগীত টি আমার কাছে খুব ভালো লেগেছে আপনার কন্ঠে যে কোন ধরনের ইসলামি সঙ্গীত অনেক বেশি ভালো লাগবে। আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর ইসলামিক সংগীত আশা করব। শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া বেঁচে থাকলে আগামীতে আরো সুন্দর সুন্দর ইসলামিক সংগীত বা গজল নিয়ে হাজির হব আপনাদের মাঝে।♥♥

 2 years ago 

পবিত্র মাহে রমজান মাসে আপনি খুব ভালো উদ্যোগ গ্রহণ করেছেন। আমাদের মাঝে খুব সুন্দর ভাবে ইসলামী সংগীত পরিবেশন করেছেন। আপনার কন্ঠে ইসলামী সংগতি শুনে খুব ভালো লাগলো। গজল টি আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ ও উদ্দীপনা দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।প্রিয় ভাইয়া।♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74