টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ২০ ~ পাওয়ার আপ ৫০ স্টিম।



সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন ২ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



sathi.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই, আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ২৪৬৪ স্টিম পাওয়ার ছিল। আজ ' আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ২৫০৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


1.PNG

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

2.PNG

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

3.PNG

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক আনন্দ পেলাম। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ। এভাবেই আপনি ধারাবাহিকতা বজায় রাখুন। এবং সামনের দিকে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

এত সুন্দর করে উৎসাহ ও প্রেরণা দেয়ার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ প্রিয় আপু মনি♥

 2 years ago 

আপু ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন এ জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ ছাড়া বিকল্প কোন পথ নেই। আর তাই আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবে আপনি পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন। তাহলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ অনুপ্রেরণা দেওয়ার জন্য এভাবেই পাশে থাকবেন সব সময়♥♥

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ দেখে আমি উত্সাহিত হয়েছি। এভাবে অনেকেই অনুপ্রাণিত ও উৎসাহিত হবে। আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে এগিয়ে যান সেই কামনাই করি।

 2 years ago 

আপু আপনি আমার পাওয়ার আপ দেখে উৎসাহিত হয়েছেন জেনে খুশি হলাম। আপনি ও নিয়মিত পাওয়ার আপ করে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করুন। এই কামনা করছি।♥♥

 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো আপু। এভাবেই এগিয়ে চলুন, আশা করি আপনি খুব শীঘ্রই ৫০০০ স্টিম পাওয়ার এর মাইলফলক ছুতে পারবেন। আপনার জন্য শুভ কামনা রইলো। ধন্যবাদ।

 2 years ago 

এত চমৎকার মন্তব্য করবে আমাককে উজ্জীবিত করার জন্য অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাইয়া।
♥♥

 2 years ago 

আপু আপনাকে অনেক দিন পর দেখতে পেলাম, হয়তো ব্যস্ততার কারণে আসতে পারেননি। অনেকদিন পরে এসে খুব দুর্দান্ত একটি কাজ করে ফেলেছেন স্টিমিট প্লাটফর্মে আর একটি ধাপ এগিয়ে গেলেন বিষয়টি দেখে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলেই বেশ কিছুদিন লং ট্যুর করলাম।তাই একটু গ্যাপ হয়ে গিয়েছিল।আমি, আছি, ছিলাম, থাকবো।বেঁচে থাকলে শুভ কামনা সব সময়।♥♥

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে অনেকটা পরিমান স্টিম পাওয়ার আপ করেছেন দিদি। এগিয়ে যান এভাবেই শুভ কামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন এভাবেই যেন সামনের দিকে এগিয়ে যেতে পারি।শত বাধাকে উপেক্ষা করে।ভালোবাসা অবিরাম♥♥

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 সপ্তাহে আপনি 50 সিস্টেম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো বিষয়টি আমার কাছে আসলেই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

সুন্দর সাবলীল দোয়া সূচক মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। এবং কৃতজ্ঞতা জানাচ্ছি। ভালো থাকবেন সব সময়।♥♥

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগছে আপু। পাওয়ার আপ মানেই এখানে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এভাবেই দোয়া করবেন প্রিয় ভাইয়া আমি যেন যথাসময়ে আমার টার্গেট মতো পৌঁছাতে পারি।
♥♥

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগল,কেননা আমরা ছোটরা উতসাহিত হই ,আপনি যে টার্গেট নিছেন আশা তা বাস্তবায়ন করতে পারবেন।শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

টার্গেট মত পৌঁছানোর জন্য যথাসাধ্য চেষ্টা করছি।এভাবেই উৎসহ হয়ে পাশে থাকবেন।আশা করি। ভালো থাকবেন।♥♥

 2 years ago 

পাওয়ার আপ সব সময় আমাদের জন্য সুখ বয়ে নিয়ে আসে। আমি মনে করি পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। সব দিক থেকেই পাওয়ার আপ আমাদের অনেক কাজে দেয়। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া। পাওয়ার আপ বিপদের বন্ধু। তাই নিয়মিত পাওয়ার আপ করছি। নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করতে।♥♥

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 59281.33
ETH 2982.58
USDT 1.00
SBD 3.74