স্বরচিত কবিতা "খুব একা আমি" এর ভিডিও।।10% beneficially @shy-fox



আসসালামু আলাইকুম

মহান বিজয় দিবসের রক্তিম শুভেচ্ছা সবাইকে । আশা করি সকলেই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

IMG_20211124_184322.jpg


siam,.png

ক'দিন ধরে বেশ উপলব্ধি করছিলাম আমার আশেপাশের ডানে-বামে তেমন কেউই নেই,,যিনি আমাকে একটু বোঝার চেষ্টা করবেন।



siam,.png

সকলের পাশে থাকি আমি
সবার থেকে দূরে
বিলিয়ে দেই ভালোবাসা
আমি নেই কুড়ে।।



siam,.png

আমার জন্য কৃপণতা
সবার অনেক বেশি
নেওয়ার বেলায় দুহাত ভরে
নেয় বেশি বেশি♥♥



siam,.png

বেলা শেষে হিসেব করে
দেখি একাকী
স্বার্থসিদ্ধি করে সবাই
আমাকে দেয় ফাঁকি।।



siam,.png

অংক কষে দেখি আমি
হিসেব মেলে না
একাকীত্ব জীবন যাপন
ভালো লাগেনা



siam,.png

আপন আমার কেউ হলোনা
সবাই হলো পর
অভিমানের কান্না জলে
ভিজে যাচ্ছে ঘর।।



siam,.png

অবুঝ মনের আহাজারি
গুমড়ে কেঁদে বলে
নিঃসঙ্গ জীবন আমার
একাকিত্বের দলে।



siam,.png

ছন্দ কথায় তুলে ধরলাম
মনের অনুভূতি
কবিতার ভিডিওতে
মনের আকুতি



siam,.png

siam,.png

# খুব একা আমি#

siam,.png

কেন যেন মনে হয়
খুব একা আমি
ভুলে যাই অতীতকে
ভুলে আগামী

কেন যেন ভুলে যাই
আমাকেই আমি

স্বার্থের পৃথিবীতে
অসহায় আমি
আর যারা আছে সব
অনেকেই দামি
কেন যেন মনে হয়
খুব একা আমি

মনে হয় চারিদিকে
শুধু মরুভূমী
অশান্ত মনটা
তবু ভেজা জমি
কেন যেন মনে হয়
খুব একা আমি

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

দারুন আপু। আপনিতো দেখছি সুন্দর কবিতা আবৃতি করতে পারেন। আমার খুবই ভালো লেগেছে। আরো কবিতা আবৃতি আমরা শুনতে চাই। এভাবে কবিতা আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করবেন। প্রফেশনাল মনে হচ্ছে। ধন্যবাদ।

 3 years ago 

খুবই ভালো লাগলো আপনার কবিতাটি শুনে। আর একদিন নতুন আরেকটি কবিতা শোনার অপেক্ষায় রইলাম আপু।

 3 years ago 

নিশ্চয়ই শুনাবো কেন নয়। নতুন অনেক কবিতা শোনাবো আগামীতে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইল মন থেকে।। ভালো থাকবেন সব সময়♥♥

 3 years ago 

আসলে আপু আপনার কবিতাগুলো পড়ে খুবই ভালো লাগে। আপনি খুবই সুন্দর ভাবে কবিতাগুলো লেখেন। আপনার প্রত্যেকটা কবিতা আমি পড়ি।খুবই সুন্দর হয়, আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

আমার কবিতা আপনার ভালো লাগছে শুনে আমারও বেশ ভালো লাগছে।চমৎকার উৎসাহ ও প্রেরণা মূলক মন্তব্য করে আমাকে আরো বেশি উৎসাহী করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74