꧁:"ড্রিম প্লাস ঘুরে আসার অনুভূতি " ꧂☆

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম/আদাব

꧁:"ড্রিম প্লাস ঘুরে আসার অনুভূতি " ꧂☆


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালো আছি। আর আপনাদের সবাই সব সময় ভালো থাকবেন। এটাই প্রত্যাশা করি।

IMG_20230724_010315.jpg


বন্ধুরা নীলফামারী জেলার সৈয়দপুর থানায় খুবই চমৎকার একটি রিসোর্ট হয়েছে, যেটির নাম ড্রিম প্লাস। এর আগে কখনো এই রিসোর্টে আমার যাওয়া হয়নি। সেদিন সন্ধ্যায় হঠাৎ করেই একটা প্রোগ্রাম হল ড্রিম প্লাসে। সেখানে গিয়ে আমার চোখে জুড়িয়ে গেল।
খুবই চমৎকার আলোক শয্যায় সজ্জিত এই ড্রিম প্লাস। ভালো লাগার মত মুগ্ধ করার মত একটি প্লেস। খুবই প্রাণবন্ত সময় কাটানো যায় সেখানে। আমি চারিপাশটা একটু ঘুরে ঘুরে দেখলাম।যতই দেখছি ততই ভালো লাগছে।আমার জেলায় এত চমৎকার একটি রিসোর্ট ছিল অথচ আমার আসা হয়নি এর আগে কখনো। যাইহোক দেরি করে হলেও এসে খুব ভালো লাগলো।

IMG_20230724_010455.jpg

আমরা বেশ কয়েকজন মিলে সেখানে ঘুরতে গিয়েছিলাম এবং একটি বিশেষ কাজে গিয়েছিলাম।আমরা একটা প্রোগ্রাম ঠিক করার জন্য সেই রেসিপি গিয়েছিলাম।রিসোর্টের ভেতরে অনেকগুলো হলরুম রয়েছে।বিয়ে, জন্মদিন, সভা সেমিনার ট্রেনিং করার জন্য খুবই পারফেক্ট একটি জায়গা।আমরা হলরুম গুলো খুব ভালো করে ঘুরে ঘুরে দেখলাম। এবং সেখানকার প্রোগ্রাম ফি সম্পর্কে অবগত হলাম।

IMG20230720000437.jpg

IMG20230720000549.jpg

ফটোগ্রাফি দেখে কিছুটা আন্দাজ করতে পারছেন ড্রিম প্লাস আসলে কতটা সুন্দর। আমরা ঘুরে ঘুরে দেখার পর এরপর রিসিপশনে গেলাম, বিস্তারিত জানার জন্য।রিসিপশনে যে দুজন ভাইয়া ছিলেন তারা দুজনেই আমাকে চিনতেন। খুবই দুঃখের সাথে বলতে হয় আমি তাদেরকে চিনতে পারিনি। রিসিপশনে যাওয়ার সাথে সাথেই তারা আমাকে সাথী আপু বলে সম্বোধন করলেন। সালাম দিলেন এবং কুশল বিনিময় করলেন।আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম আপনার আমাকে কি করে চিনেন।তারা জবাবে বললেন আপনি আমাদের জেলার একজন ফেমাস পারসন আমাদের সকলের প্রিয় কবি আপু।নীলফামারীতে আপনাকে চেনে না এমন মানুষ খুব কম পাওয়া যাবে।ওদের মুখে প্রশংসা শুনতে খুব একটা মন্দ লাগলো না। তাদের সাথে বিস্তারিত আলোচনা শেষে আমরা।ড্রিম প্লাস রেস্টুরেন্টে যাই।রেস্টুরেন্ট টি দ্বিতীয় তলায় অবস্থিত।

IMG_20230724_010403.jpg

IMG20230719224456.jpg

আমরা সেখানে হালকা কিছু খাওয়া-দাওয়া সেরে, গল্প গুজব করে এরপরে নীলফামারীর উদ্দেশ্যে রওনা দেই।যেহেতু আমরা প্রাইভেট কারে গিয়েছিলাম। তাই যেতে এবং আসতে খুব বেশি সময় লাগেনি। তবে ড্রিম প্লাসে কাটানো সময় টা কিন্তু দারুন লেগেছে। আর তাই আমার ভালো লাগার কিছু অনুভূতি আপনাদের সাথে শেয়ার করে নিলাম।পরিশেষে বলবো, আপনাদের সময় হলে, অবশ্যই সৈয়দপুর ড্রিম প্লাস ঘুরে যাবেন।এই প্রত্যাশা ব্যক্ত করে আজকের মত এখানেই ইতি টানছি। ভালো থাকবেন। সুস্থ থাকবেন। সুন্দর থাকবেন।
টা টা,,,

IMG20230719222114.jpg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

আপু আপনি ড্রিম প্লাস ঘুরে আসার অনুভূতি অনেক সুন্দরভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন পরে আমার বেশ ভালো লাগলো জায়গাটি দেখে আমি মুগ্ধ হয়েছে আসলে জায়গাটি অনেক সুন্দর ছিল। এবং ওখানে দুইটি ভাই ছিল তাদের সাথে আপনার বেশ ভালো সম্পর্ক ছিল। তাদের সাথে গল্প গুজব এবং কিছু খাওয়া-দাওয়া অনুমতি আমার অনেক ভালো লেগেছে ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপহার স্বরূপ দেওয়ার জন্য জায়গাটি আসলে অনেক সুন্দর ছিল।

 last year 

আমার পোস্টটি মনোযোগ সহকারে পড়ে, চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ♥♥

 last year 

রাতের বেলায় রিসোর্টের সৌন্দর্যটা দারুন লাগছে। নীলফামারী জেলার সৈয়দপুর থানায় অবস্থিত এই রিসোর্টটি সম্পর্কে অবগত হয়ে ভালো লাগলো। সেখানকার ডেকোরেশনটা বেশ চোখে পড়ার মত আবার দোতলায় অবস্থিত রেস্টুরেন্টের পরিবেশটাও বেশ মনোরমনে হচ্ছে। বেশ ভালো সময় কাটিয়েছেন বোঝা যাচ্ছে।

 last year 

এটা ঠিক যে মনোরম পরিবেশে বেশ ভালো সময় কাটিয়েছিলাম সেদিন।♥♥

 last year 

আপু আপনি তো দেখছি ড্রিম প্লাস এ দারুণ একটা সময় কাটিয়েছেন। সত্যি আপু অনেক সময় বাসার কাছে থাকলেও আমরা না গিয়ে বুঝতে পারি না যে জায়গাটা কতো সুন্দর। যা-ই হোক আপু জায়গাটা কিন্তু অনেক সুন্দর ছিল। আবার খাবারের জন্য রেস্টুরেন্ট ছিল দোতলায়।সত্যি আপু পরিচিত কেউ প্রশংসা করলে ভালোই লাগে। ধন্যবাদ আপু সুন্দর কাটানো মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ঠিকই বলেছেন আপু। প্রশংসিত হতে প্রত্যেকটা মানুষেরই ভাল লাগে। ঠিক তার ব্যতিক্রম নই আমি ও।♥♥

 last year 

ড্রিম প্লাসের পরিবেশটা সত্যিই সুন্দর মনে হয়েছে আমার কাছে। আপনার ছবিগুলো দেখে বোঝাই যাচ্ছে কতটা সুন্দর সবকিছু। যাইহোক আপনি যে বেশ ফেমাস ওদিকটায় আমরাও ব্যাপারটা জানি এবং সফলতা কামনা করি। ধন্যবাদ চমৎকার পোস্টটি আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

সুন্দর সুন্দর মন্তব্য করে বরাবরের মতোই উৎসাহ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।♥♥

 last year 

ওয়াও! রিসোর্টটি তো আসলেই খুব সুন্দর। দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। এমন রিসোর্টে প্রোগ্রাম করলে বেশ ভালো লাগবে। প্রশংসা শুনতে কার না ভালো লাগে। আর হঠাৎ করে যদি এভাবে প্রশংসা করে কেউ, তাহলে তো সেই ভালো লাগা অনেকটা বেড়ে যায়। খাবারের ফটোগ্রাফি গুলো দেখতে বেশ লোভনীয় লাগছে আপু। সবমিলিয়ে দারুণ লাগলো পোস্টটি। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 last year 

আসলে রিসোর্ট এর পরিবেশটা অনেক সুন্দর। আর এরকম সুন্দর মনোরম পরিবেশে যে কারোরই ভালো লাগবে।♥♥

 last year 

আপনার ফটোগ্রাফির মাধ্যমে এই ড্রিম প্লাস এর সৌন্দর্যতা দেখে আমি তো অনেক বেশি মুগ্ধ হয়েছি। আসলেই তো অনেক বেশি মনোমুগ্ধকর এই ড্রিম প্লাস। আপনি যে এরকম ফেমাস এটা আগে থেকেই জানা রয়েছে। আপনাকে চিনবে না এরকম লোক আসলেই অনেক কম রয়েছে, বিশেষ করে নীলফামারীতে। যাইহোক আপনারা খাওয়া-দাওয়া তাহলে বেশ ভালোভাবে করলেন। সম্পূর্ণটা আমাদের মাঝে ভাগ করেছেন দেখে আরো বেশি ভালো লাগলো।

 last year 

আপনাকে খুশি করতে পেরে আমারও ভীষণ ভালো লাগছে।অনেক অনেক শুভকামনা আপনার জন্য।
♥♥

 last year 

নতুন কোন স্থানে ঘুরতে যেতে কার না ভালো লাগে, আর সেখানে যদি হয় সুন্দরভাবে রেস্টুরেন্টে বসে খাওয়া দাওয়া। তাহলে তো আনন্দ অনুভূতির শেষ থাকে না। দারুন একটা অনুভূতিমূলক এবং ফটোগ্রাফি নিয়ে উপস্থিত হয়েছেন আজকের এই পোস্টে। ভালো লেগেছে আপনার সুন্দর সাজানো এই পোস্ট দেখতে পেরে।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56688.84
ETH 2388.88
USDT 1.00
SBD 2.28