🎂☆꧁:"আমার বাংলা ব্লগ'র" দুই বছর পূর্তিতে মজার অনুভূতি ꧂☆🎂

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম/আদাব

🥀শুভ জন্মদিন 🥀

dropshadow_1655379661824.jpg

🥀"আমার বাংলা ব্লগ"🥀


আমাদের সকলের প্রাণপ্রিয় আমার বাংলা ব্লগের শুভ জন্মদিনের অকৃত্রিম শুভেচ্ছার শীতল অনুভূতি ছড়িয়ে দিলাম সকলের হৃদয় মাঝে। আশা করি আজকের এই শুভক্ষণে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালো আছি।


dropshadow_1655379860828.jpg


🥀"অনুভূতি"🥀


বন্ধুরা "আমার বাংলা ব্লগ" হৃদয়ের গভীরে আবেগে জড়ানো শীতল অনুভূতির নাম। যার স্নিগ্ধ পরশে ছুঁয়ে যায় হৃদয় , মন। সূর্য উদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত। জোছনার আলোয় কিংবা অমাবস্যার ঘুটঘুটে আঁধারেও যার শিহরণে শিহরিত হই, সেই ভালোলাগা ভালোবাসার নাম আমার বাংলা ব্লগ। দেখতে দেখতে দুই বছর পূর্ণ হল আজ। পূর্ণতার ডালা আজ অনেকটাই পরিপূর্ণ। স্মৃতির দেয়ালে জড়িয়ে আছে, মান অভিমান রাগ অনুরাগ, ব্যর্থতা ও সফলতার নানা চিত্র। চমৎকার বন্ধনে মায়াময় পরিবার আমার বাংলা ব্লগ, যিনি প্রতিষ্ঠা করেছিলেন শখের বশে, বাংলা ভাষাকে সর্বোচ্চতায় নিয়ে যেতে যার প্রচেষ্টা চলমান।
যিনি কারো সহযোগিতা ছাড়াই, চোখে মুখে বিজয়ের স্বপ্ন দেখে দীপ্ত পায়ে এগিয়ে চলার দুঃসাহস করেছেন। সেই নির্ভীক সাহসী উদ্যোক্তার কারণে, আজ শত শত মানুষের হতাশা দূর করে, সৃজনশীল তার মাধ্যমে, উৎসবমুখর পরিবেশে আয় মুখি করে তুলেছেন। সেই মহান ব্যক্তিত্ব অনেকের স্বপ্নদ্রষ্টা। যার জন্ম না হলে আমার বাংলা ব্লগের জন্ম হতো না। অনেকের সুপ্ত প্রতিভা গুলো এভাবে বিকশিত হতো না। যার দক্ষ নেতৃত্বের সুফল আজ বাংলা ব্লগের সফলতা। তিনি আর কেউ নন আমাদের সকলের অতি প্রিয় @rme দাদা। এটা সত্য যে, @rme দাদা একটি অনুপ্রেরণার নাম। যার অনুপ্রেরণায় আজ অনেকেই জ্বলজ্বল করে জ্বলে উঠেছে আমার বাংলা ব্লক প্ল্যাটফর্মে।সেই প্রাণপ্রিয় দাদাকে অফুরন্ত শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আজকের এই বিশেষ দিনে বিশেষক্ষণে। সেই সাথে অনেক অনেক ধন্যবাদ কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাতে চাই আমাদের সকলের অতি প্রিয় বৌদিকে। কারণ তিনি দাদার পাশে থেকে দাদার হাতকে আরো শক্তিশালী করে, দাদাকে আরও বেশি উজ্জীবিত, প্রাণবন্ত ও উদ্যোমী করতে যার অগ্রণী ভূমিকা রয়েছে। আমার বাংলা ব্লগ পরিবারে। আমার বাংলা ব্লগের দুই বছর পূর্তিতে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি সেই প্রিয় তনুজা বৌদিকে। আমার বাংলা ব্লগ পরিবার রে সকল ইউজারদেরকে প্রাণবন্ত রাখার জন্য ব্লাক্স দাদার অনন্য অবদান রয়েছে। অবদান রয়েছে প্রাণপ্রিয় হাফিজুল্লাহ ভাইয়ের।উইঙ্কলেস দাদা। আরিফ ভাই, সুমন ভাই শুভ ভাই যারা প্রথম সারিতে আমার বাংলা ব্লগের হাল ধরেছিলেন। পর্যায়ক্রমে কমিউনিটি বড় হওয়ার সাথে সাথে কিংপ্রোজ দাদা, নুসুরা আপু, স্বাগতা আপু, তাঞ্জিরা আপু রূপক ভাইয়া, আইরিন আপু ও আল সারজিল সিয়াম। কমিউনিটিকে গতিশীল রাখার জন্য নিবেদিত প্রাণে কাজ করে আসছেন। তাদের সকলকেই উষ্ণ অভিনন্দন জানাচ্ছি, আজকের এই শুভ জন্মদিনের। এবং আমার প্রিয় সহযোদ্ধা ভাই - বোন বন্ধুরা সকলের নিবিড় প্রচেষ্টায় আমার বাংলা ব্লগ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আজকের এই শুভক্ষণে সকলকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি,সেলিনা সাথী । এবং আমার বাংলা ব্লগ এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। প্রত্যাশা রাখছি কমিউনিটির তিন বছর পদার্পণে নতুন নতুন আরো অনেক সুযোগ সৃস্টির আয়োজন থাকবে। থাকবে নতুনত্ব। কারণ আমার বাংলা ব্লগ প্রতি নিয়ত আপডেট।

IMG_20230611_184952.jpg

আমার বাংলা ব্লগের প্রথম বর্ষপূর্তির না না আয়োজনের নানা রকম স্মৃতি দোলা দিচ্ছে হৃদয়পটে। সেই আরিফ ভাইয়ার টি শার্ট, সুমন ভাইয়ার মিষ্ট্রি বক্স, গান কবিতা আড্ডা, টিপস আরো কত কি। চোখের রেটিনায় স্বচ্ছ দর্পণের মত। বন্ধুরা আর কিছুক্ষণ পরেই আমরা মেতে উঠবো আনন্দমুখর পরিবেশে শুভ জন্মদিনের বর্ণিল উৎসবে।আজকের এই আনন্দ উৎসবে সবাই মেতে উঠবো সুখের ঝর্ণাধারায়। এই প্রত্যাশা ব্যক্ত রেখে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। কিন্ত নিচ্ছি না।
আগামীতে আবারো সুন্দর সুন্দর আয়োজন নিয়ে ফিরে আসবো আপনাদের মাঝে। ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা সব সময়।

🥀গত বছরের স্মৃতিচারণে কিছু ফটোগ্রাফি🥀

dropshadow_1655380652837.jpg

dropshadow_1655380101853.jpg

dropshadow_1655380826055.jpg




dropshadow_1629803062061.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

এইতো সেদিন আমরা প্রথম বছর উদযাপন করলাম। মিষ্টি বক্স, গিফট সবকিছুর আয়োজন সত্যিই দারুন ছিল। আপু আপনার লেখাগুলো পড়ে সেই দিনের কথা মনে পড়ে গেল। দেখতে দেখতে সময়টা কেটে গেল। অনেক অনেক শুভকামনা রইল আপু।😍😍

 last year 

ঠিক যেন তাই মনে হচ্ছে এই তো সেদিন আমরা প্রথম বর্ষপূর্তি উদযাপন করলাম মহা ধুমধামে।
♥♥

 last year 

আমার বাংলা ব্লগে কাজ করতে এসে ভিন্ন রকম এবং ভালো কিছু অনুভূতি অর্জন করেছি। আপনি এই প্ল্যাটফর্মের সিনিয়র ম্যানেজম্যান্টের সবার বেপারে খুব সুন্দরভাবে লিখেছেন। আপনার পোস্ট পড়ে খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপু।

 last year 

ছোট করে এবং জাস্ট আমি আমার মত করে, অনুভূতি শেয়ার করার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি জানিনা।♥♥

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটি দুই বছর পূর্তিতে আজ আপনি আমাদের মাঝে অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে বাংলা ব্লগের সাথে আপনার নির্ভীর সম্পর্কের দারুন সব অনুভূতি শেয়ার করেছেন, যা পড়ে আমার অনেক ভালো লেগেছে এবং অনেক কিছু জানতে পারলাম।

 last year 

আমার ব্লগটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম অনেক অনেক ধন্যবাদ, লেখাটি মনোযোগ সহকারে পড়ার জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62102.31
ETH 2432.92
USDT 1.00
SBD 2.67