"মধু হই হই বিষ হাওয়াইলা" গানটি কভার ১০% লাজুক খ্যাঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)


আসসালামু আলাইকুম

সকলকে শুভেচ্ছা আশা করি সবাই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।

বন্ধুরা আজ আমি চট্টগ্রামের একটি আঞ্চলিক বিখ্যাত গান নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।যে গানটি আমার খুবই প্রিয়।মনের অজান্তেই মাঝে মাঝে গুনগুন করে গেয়ে উঠি।এবং যে কোন অনুষ্ঠানে গেলে আমরা খুব মজা করে এই গানটি করি।

received_503520318130320.webp


বন্ধুরা,, আমি কিন্ত গান গাইতে পারিনা। শুধু বিনোদনের জন্য গাইতে চেষ্টা করছি। আপনাদের এতটুকু ভাল লাগলে আমর ও ভাল লাগবে। তো বন্ধুরা চলুন দেরি না করে এবার শুরু করি। মধু হই হই আরে বিষ খাওইয়ালে,,,,, এই গানটি।


গানঃ মধু হই হই বিষ হাওয়াইলা
শিল্পীঃ ইসরাত জাহান জুঁই
কথা ও সুরঃ সংগৃহীত
কভারঃ সেলিনা সাথী


ভিডিও লিংকঃ




মধু হই হই বিষ খাওয়াইলা
মধু হই হই বিষ খাওয়াইলা
হন কারণে ভালোবাসার দাম ন দিলা?
ও তুই হন দোষহান ফাই ভালোবাসার দাম ন দিলা?
মধু হই হই বিষ খাওয়াইলা
মধু হই হই বিষ খাওয়াইলা
হন কারণে ভালোবাসার দাম ন দিলা?
ও তুই হন দোষহান ফাই ভালোবাসার দাম ন দিলা?
আশা আছিল তোঁয়ারে লই
বাইন্দুম একখান সুখেরই ঘর
আশা আছিল তোঁয়ারে লই
বাইন্দুম একখান সুখেরই ঘর
সুখের বদল দুঃখ দিলা
সুখের বদল আঁরে দুঃখ দিলা
হন কারণে ভালোবাসার দাম ন দিলা?
ও তুই হন দোষহান ফাই ভালোবাসার দাম ন দিলা?
প্রেম-নদীতে অন্যর টানত
আঁরে ক্যান ফেলাই গেলা?
প্রেম-নদীতে অন্যর টানত
আঁরে ক্যান ফেলাই গেলা?
অ্যান করি ক্যান ভুল বুঝিলা?
অ্যান করি ক্যান ভুল বুঝিলা?
হন কারণে ভালোবাসার দাম ন দিলা?
ও তুই হন দোষহান ফাই ভালোবাসার দাম ন দিলা?
মধু হই হই বিষ খাওয়াইলা
মধু হই হই বিষ খাওয়াইলা
হন কারণে ভালোবাসার দাম ন দিলা?
ও তুই হন দোষহান ফাই ভালোবাসার দাম ন দিলা?
ও তুই হন দোষহান ফাই ভালোবাসার দাম ন দিলা?



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

চট্টগ্রামের গান, যা শুনলে মন ভাল হয়ে যায়। চট্টগ্রামের আঞ্চলিক ভাষা গুলো বেশ কঠিন তবে আপনি বেশ সুন্দর করে এবং এই ভাষাটি আয়ত্ত করে গানটি গেয়েছেন।

 2 years ago 

ভাইয়া আপনার কি মনে হয় আমি গানটি গাইতে পেরেছি? যদি আপনার ভালো লেগে থাকে তবেই আমার সার্থকতা♥♥

 2 years ago 

প্রথমেই বলবো আপু আপনার দারুন একটি মিষ্টি কন্ঠ রয়েছে। আর সেই মিষ্টি কন্ঠে আপনি এই গানটিকে কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। গানটি অবশ্যই জনপ্রিয় একটি গান।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া গানটি অনেক জনপ্রিয় তাই খুব গাইতে ইচ্ছে করল আরকি তবে আমি তো গান গাইতে পারি না।♥♥

 2 years ago 

এই গানটা একসময় বাংলাদেশে অনেক আলোড়ন সৃষ্টি করে। সবার মুখে মুখে শোনা যেত গানটা। প্রথম দিকে অনেক ভালো লাগল। আপনিও দেখছি চট্টোগ্রামের আঞ্চলিক ভাষায় গানটা কভার করেছেন। অনেক সুন্দর কভার করেছেন গানটা আপু। বেশ উপভোগ করলাম।।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে খুব ভালো লাগলো। বেশ খুশি খুশি লাগছে। মনে হচ্ছে এতটুকু হলেও গানটি গাইতে পেরেছি।♥♥

 2 years ago 

মধু হই হই বিষ খাওয়াইলা গানটি বেশ চমৎকার এবং প্রিয় একটি গান ছিল। একটা সময়ে খুব জনপ্রিয় হয়ে উঠেছিল, আর মাঝে মধ্যে এটি গাইতাম। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান কভার করার জন্য ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥

 2 years ago 

মধু হই হই বিষ খাওয়াইলা এই গানটি খুবই জনপ্রিয় একটি গান। সকলের মুখে মুখেই শোনা যায়। আজ আপনার কন্ঠে শুনে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি বাদ্যের তালে তালে গানটি অনেক সুন্দরভাবে গিয়ে শুনিয়েছেন। অনেক অনেক শুভেচ্ছা রইল আপু।

 2 years ago 

আমার গলায় গান টি আপনার ভাল লেগেছে শুনে খুশি হলাম। থ্যাঙ্ক ইউ আপু মনি। আসলে আমি গান গাইতে পারি না। জাস্ট বিনোদন। বিনোদনের ছলে একটু মজা করা এই আর কি।!♥♥

 2 years ago 

আপনি তো আমাদের কোকিলকণ্ঠী আপু। যার কণ্ঠে ঝরে অসাধারণ কবিতা এবং অসাধারণ গান। সেই সাথে আপনার স্বরচিত কবিতা গুলো অত্যন্ত দুর্দান্ত হয়ে থাকে। সবমিলিয়ে আপনি একজন প্রতিভাবান নারী। আর সেই নারী আমাদের সকলের প্রাণ প্রিয় আপু। আপনি খুবই জনপ্রিয় একটি গান আজ আমাদের মাঝে গেয়ে শোনালেন। খুবই ভালো লাগলো আপনার গাওয়া গানটি শুনে। পরবর্তী সময়ে আরও সুন্দর সুন্দর গান আমাদের মাঝে উপহার দিবেন এই প্রত্যাশা করছি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে আমি তো গান গাইতে পারি না। তবে আপনার মন্তব্য দেখে অনেক উৎসাহ বোধ করছি। বেশ অনুপ্রাণিত হলাম। নিশ্চয়ই আগামীতে আরো সুন্দর গান করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।♥♥

 2 years ago 

চট্রগ্রাম এর আঞ্চলিক ভাষার বিখ্যাত একটি গান। বের হওয়ার পরই ব্যাপক সাড়া ফেলে দেয়া এই গানটি। আর গানটি আপনার কন্ঠে শুনে ভালো লাগলো আপু। টিউনের সাথে গানের গলা ভালোই মিলিয়েছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে অনেক অনেক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাচ্ছি প্রিয় ভাইয়া। সুন্দর মন্তব্য করবে আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করার জন্য♥♥

 2 years ago 

জি আপু ❤️

 2 years ago 

চট্টগ্রাম অঞ্চল এর এই গানটি পুরো দেশব্যাপী ভালোই জনপ্রিয় হয়ে উঠেছে।
এই গানটি আমার খুবই পছন্দের। আপনার মিষ্টি কন্ঠে গানটি কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপুমনি।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রিয় আপু মনি গঠনমূলক এবং অনুপ্রেরণামূলক মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য অনেক বেশি বেশি ধন্যবাদ আপনাকে।♥♥

 2 years ago 

মধু হই হই আরে বিষ খাওয়াইলা এই গানটি ছোটবেলা থেকেই শুনে আসছি, এটা আমার অনেক পছন্দের একটি গান তবে আজকে আপনার মুখ থেকে আপনার মিষ্টি গলায় গানটি শুনতে পেরে খুবই ভালো লাগছে। আপনি কবিতার পাশাপাশি অনেক প্রফেশনাল একজন গায়ক আপনার গান শুনে বুঝতে পারলাম এটি, ধন্যবাদ আপনাকে আপু এমন চমৎকার ভাবে গান টি আমাদের মাঝে কভার করার জন্য।

 2 years ago 

সত্যি কথা বলতে আমি গান গাইতে পারি না। শুধু বিনোদন করার ছলেই একটু চেষ্টা করছি মাত্র।
♥♥

 2 years ago 

এই গানটি যখন ভাইরাল হয়েছিল একটা ছেলের কন্ঠে। আমার কাছে বেশ ভাল লাগত তখন। তবে অনেক সোনা হয়তো সে সময় গানটি। অনেকদিন পর আপনার মুখেই গানটা শুনলাম আমি। শুনে অনেক ভালো লাগলো আপু। আপনার গানের কন্ঠ বেশ ভালো খালি গলায় অসাধারণ গেয়েছেন আপনি। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি আশা করি এই গানটি খুব ভালো করে শুনে এরপরে মন্তব্য করেছেন। আপনার মন্তব্য সবসময় আমাকে অনুপ্রেরণা যোগায়।♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57946.22
ETH 3059.94
USDT 1.00
SBD 2.34