আমার বাংলা ব্লগের প্রিয় বন্ধুদের সাথে দেখা হওয়ার "অনুভূতি "10% লাজুক খ্যাঁকের জন্য"



আসসালামু আলাইকুম

♥♥


অনাবিল শুভেচ্ছা
বন্ধু তোমাদের
আমার বাংলা ব্লগ সেতো
প্রিয় আমাদের


dropshadow_1645692823801.jpg


আশা করি সবাই মিলে
ভালোই আছো বেশ,,
এপার বাংলা ওপার- বাংলা
ভারত- বাংলাদেশ
।।


dropshadow_1645692163643.jpg



লাল, সবুজ, হলুদ, সাদা
মাঝখানেতে নীল-
কি অপরূপ দেখা যায়
রংয়ের কত মিল
।।



বন্ধুরা,, আজ আমি আপনাদের সাথে শেয়ার করব আমার বাংলা ব্লগের বন্ধুদের সাথে দেখা করার অনুভুতি।।

dropshadow_1645692823801.jpg



বন্ধুরা আপনারা ইতিমধ্যে অবগত আছেন যে গত 22 23 তারিখে আমি দিনাজপুর একটি কর্মশালায় গিয়েছিলাম।আমাদের অনেকের প্রিয় @sagor1233 তাকে আমরা প্রায় সবাই চিনি।সিয়াম এর সাথে যোগাযোগের মাধ্যমে প্রিয় বন্ধু সাগরের সাথে আমার কথা হয়।এবং আমার কর্মশালার দুপুরে খাওয়ার বিরতিতে তারা আমার সাথে দেখা করতে আসেন।সাগরের সাথে আরো দুইজন আমার বাংলাব্লগের প্রিয় বন্ধুদের সাথে দেখা হল ওরা হলেন @munna101, @ebrahim2021.তাদের সাথে দেখা হওয়ার অনুভূতিটা ছিল ঠিক এমন,,,কর্মশালায় শুধু আমার দেহটা ছিল কিন্তু আমার মনটা খুব ছটফট করছিল কারণ আমি দিনাজপুরে আরসিএম চলে যাচ্ছে ঢাকায়।এই প্রথম ও চলে যাওয়ার সময় ওকে গাড়িতে তুলে দিতে পারি নাই।সেই যন্ত্রণায় ছটফট করছিলাম আমি।তবে আমার বাংলাব্লগের এই বন্ধু তিনজনের সাথে দেখা হওয়ার পর,,, কেমন যেন মনে একটা স্বস্তি পেলাম।আলাদা একটা ভালো লাগা কাজ করলো মনের ভেতর।কেন যেন মনে হলো ওরা আমার দীর্ঘদিনের চেনা খুব আপন।তারাও বেশ আন্তরিক তারা শ্রদ্ধা ও আন্তরিকতার সাথে ভালোবাসার মিশিয়ে আমার সাথে কথা বলছিল।যা সত্যি আমার মনটাকে অনেক ভালো করে দিয়েছিল এবং খুবই চমৎকার একটা উপলব্ধি হচ্ছিল।আর যদি আমার বাংলা ব্লগে কাজ না করতাম তাহলে হয়তো এতো ভালো ভালো বন্ধুদের সাথে পরিচয় হত না।

আর তাই আমাদের শ্রদ্ধা ভাজন অতিপ্রিয় ফ্যান্টম দাদার প্রতি রইল বিনম্র শ্রদ্ধা ও অন্তহীন ভালোবাসা।দাদার স্বপ্ন ও অক্লান্ত পরিশ্রমের ফসল আমার বাংলা ব্লগ।যার সেতু বন্ধনে আমরা আবদ্ধ।এবং এত চমৎকার একটি নেটওয়ার্ক গড়ে উঠেছে শুধু তার অক্লান্ত পরিশ্রমের প্রচেষ্টায়।আবারো দাদার প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

dropshadow_1645692890957.jpg

@sagor1233 আমাকে আগে আপু সম্বোধন করতেন,পরবর্তীতে সিয়ামের পরিচয় পাওয়ার পর থেকে আন্টি সম্বোধন করে।মজার বিষয় হচ্ছে কাল যখন দেখা হয়েছিল তখন আন্টি আরা আপুর মধ্যে একটা গোলমাল ছিল।কখনো কবি আপু,,অর্থাৎ জাতীয় আপু।কখনো আন্টি।দুটো মিলিয়ে আমি যেমন সিয়ামকে আমার বন্ধু ভাবি ঠিক ওদের কেউ বন্ধু ভেবে নিলাম।তবে বেশ ভালো লেগেছিল তাদের সাথে আলাপচারিতায়।অল্প সময়ে বেশ কিছু কথা হলো।এক ফাঁকে সিয়ামের সাথে ও কথা হলো ফোনে সবার সাথে।।।

IMG_20220223_210047.jpg



IMG20220223144554.jpg

পরবর্তীতে চলে আসার সময় একসাথে চা খেলাম সবাই মিলে।আমার সাথে রোজিনা ও ছিল।কিন্তু তখনকার ছবি আর তোলা হয়নি।ওই দোকানের চা নাকি অনেক বিখ্যাত যেটা সাগরের মুখে শুনলাম।এবং সত্যিই এটা অসাধারণ ছিল।তবে চায়ের বিল টা সাগর আমাকে দিতে দেয়নি।আমি অন্য কিছু খাওয়ার জন্য অনেকে অনুরোধ করেছিলাম।বলতো তারা আমার অনুরোধ তাকে গ্রহণ করে নাই।সময় স্বল্পতার কারণে।এতো চমৎকার করে আতিথিয়তা করার জন্য- অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সাগর ও তার সহপাঠীদের।সত্যিই তোমাদের সাথে কাটানো সময়টুকু আমার জীবনে স্রেষ্ট একটি সময় হিসেবে মনের মনিকোঠায় স্মৃতি হয়ে থাকবে।।

IMG_20220223_212149.jpg

তোমাদের সকলের জন্য মন থেকে অনেক অনেক দোয়া।ও অন্তহীন ভালোবাসা।জীবনের লক্ষ্যে পৌঁছাও সকল ভাল স্বপ্নগুলো পূর্ণ হোক।ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হও পৃথিবীতে।তোমাদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে,,,আজ এ পর্যন্তই ভালো থেকো সব সময়♥♥

IMG_20220224_154350.jpg

ভালো থেকো বন্ধুরা সব
আবার দেখা হবে,,,
আমার বাংলা ব্লগের সাথে
চিরদিনই রবে।

তোমাদের সাথে দেখা হয়ে
লাগলো ভীষণ ভালো,
এক নিমিশেই ছড়িয়ে দিলে
মনের মাঝে আলো।।।

সাগর, মুন্না,, ইব্রাহিম
টাটা বাই বাই,,
কবিতা-ছড়া তোমাদের আর
কিছুই দেয়ার নাই।।

আবার আমি আসবো ফিরে
এখন তবে যাই,,
আমার বাংলা ব্লগে যেন
নতুনত্ব পাই।।

শ্রদ্ধাভরে সালাম ব্লগে
আবারো জানাই।
♥♥

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনি আপনার স্টিমিট বন্ধুদের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। সবার সাথে সুন্দর সময় কাটিয়ে নিশ্চয়ই আপনার অনেক ভালো লেগেছে। মিষ্টি আপুকে দেখতে কিন্তু খুবই মিষ্টি লাগছে। শুভকামনা রইল আপনার জন্য। 🌹🌹♥️♥️

 2 years ago 
সসত্যিই ওদের সাথে দেখা হয়ে আমার অনেক ভালো লেগেছে।মিষ্টি আপু ডেকে আপনি আমার ভালো লাগাটাকে আরো বাড়িয়ে দিলেন।।অন্তহীন ভালোবাসা আপনার জন্য ভাল থাকবেন সবসময়♥♥
 2 years ago 

আপনার সাথে দেখা হয়ে মনটা হালকা হয়েছে আণ্টি। আপনার সাথে আগে থেকেই ভালো সম্পর্ক আমার। সামনা সামনি দেখা হয়ে বোঝাই যায় নি যে এটাই আমাদের প্রথম স্বাক্ষাত। আপনার জন্য দোয়া রইলো আণ্টি। ইনশাল্লাহ আবার দেখা হবে।

 2 years ago 
তোমার সাথে দেখা হয়ে অনেক ভালো লাগলো।তুমি অনেক বেশি আন্তরিক ছিলে।তাছাড়া চা টা ছিল আসলেই স্পেশাল।স্পেশাল চা খাওয়ার জন্য আরো একবার ধন্যবাদ।আশাকরি আবারও দেখা হবে।অনেক বেশি মজা হবে।অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো।জীবন চলার পথ আরো বেশি শুগম হোক।।এই প্রত্যাশায় আজ এ পর্যন্ত।♥♥
 2 years ago 

অনেক ভালো লাগলো আপনার পোষ্টটি পড়ে। আপনার কাটানো কিছু মুহূর্ত কবিতা আকারে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ। আমার কাছে অনেক ভালো লাগলো আপনার কাটানো মুহূর্তগুলো কবিতা আকারে পড়ে।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ। আমার পোস্টটি মনোযোগ সহকারে পড়ে আমাকে গঠনমূলক মন্তব্য করে বেশি বেশি অনুপ্রাণিত করার জন্য♥
 2 years ago 

আপু, আপনার কবিতা যতই পড়ি ততই মুগ্ধ হয়ে যাই। কি অসাধারণ ছন্দে মন মাতানো কবিতা রচনা করেন। আপনার কবিতাগুলো পড়ে মনের ভিতর দোলা দিয়ে যায়। আপনি নিজ উদ্যোগে আমার বাংলা ব্লগের বন্ধুদের সাথে দেখা করেছেন। এই বিষয়টি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার সুন্দর মন মানষিকতার জন্য অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 
আমার কবিতা আপনার ভালো লেগেছে জেনে আমারও ভীষণ ভালো লাগছে।নিশ্চয়ই আপনি কবিতাপ্রেমী মানুষ।তাইতো কবিতার ছন্দ দোলা দেয় আপনার মনে প্রাণে♥♥
 2 years ago 

কি বলবো বুঝতে পারছি না।কালকে আপনার সাথে দেখা না হলে বুঝতেই পারতাম আপনি এত আন্তরিক একজন মানুষ।কালকের সময়টা সত্যিই অনেক ভালো ছিলো আন্টি, স্মৃতির পাতায় অনেকদিন থাকবে এই স্মৃতি বিজড়িত দিনটি।আর আল্লাহ যদি বাঁচায় রাখে আবার দেখা হবে।ততদিন আপনার সুস্বাস্থ্য কামনা করছি সর্বক্ষণ।🖤🖤🖤

 2 years ago 
আসলে তোমরা ও অনেক আন্তরিক ছিলে।তোমাদের জন্য অনেক অনেক দোয়া, ভালোবাসা ও শুভকামনা।।সত্যি অনেক ভালো সময় কেটেছে।ভালো লেগেছে আমার।♥♥
 2 years ago 

অসাধারণ একটি সময় কাটিয়েছেন আপু। দিনাজপুরে কাজে গিয়ে আমার বাংলা ব্লগ মেম্বারের সাথে দেখা করেছেন। আর আপনার কবিতা আমার বরাবর অনেক ভালো লাগে খুব সুন্দর করে কবিতা লিখেন আপনি। দেখে বোঝা যাচ্ছে সবার সাথে খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন। আপনি খুব সুন্দর করে সবকিছুর বর্ণনা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এবং শেষে একটা কবিতা আমাদেরকে উপহার দিয়েছেন। ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 
আপনি একদম সত্যি বলেছেন তাদের সাথে কাটানো সময় এটি বেশ ভালো কেটেছে মনে থাকবে দীর্ঘদিন।।অতি চমৎকার একটা ভালো লাগা কাজ করছিল♥♥
 2 years ago 

সাগর ভাই ,ইব্রাহিম ভাই, এবং মুন্না ভাইকে দেখে মনটা যেন খুশিতে ভরে গেল। আমি আপনাদের এই এলাকা থেকে অনেক দূরে থাকাই হয়তোবা আমার সাথে ভাইয়াদের দেখা হবে না তবুও আমার বাংলা ব্লগ এর পরিবারের সঙ্গে দেখা হওয়া মানেই এটি অনেক সৌভাগ্যের একটি বিষয় । যাই হোক আপনার পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ চমৎকার হবে এই পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 
হতাশ হবার কোন কারন নাই। নিশ্চয়ই আপনার সাথে ও অনেকের দেখা হবে। এটা আমি আশাবাদী। কারণ আমিও আশা করি নাই যে সাগর দের সাথে আমার দেখা হবে।তবে আপনার চমৎকার মন্তব্যটি পড়ে আমার অনেক ভালো লেগেছে অনেক অনেক ধন্যবাদ আপনাকে সেইসাথে অনেক অনেক ভালোবাসা।♥♥
 2 years ago 

ওয়াও! সত্যি এটা এক অসাধারণ অনুভূতি। ইনশাআল্লাহ আমিও একদিন স্টিমিট বন্ধুদের সাথে দেখা করবো। তবে একটা কথা আপনা কি সালিশ করতে গেছেন নাকি? সাবাই মিলে যাবেন রেস্টুরেন্টে তা না গেছেন সালিশ ব্যবস্থাপনায় 😁😁

 2 years ago 
স্টিমিট বন্ধুদের সাথে দেখা করার আনন্দটাই একটু ভিন্ন ধরনের আপনি যখন কারো সাথে সাক্ষাৎ করবেন তখন নিশ্চয়ই এটা অনুভব করবেন আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা♥♥
 2 years ago 

আমার আগেই আপনি কাজটি সেরে ফেললেন। আমার অনেক দিনের ইচ্ছা আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের নিয়ে গেট-টুগেদার করা। এ ব্যাপারে কয়েকজনের সাথে কথা বললেও করোনা পরিস্থিতির কারণে সম্ভবত সম্ভব হয়নি। খুবই ভালো লাগলো যে আপনারা কয়েকজন একসাথে হতে পেরেছিলেন। শুভেচ্ছা রইল আপনাদের জন্য

 2 years ago 
নিশ্চয়ই আল্লাহ তায়ালা আপনার মনের আশা পূরণ করবেন।তবে এই দেখা হওয়া আড্ডা দেয়া আসলে এটার মজাই আলাদা।এটা অন্যরকম একটা ভালো লাগা।যেটা গতকাল আমি অনুভব করতে পেরেছি।মহান আল্লাহ তায়ালা আপনার মনের সকল ইচ্ছা পূরণ করুন আমিন♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74