নিউ ট্রিক গ্রুপের 21 বছর পূর্তি উদযাপন♥♥10% beneficially @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago


আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ

প্রিয় বন্ধুরা বিজয় মাসের শুভেচ্ছা সকলকে।প্রত্যাশা করি সকলেই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি ও ভালো আছি♥♥



IMG_20211214_200500.jpg

নিউট্রি গ্রুপ মালয়েশিয়া 21 বৎসর পূর্তি অনুষ্ঠানে আজ আমরা রংপুর বিভাগ সহ সারা বাংলাদেশে এবং আরো অনেকগুলো দেশ একসঙ্গে দিনটিকে উদযাপন করলাম।সেই সাথে ঈদ স্পেশাল মোটিভেশনাল ট্রেনিং করে নিজেকে আরও বেশি উচ্ছ্বাসিত উদ্ভাসিত মনে হচ্ছে।

siam,.png

অনুষ্ঠানের কিছু চিত্র আপনাদের সাথে তুলে ধরছি মাত্র।আশা করি আপনাদের ভালো লাগবে।।

siam,.png

IMG_20211213_002200.jpg

এই মহতী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকায় আমি নিজেকে অনেক গর্বিত মনে করছি।

siam,.png

IMG_20211214_010016.jpg

স্বাগত বক্তব্য দিচ্ছি

siam,.png

IMG_20211214_200634.jpg

স্বাগত বক্তব্য দিচ্ছি

siam,.png

IMG_20211214_200558.jpg

অডিয়েন্স

siam,.png

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দিয়ে প্রগ্রামটিকে আরো বেশি উজ্জবিত করতে পেরেছি। এবং পুরো অডিয়েন্সকে প্রাণবন্ত করে করতে পেরেছি বলে খুব আনন্দিত বোধ করছি।

siam,.png

IMG_20211214_010239.jpg

siam,.png

ছবির মাঝখানে আমাদের সকলের শ্রদ্ধাভাজন মোটিভেটর এন্ড ট্রেইনার মোহাম্মদ দেলোয়ার হোসেন স্যার অত্র অনুষ্ঠানের সম্মানিত প্রধান অতিথি। অন্যদিকে আমার সহযোদ্ধা ভাই এ. এম. জামানঅনুষ্ঠানে বিশেষ অতিথি। ও আমি সেলিনা সাথী। অত্র অনুষ্ঠানে বিশেষ অতিথি।।

siam,.png

IMG_20211214_010126.jpg

siam,.png

IMG_20211214_200130.jpg

siam,.png

IMG_20211214_200525.jpg

siam,.png

জাতীয় সংগীতের মাধ্যমে স্যারের মোটিভেশনাল ট্রেনিং প্রোগ্রাম টি শুরু হয়।।

siam,.png

IMG_20211214_010215.jpg

siam,.png

IMG_20211214_010107.jpg

siam,.png

IMG_20211214_010040.jpg

siam,.png

IMG_20211214_200402.jpg

siam,.png

এবং কোম্পানিতে যারা ভালো কাজ করেছে তাদের ফুলেল শুভেচ্ছা ও সেলিব্রেশন দেয়া হয়।তাদের মধ্যে একজনকে একটি ল্যাপটপ গিফট দেয়া হয়।।উৎসাহ মূলক।
আসলেই যত বেশি ট্রেনিং করি ততই মনে হয় মানুষ থেকে মানুষ হওয়ার জন্য শিক্ষার শেষ নেই।আজও নিজেকে শিশু মনে হয় মনে হয় কিছুই জানিনা।তবে শেখার আগ্রহ আমার প্রবল।তাই ট্রেনিং যেখানে আমি সেখানে।।

siam,.png

IMG_20211214_222621.jpg

siam,.png

স্যার এর এই ট্রেনিং থেকে নতুন নতুন অনেক কিছু শিখলাম যা আমার সামনের দিনগুলোতে এগিয়ে যেতে অনেক বেশি সহায়তা করবে।।

siam,.png

IMG_20211214_010016.jpg

siam,.png

আবারো সমাপনী বক্তব্যের মাধ্যমে আমাদের প্রোগ্রামটা শেষ হয়ে যায়।সব মিলিয়ে প্রোগ্রামটি অনেক চমৎকার একটি প্রোগ্রাম ছিল।বেশ জমকালো উৎসবমুখর একটি প্রোগ্রাম ছিল যা কোনদিন কখনো ভুলা যাবে না স্মৃতিপটে থেকে যাবে আজীবন।।

siam,.png

আজ এ পর্যন্ত আবারও নতুন কোন বিষয় নিয়ে আপনাদের মাঝে হাজির হব আগামী দিনগুলোতে ভাল থাকবেন সুস্থ থাকবেন শুভ কামনা সব সময়♥♥

siam,.png

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

আপনি আপনার আজকের এই অনুষ্ঠানের খন্ডচিত্র আমাদের সাথে শেয়ার করে নেওয়ার মাধ্যমে আমিও অনেক কিছুই শিখতে পারলাম। বিশেষ করে ওই চার্টটি থেকে যেখানে ১-১০টা শব্দের মধ্যে যে কথাগুলো তুলে ধরেছে সেগুলো।
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।, 🤩💜

 3 years ago 

প্রশিক্ষণ মানেই হচ্ছে নতুন নতুন অনেক কিছু শেখা। তাই যেকোনো প্রশিক্ষণে কেউ আমাকে ইনভাইট করলে আমি সহজে না করিনা।আমরা প্রতিনিয়ত লাইফ চেঞ্জিং ট্রেনিং গুলো নিজে করি এবং অন্যদেরকেও করতে উৎসাহী করে তুলি♥♥

 3 years ago 

নিউট্রিক গ্রুপের 21 বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের বেশ গুরুত্বপূর্ণ অংশটুকু আপনি আমাদের নিকট অতি চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। উক্ত অনুষ্ঠানে আপনাকে বেশ মুখ্য ভূমিকায় দেখে আমার অনেক অনেক ভালো লাগলো। সত্যি আপু আপনি আধুনিক যুগের একজন বলিষ্ঠ নারী যোদ্ধা। আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল আপনি আরো এগিয়ে যান।

 3 years ago 

নারী বলে থাকবো না আর
বদ্ধ ঘরে বসে
অজ্ঞতার ঘোর কাটিয়ে
দেখব জগৎটাকে
এই সমাজের কুসংস্কার
দূরে ঠেলে দিয়ে
নারী-পুরুষের ন্যায্য অধিকার
বোঝাবো সমাজটাকে।।

ঠিকই ধরেছেন ভাইয়া। আমি নিজের পরিচয়ে পরিচিত হতে চাই।। এবং সমাজের জন্য ভালো ভালো কাজগুলো করে যেতে চাই।। এটাই আমার প্রকৃত স্বপ্ন।খুবই চমৎকার উৎসাহমূলক মন্তব্য করে আমাকে প্রেয়না দেওয়ার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ♥♥

 3 years ago 

নিউ ট্রিক গ্রুপকে ২১ বছর পূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানাই ❤️
সত্যিই অনবদ্য এক আয়োজন ছিল ♥️
পুরো অনুষ্ঠানটি মনে হয় আমরাও উপভোগ করলাম।
সবশেষে বলতে চাই এই জিনিসটা আমার হৃদয় ছুঁয়ে গেলো।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81SpsL5QCCiKxWsA18P3TgWp1VYS14c8aU5SP6eW3TdEDPvkXyvqqXwRiwfoSgiMUgQWs3UC8SKnVEVxzErHizFhffxm7c.jpeg

 3 years ago 

এরকম আরো অনেক কিছু শিখিয়েছেন আমাদের শ্রদ্ধাভাজন স্যার যেগুলো আমি আস্তে আস্তে আপনাদের সাথে শেয়ার করবো ইনশা-আল্লাহ।

তাছাড়া স্যারের করানো লাইফ চেঞ্জিং ট্রেনিং যিনি করবেন তিনি জীবনে কোনদিন কখনো এমন কোন অন্যায় কাজ অবিচার বিবেকহীন কাজ করতে পারবেন না বলে আমি বিশ্বাস করি।এবং আমি এটাও মনে করি যে এই লাইফ চেঞ্জিং ট্রেনিং প্রত্যেকটি মানুষের করা উচিত।।

তাছাড়া প্রশিক্ষণ বা ট্রেনিং মানে নতুনত্ব কিছু শেখা।আর আমার শিখতে ভিষন ভাল লাগে।।

আমার পোস্ট থেকে আপনার কিছু তথ্য ভালো লেগেছে জন্য আমি নিজেকে আনন্দিত বোধ করছি অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপনার জন্য
♥♥

 3 years ago 

❤️ অপেক্ষায় রইলাম পরবর্তী পোস্টের ❤️

 3 years ago 

♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32