টার্গেট ডিসেম্বর সিজন 2 পাওয়ার আপ প্রতিযোগীতায়- ৬/ পাওয়ার আপ 100 স্টিম।



আসসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন 2 এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



Pink_Girl_Power_Wallpaper.png



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।

এসপ্তাহে আমার ওয়ালেটে 1,486.566 স্টিম পাওয়ার ছিল। ক'দিন আমি 100স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে1,5 86.566 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ



IMG_20220222_193533.jpg

IMG_20220222_193552.jpg

IMG_20220222_193615.jpg



IMG_20220222_083644.jpg



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

টার্গেট ডিসেম্বর সিজন 2 সামনে রেখে অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখছি আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই পাওয়ার বৃদ্ধি মানে নিজের স্টিমেট একাউন্ট কে আগের থেকে আরও শক্তিশালী এবং সমৃদ্ধ করা আপনার টার্গেট 5000 এসপি দোয়া করি আপনার টার্গেট খুব অচিরেই পূর্ণতায় পরিপূর্ণ হোক শুভকামনা রইল প্রিয় আপু

 2 years ago 
এত চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য মন থেকে আপনার জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা প্রিয় ভাইয়া।

♥♥

 2 years ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 6.72948%

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক ভালো লাগে । পাওয়ার আপ পোষ্ট দেখলে আমি নিজে অনেক উৎসাহিত হই। আশা করি অন্যরাও অনেক অনুপ্রাণিত হয়। আর আশা করি আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্টেটি আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপু মনি♥ ♥

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক ভালো লাগে । পাওয়ার আপ পোষ্ট দেখলে আমি নিজে অনেক উৎসাহিত হই।
আশা করি অন্যরাও অনেক অনুপ্রাণিত হয়। আর আশা করি আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। ধন্যবাদ, পাওয়ার আপ পোস্টেটি আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 
এত চমৎকার গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকেও অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি প্রিয় আপু মনি♥♥
 2 years ago 

আপনি বেশ ভাল একটা পোস্ট করেছেন। নির্দিষ্ট তারগেট নিয়ে এগিয়ে যাওয়া। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আশাকরি কাজটি প্রতিনিয়ত আপনি চালিয়ে যাবেন।

 2 years ago 
চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তবে টার্গেট বানানটি একটু দেখে নিলে মনে হয় ভালো হতো। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের অনন্ত শুভেচ্ছা আপনার জন্য♥♥
 2 years ago 

আপু অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ করেছেন আপনি। দোয়া করি আপনি যেন এভাবে নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে সেই সঙ্গে সঙ্গে কমিউনিটিকেও শক্তিশালী করতে সক্ষম হন।

 2 years ago 
গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য আপনাকেও অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। ভালো থাকবেন সব সময়♥♥
 2 years ago 

আপু আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা দেখে খুবই ভালো লাগলো আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা প্রতি সপ্তাহে চলমান থাকে। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই ।আপু আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 
প্রাণ খুলে উৎসাহ দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনার মন্তব্যে আমি অনেক অনুপ্রাণিত হয়েছি।ভালো থাকবেন সব সময় অনেক অনেক দোয়া♥♥
 2 years ago 

অনেক ধন্যবাদ আপু, ধীরে ধীরে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা থাকবে, যাতে করে আপনি আপনার টার্গেট পৌঁছাতে পারেন। আর আমরাও আপনার এই পাওয়ার আপ দেখে উৎসাহ পাই। অনেক ধন্যবাদ পাওয়ার আপ করে সবাই কে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 
চমৎকার মন্তব্য করে আমাকে প্রাণবন্ত করার জন্য অনেক অনেক কৃতজ্ঞতা পোষণ করছি সেই সাথে আপনার জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো♥♥
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 
চমৎকার মন্তব্য করে আমাকে প্রাণবন্ত করার জন্য অনেক অনেক কৃতজ্ঞতা পোষণ করছি সেই সাথে আপনার জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো।সেইসাথে মহান ভাষা দিবসের অফুরন্ত শুভেচ্ছা♥♥
 2 years ago 
আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো, পাওয়ার আপ প্রতিযোগিতার বাজারে নিজেকে টিকিয়ে রাখা অনেক কঠিন বিষয়। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছন এটা অনেক ভালো। এভাবেই পাওয়ার আপ করতে থাকেন।

এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।

আপনার জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.13
JST 0.031
BTC 61372.29
ETH 2888.95
USDT 1.00
SBD 3.62