টার্গেট ডিসেম্বর সিজন 2 পাওয়ার আপ প্রতিযোগীতায়-৩/ পাওয়ার আপ ৫০ স্টিম।। /



আসসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন 2 এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।


20220203_122014.jpg



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।

এসপ্তাহে আমার ওয়ালেটে 1,336.836 স্টিম পাওয়ার ছিল। আজ আমি 5০ স্টিম পাওয়ার আপ করলাম। যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

IMG_20220203_114213.jpg

IMG_20220203_114318.jpg

IMG_20220203_114344.jpg

IMG_20220203_114037.jpg

আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকুন

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

সক্ষমতা বৃদ্ধি করে হবে
একদিন সক্ষম
বুঝিয়ে দেবে অনেককেই
নয়তো তুমি অক্ষম

পাওয়ার আপ দেখলে মোরা
উজ্জীবিত হই
এত পাওয়ার আপ দেখে তোমার
করছি হইচই

আপনার কবিতা আপনাকেই ফিরিয়ে দিলাম। আশা করি এভাবেই আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ
♥♥

 2 years ago 

আপু আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন সেই সাথে সুন্দর একটি স্লোগান পাওয়ার আপ মানে শক্তি ,পাওয়ার আপ মানে সমৃদ্ধি। আমরা যত বেশি পাওয়ার অফ করব আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে। পাওয়ার আপ সিজন 2 সফল হোক এই কামনা করছি।

 2 years ago 
  • পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন। এবং আপনার জন্য শুভকামনা যেন আপনার ৫০০০ পাওয়ার এর লক্ষ্য যেন পূরণ হয়ে যায়। এভাবে এগিয়ে যান। সফলতা আপনার জন্য অপেক্ষা করছে।।
 2 years ago 
  • যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করেছেন। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছে। আপনার জন্য রইল শুভকামনা।
 2 years ago 

প্রতিনিয়ত অনুপ্রাণিত হচ্ছি আপু। আমরা সকলেই একই পথের পথিক কেউ কম কেউ বেশি। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা রইল ভাইয়া চমৎকার মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য♥
 2 years ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 3.74251%

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে বেশ ভালো একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। এভাবে ধারাবাহিকতার সাথে কাজ করে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা রইল ভাইয়া চমৎকার মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য♥

আপনার পাওয়ার আপ দেখে আমি আনন্দিত। পাওয়ার আপ করে আপনি আপনার নিজের শক্তি বৃদ্ধি করছেন। যা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। এভাবে এগিয়ে চলুন এবং পাওয়ার আপ করতে থাকুন আপু একদিন সফলতা আসবেই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইল আপু। সুন্দর একটি পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা রইল প্রিয় আপু মনি চমৎকার মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য♥♥♥

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। ❤️❤️❤️

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা রইল ভাইয়া চমৎকার মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য♥♥
 2 years ago 

🌹🌹🌹

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45