টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ১০ ~ পাওয়ার আপ 100 স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago


সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন 2 এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।


তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



selina sathi.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে 1778 স্টিম পাওয়ার ছিল। আজ ' আমি 100স্টিম পাওয়ার আপ করলাম।

বর্তমানে আমার ওয়ালেটে 1878 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


1.jpeg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

2.jpeg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

3.jpeg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

4.jpeg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 5.6243%

 2 years ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপু। দেখে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অতি দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এভাবেই আমার জন্য দোয়া করবেন আমি যেন সঠিক সময়ের মধ্যেই আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি আপনার দোয়া আমার পাথেয় হয়ে থাকবে♥♥

 2 years ago 

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করেছেন দেখে আমার খুব ভাল লাগছে। আমাদের প্রত্যেকেরই স্টিমিট প্লাটফর্মে ভালো কিছু প্রত্যাশা করতে চাইলে পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন জেনে খুব ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন প্রত্যাশা করি।

 2 years ago 

আসলে নিয়মিত পাওয়ার আপ করে নিজের স্থান কে আরও বেশি শক্ত করা আমাদের প্রত্যেকেরই দায়িত্ব এবং কর্তব্যের মধ্যে পড়ে♥♥

 2 years ago (edited)

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো আপু।
শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 
অনেক বেশি খুশি হয়েছি আপনি আমার জন্য অনেক শুভ কামনা করেছেন এবং আপনার গঠনমূলক মন্তব্য আমি অনেক বেশি উজ্জীবিত।♥♥
 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য সবাই আমরা নিয়মিত পাওয়ার আপ করবে নিজের সক্ষমতা বৃদ্ধি করব এটাই প্রত্যাশা♥♥

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্ট কে সমৃদ্ধশালী করা ।আমিও পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি। আপনার পাওয়ার আপ দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমরা সবাই মিলে নিয়মিত পাওয়ার আপ করে যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি এই দোয়াটাই করি সবার জন্য আমিন♥♥

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগেকে সম্মান জানাই। আসলে আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা নিজেদের শক্তিতে বলিয়ান হচ্ছি। বেশ ভালো লাগছে এবং আপনাকে দেখে অনুপ্রাণিত হচ্ছি।আপনি যেন আপনার লক্ষ্য পূরণ করতে পারেন এই কামনাই করি।

 2 years ago 

আমি চেষ্টা করে যাচ্ছি ভাই নিজের পাওয়ার তৈরি করার জন্য

 2 years ago 

ওয়াও আপু আপনার পাওয়ার পোস্টটি দেখে আমি অবাক হয়ে গিয়েছি এবং কি আপনি আপ নতুন যে টার্গেট ডিসেম্বরের জন্য নিয়েছেন সেটা আমার সাথে একেবারেই মিলে গেছে। তবে আপনি আমার থেকে অনেক এগিয়ে আছেন। আদৌ আমি আমার টার্গেট পূরণ করতে পারব কিনা জানিনা। তবে দোয়া করি আপনি আপনার গন্তব্যে সঠিক সময়ের আগে পৌঁছে যাবেন ইনশাল্লাহ। আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন সময়ের আগে আমার গন্তব্যে পৌঁছাতে পারি, ধন্যবাদ

 2 years ago 

ও পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলেই আনন্দে মনটা ভরে ওঠে কারণ আমরা সবাই পাওয়ার বৃদ্ধি করতে ভালোবাসি আপনি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলছেন এভাবে পাওয়ার বৃদ্ধি করলে খুব শীঘ্রই আপনার লক্ষ্যে যেতে পারবেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

দোয়া করবেন আমি যেন আমার আইডির সক্ষমতা বৃদ্ধি করে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি সাথেই থাকবেনন♥♥

 2 years ago 

আপু আপনি বিশাল একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন যা দেখে ভালো লাগলো। এমনিতে পাওয়ার আপ পোস্ট দেখলেই ভালো লাগে আমরা ।যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি ততই বৃদ্ধি পাবে। আপনার এই ধারাবাহিকতা অব্যাহত থাকুক এ কামনা করছি।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ করা আমাদের প্রত্যেকেরই খুব জরুরী এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হলে।♥♥

আপু আপনি অনেক সুন্দর একটা উদ্যোগে গ্রহন করছেন।দেখে অনেক ভালো লাগলো।এভাবে পাওয়া আপ করলে নিজের নিদিষ্ট লক্ষ্যে পূলণ হবে।তার সাথে আপনার একাউন্ট অনেক শক্তিশালি হবে।অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ,আমি আমার সাধ্যমত পাওয়ার আপ করার চেষ্টা করছি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57668.08
ETH 2381.55
USDT 1.00
SBD 2.42