পাওয়ার আপ কন্টেস্ট -06|| ||💗৫০ স্টিম পাওয়ার আপ💗আমার বাংলা ব্লগ কমিউনিটি।@১০% @shy-fox এর জন্য বরাদ্দ



আসসালামু আলাইকুম

বিজয়ী শুভেচ্ছা সকলকে।আশা করি সকলেই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।

Screenshot_2021-12-17-13-04-02-87.jpg

আপ কনটেস্ট- ০৬ চলছে। আমি এটিতে অংশগ্রহণ করছি। আসলে পুরস্কার পাওয়াটা তেমন কোনো বিষয় নয়। প্রতিযোগীতায় অংশগ্রহণ করাটাই হচ্ছে প্রধান লক্ষ্। আমি এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করছি। আমার কাছে খুবই ভালো লাগছে। আর অত্যন্ত ধন্যবাদ জানাই সুমন ভাইকে তার চমৎকার উৎসাহ, উদ্দীপনার মাধ্যমেই আমার এত পাওয়ার আপ করা সম্পূর্ণ হচ্ছে।। সত্যিই আমি তার প্রতি কৃতজ্ঞ। তো চলুন শুরু করা যাক আমার পাওয়ার আপ কার্যক্রম।

IMG_20211216_103207.jpg

পাওয়ার আপ করার আগে,,,,,,

IMG_20211216_103327.jpg

৫০ স্টিম পাওয়ার আপ করব

IMG_20211216_103608.jpg

৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য ওকে করলাম

IMG_20211216_103124.jpg

এবং ৫০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হল।।।এবং পাওয়ার আপ করার পর।।।

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবেই আমার সক্ষমতা বৃদ্ধি করতে সক্ষম হই।।এবং স্টিমিট প্লাটফর্মে লং টাইম লেগে থাকতে চাই।।আপনাদেরকে ও আহবান করব আসুন পাওয়ার আপ করি নিজের সক্ষমতা বৃদ্ধি করি।।

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি সেই কাজটিই প্রতিনিয়ত করে চলেছেন।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই। 😍

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া। পাওয়ার আপ করে আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে হবে সকলকেই। স্টিমিট পরিবারে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। তাই সবাই পাওয়ার আপ করি নিজের সক্ষমতা বৃদ্ধি করি। প্রত্যাশা থাকলো ভালো থাকবেন সব সময়। শুভ কামনা♥♥

 2 years ago 

আপনার পাওয়ার আপনার পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো। খুব সুন্দর ভাবে আপনি পাওয়ার আপেল সকল বিষয়বস্তু সংক্ষিপ্ত আকারে উপস্থাপন করেছেন।
এভাবেই এগিয়ে যান আমার বাংলা ব্লগ কমিউনিটির হাত ধরে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ধন্যবাদ ভালো থাকবেন সব সময়

 2 years ago 

বাহ আপু! আপনি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে ভালো লাগলো। পাওয়ার আপের মাধ্যমেই নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। স্টিমিট প্লাটফর্মে যেটা খুবই দরকার। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 
আপু আপনি দারুন উদ্যোগ নিয়েছেন আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আসলেই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমি মন থেকে দোয়া করি আপনি ভালো পর্যায়ে পৌঁছে যান। আপনার লক্ষ্য যেন পূরণ করতে পারেন এটাই কামনা করি।আপনার জন্য শুভকামনা রইল।আমরা পাওয়ার আপকে ভালবাসি
 2 years ago 

পাওয়া আপ মানে নিজের ক্ষমতা অর্জন করা। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা অর্জন করেছেন এতে আপনের ও শক্তিশালী হচ্ছেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

বেশ ভালো অ্যামাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনি পাওয়ার বৃদ্ধি করে আপনার একাউন্ট কে শক্তিশালী করেছেন এবং নিজের সক্ষমতাকে আমাদের নিকট তুলে ধরেছেন। আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকেন। আপনার জন্য শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.030
BTC 68433.35
ETH 3735.63
USDT 1.00
SBD 3.66