"টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || আমার পাওয়ার আপ ৯৫ স্টিম"।

in আমার বাংলা ব্লগlast year

সবাইকে শুভেচ্ছা।

বন্ধুরা আশাকরি সবাই সুস্থ্য আছেন। আমিও বেশ আছি। নিয়মিত ব্লগিং এর আজ পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি,টার্গেট ডিসেম্বর সিজন-৩ প্রতিযোগিতার জন্য। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে আমি বেশ পছন্দ করি। কেননা আমরা যারা স্টীমিটে কাজ করি, তারা সবাই জানি পাওয়ার আপ সম্পর্কে । একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ একান্ত জরুরী। আমি আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেস্টা করি। প্রিয় আমার বাংলা ব্লগে, পাওয়ার আপ প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-৩ এ আমার চেষ্টা থাকে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার। যত বেশি পাওয়ার আপ ততবেশি একাউন্টের সক্ষমতা। আমার এ সপ্তাহের পাওয়ার আপ ৯৫ স্টিম।

p1.jpg

source

পাওয়ার আপের পূর্বে স্টিমিট ওয়ালেট অবস্থা।

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ৯৬,১০১ আর স্টিম পাওয়ার ছিল ১২০২,৫৪৪ স্টিম।

পাওয়ার আপ করার পদ্ধতি

ধাপ-১

po1.png

প্রথমে নিজের প্রোফাইল থেকে ওয়ালেটে যেতে হবে ,সেখানে ওয়ালেটের বর্তমান অবস্থা আমি দেখতে পাবো। অর্থ্যৎ পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ার কত ছিল।

ধাপ-২

po2.png

এরপর এক্টিভ কী দিয়ে ওয়ালেট লগ ইন করে নিয়েছি। স্টিম এর পাশে ড্রপ ডাউন বাটনে ক্লিক করেছি। ড্রপ ডাউন বাটনে ক্লিক করাতে অনেকগুলো অপশন আসবে,তার মধ্যে পাওয়ার আপ অপশনে ক্লিক করেছি।

ধাপ-৩

po3.png

এরপর এমাউন্টের ঘরে কত স্টিম পাওয়ার আপ করবো তা বসালাম। আমি ৯৫ স্টিম পাওয়ার আপ করবো তাই লিখলাম এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

ধাপ-৪

po4.png

সবকিছু ঠিক আছে কিনা তা দেখে ওকে বাটনে ক্লিক করলাম। ওকে বাটনে ক্লিক করার পর স্টিম, পাওয়ার আপ এ কনভার্ট হয়ে যাবে।

ধাপ-৫

po5.png

পাওয়ার আপ করার পর বর্তমানে আমার ওয়ালেট এর অবস্থা।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমান ওয়ালেট

পূর্বের এসপি১২০২,৫৪৪ স্টিম
পাওয়ার আপ৯৫ স্টিম
বর্তমান এসপি১২৯৭,৫৪৪
আজকের মত আমার পাওয়ার আপ ব্লগ এখানেই শেষ করছি। আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।একাউন্টের সক্ষমতা বৃ্দ্ধি করতে আমি চেস্টা করবো নিয়মিত পাওয়ার আপ করতে। সবাই ভালো থাকুন, আনন্দে থাকুন। আজকের মত এখানেই শেষ করছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগ নিয়ে।

পোস্ট বিবরণ

শ্রেণীপাওয়ার আপ পোস্ট
পোস্ট তৈরি@selina75
তারিখ১২জুলাই,,২০২৩
লোকেশনঢাকা,বাংলাদেশ

অসংখ্য ধন্যবাদ সবাইকে।

Sort:  
 last year 

ওয়াও! আপনি বেশ ভালো এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপু। আপনি ৯৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১২৯৭+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

বাপরে অনেক বড় একটি এমাউন্টই দেখিছি পাওয়ার আপ করলেন। সত্য বলতে এখানে অনেক সময় ধরে কাজ করতে চাইলে আমাদের অবশ্যই পাওয়ার আপ করতে হবে। শুভ কামনা রইল আপনার প্রতি।

 last year 

ঠিক তাই আপু।অনেক ধন্যবাদ।

 last year 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৯৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

অসাধারণ দেখে তো অনেক ভালো লেগেছে আপু ৯৫ স্টিম পাওয়ার আপ করেছেন অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ। আপনার এসপির পরিমাণ অনেক বেড়ে গেছে আজকে ৯৫ স্টিম পাওয়ার আপ করার কারণে। অনেক ধন্যবাদ আপু এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক পাওয়ারের মালিক হবেন আপনি।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু।

 last year 

একাউন্টঃ @selina75
পাওয়ার বৃদ্ধিঃ =7.90349%

 last year 

ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন, যা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। এই প্লাটফর্ম দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমাদের সবার উচিত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করা এবং সামনের দিকে এগিয়ে যাওয়া। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে এভাবেই সামনের দিকে এগিয়ে যান।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

 last year 

আপনার এত স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেক বেশি উৎসাহিত হলাম। আসলে পাওয়ার বৃদ্ধির পোস্ট গুলো দেখলে খুব ভালো লাগে। আপনি নিজেও অনেক বেশি উৎসাহিত হয়েছেন এবং অন্যজনকেও উৎসাহিত করেছেন এই পোস্টের মাধ্যমে। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে খুব দ্রুত নিজের লক্ষ্যে পৌঁছানো সম্ভব। দোয়া রইল আপনার জন্য যেন খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 last year 

ঠিক তাই ভাইয়া।অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনি ৯৫ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টকে সমৃদ্ধি করে নিলেন।আপনার জন্য শুভকামনা রইলো আপু। ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 66603.07
ETH 3335.94
USDT 1.00
SBD 2.70