আসুন নিজেদের শক্তি বৃদ্ধি করি💪||৩০ স্টীম পাওয়ার আপ|| ১০% shy-fox এর জন‍্য

আসসালামু আলাইকুম।

আমার বাংলা ব্লগের সকল বন্ধুগণ আশা করি সবাই অনেক ভাল আছেন ।

নিজেদের শক্ত অবস্থানে নিতে কে না চায়। স্টীমেটে নিজের শক্ত অবস্থান তৈরি করতে হলে অবশ্যই শক্তি সঞ্চয় করতে হবে।

এই শক্তি সঞ্চয় করতে হলে অবশ্যই আমাদের স্টিম পাওয়ার আপ করতে হবে। পাওয়ার আপ করলে আমাদের কোনো ক্ষতি নেই বরং নিজের অবস্থানকে জানান দেওয়া। একটি ঘরের খুঁটি যত বেশী মজবুত ওই ঘরটি তত বেশি শক্তিশালী।

স্টিমেটে আমরা যত বেশি পাওয়ার আপ করব নিজেদের অবস্থান ততো বেশি শক্ত হবে। আমি চেষ্টা করতেছি আমার অবস্থানকে ধীরে ধীরে মজবুত করতে।




💪পাওয়ার আপ করার প্রক্রিয়া গুলো নিচে তুলে ধরব💪

পাওয়ার আপ করার পূর্বে। আমার পূর্বে পাওয়ার আপ করা ছিল ৬৮৬ স্টীম আজকে পাওয়ার আপ করব ৩০ স্টীম।

Polish_20220104_192922219.png




পাওয়ার আপ করার প্রক্রিয়া চলছে

Screenshot_20220104-183522.png

Screenshot_20220104-183539.png




পাওয়ার আপ করার পরে

৩০ স্টিম পাওয়ার আপ হওয়ার পর বর্তমানে আমার ৭১৬ স্টিম।

Polish_20220104_193214295.png



হিরোইজমে ডেলিগেশন

হিরোইজমে আমার আগে ডেলিগেশন করা ছিল ৬০৩ স্টিম। আজকে আমি ৯৭ স্টিম ডেলিগেশন করব।

IMG-20220104-WA0003.jpg





৯৭ স্টিম ডেলিগেশন করার পর আমার মোট ডেলিগেশনের এর পরিমাণ দাঁড়িয়েছে ৭০০

IMG-20220104-WA0006.jpg




🌼🌺হিরোইজমে ডেলিগেশন করার কারণে আমরা নিয়মিত ভোট পাচ্ছি। সবাই সবাই বেশি বেশি করে হিরোইজমে ডেলিগেশন করুন।হিরোইজমে আমিও ডেলিগেশন করেছি তার সুবিধা পাচ্ছি।🌺🌺



💕সবাইকে ধন্যবাদ💕

Sort:  

এরকম উদ্যোগ খুবই প্রশংসনীয়। নিজের শক্তির চেয়ে বড় আর কিছু নাই।শক্তি বাড়ান এগিয়ে যান।

হ্যাঁ ভাই একদম ঠিক কথা বলেছেন আপনি। আপনাকে অনেক ধন্যবাদ

আপনাকে সবসময় স্বাগতম।

 3 years ago 

ভাইয়া আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো

ধন্যবাদ লিমন ভাই

 3 years ago 

বাহ্, খুবই সুন্দর কাজ করেছেন।পাওয়ার বৃদ্ধি করার পাশাপাশি হিরোইজম এও নিয়মিত ডেলিগেশন বৃদ্ধি করছেন।শুভকামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো ভাই এভাবে এগিয়ে যান।শুব কামনা রইলো।

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57889.68
ETH 2457.18
USDT 1.00
SBD 2.40