৫০ স্টিম পাওয়ার আপ|| ১০% shy-fox এর জন্য

আসসালামু আলাইকুম।

আমার বাংলা ব্লগের সকল বন্ধুগণ আশা করি সবাই অনেক ভাল আছেন ।

Photo_1645274530025~2.png

নিজের অবস্থানকে শক্তিশালী করতে হলে পাওয়া আপ করার কোনো বিকল্প নেই।যত বেশি পাওয়া আপ তত বেশি শক্তি। ছোট ছোট পাওয়ার আপ করতে করতেই একসময় বড় শক্তিতে পরিণত হবে। আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব।



পাওয়ার আপ করার পূর্বে

আমার পূর্বে পাওয়ার আপ করা ছিল ১০১৩ স্টিম। আজকে পাওয়ার আপ করব ৫০ স্টিম।

Screenshot_20220219-175046.png




পাওয়ার আপ করার প্রক্রিয়া চলছে।

Screenshot_20220219-175134.png

Screenshot_20220219-175145.png

Screenshot_20220219-175211.png




পাওয়ার আপ করার পরে

৫০ স্টিম পাওয়ার আপ হওয়ার পর বর্তমানে ১০৬৩ স্টিম।

Screenshot_20220219-175256.png

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলকে অনেক ধন্যবাদ। আমি নিয়মিত পাওয়ার আপ করে নিজের অবস্থানকে আরও শক্তিশালী করার চেষ্টা করব।

💪💪💪💪💪💪💪💪💪💪💪💪💪💪
💕💕💕💕💕💕💕💕💕💕💕💕💕💕

হিরোইজমে ডেলিগেশন

হিরোইজমে আমার আগে ডেলিগেশন করা ছিল ৭০২ স্টিম। আজকে আমি ১৪৮ স্টিম ডেলিগেশন করব।

IMG-20220219-WA0000.jpg





১৪৮ স্টিম ডেলিগেশন করার পর আমার মোট ডেলিগেশনের এর পরিমাণ দাঁড়িয়েছে ৮৫০

IMG-20220219-WA0001.jpg

Screenshot_20220219-185259.png




🌼🌺হিরোইজমে ডেলিগেশন করার কারণে আমরা নিয়মিত ভোট পাচ্ছি। সবাই বেশি করে হিরোইজমে ডেলিগেশন করুন।🌺🌺

আমার পরিচয়

আমি মো: সেলিম রেজা। বাংলাদেশ রেলওয়েতে চাকরি করি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। আমি লেখালেখি, বিভিন্ন জায়গা ভ্রমণ করতে বেশি পছন্দ করি।

Sort:  
 2 years ago 

স্টিমিট অনেক দারুন একটি প্লাটফর্ম এবং এর জনপ্রিয় তা দিন দিন বেরেই চলেছে।এটাকে আরো এগিয়ে নিতে আমাদের কে পাওয়ার আপ কন্টিনিউ করে যেতেই হবে তবেই ভালো কিছু সম্ভব আপনার জন্য শুভ কামনা রইলো ভাই এগিয়ে যান।

আপনাকে আনেক ধন্যবাদ

 2 years ago 

খুব ভালো একটি উদ্যোগ নিয়েছো 😍
৫০ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে তুমি এগিয়ে গেলে।
ভীষণ ভালো লাগছে তোমার পাওয়ার আপ দেখে।
এভাবেই এগিয়ে যাবে আশাকরি।
অনেক দোয়া রইল ♥️

ধন্যবাদ বন্ধু শুভকামনা রইল তোমার জন্য এগিয়ে যাও অনেক দূর

 2 years ago 
ভাই আপনি পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বাড়িয়ে তুলেছেন তা দেখে খুবই আনন্দিত হলাম। বেশ চমৎকার ভাবে আপনি পাওয়ার আপের প্রসেসটি আমাদের মাঝে প্রেজেন্ট করেছেন। দোয়া রইল আপনার জন্য ভাই।

অনেক ধন্যবাদ ভাই আপনাকে

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪❤️🌹

আপনাকে অনেক ধন্যবাদ ভাই। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলকে অনেক ধন্যবাদ। আমি নিয়মিত পাওয়ার আপ করে নিজের অবস্থানকে আরও শক্তিশালী করার চেষ্টা করব।

খুবই ভালো উদ্যোগ ভাই। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে গেলে আপনি একটা সময় স্টিমিট প্লাটফর্মে নিজেকে ভালো একটি অবস্থানে নিয়ে যেতে পারবেন এটা আমার বিশ্বাস। আপনার পাওয়ার আপ করা দেখে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

ভাইয়া পাওয়ার আপ করা মানে নিজের জায়গার সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লেগেছে। আরও বেশি ভালো লেগেছে সাথে সাথে হিরোইজমে ডেলিগেশন করেছেন দেখে।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

আপনাকে অনেক ধন্যবাদ আপু

পাওয়ার আপ বিষয়টা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার আপ করে আমার নিজের একাউন্টকে আরো শক্তিশালী করে তুলতে পারব।
এভাবে এগিয়ে যান ভাই এই দোয়া করি 💞💞

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

আসলে এখানে যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আপনি এভাবে এগিয়ে যান। আমরা আপনার পাশে আছি। আসলে আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন। বেশ ভালো লাগছে

আপনাকে অনেক ধন্যবাদ ভাই। আপনার মন্তব্যে আমি অনেক অনুপ্রাণিত হলাম

 2 years ago 

আপনি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা অর্থাৎ আমরা যদি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি সে ক্ষেত্রে আমাদের স্টিমিট আইডির ভ্যালু বৃদ্ধি পায় সুতরাং আমাদের নিয়মিত পাওয়ার বৃদ্ধি করা সবার কাম্য। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ অসাধারণ মন্তব্যের জন্য

 2 years ago 

পাওয়ার আপ মানেই শক্তি বৃদ্ধি করা।আসলে পাওয়ার আপ এর পোস্ট করা দেখলে আমরা অনুপ্রাণিত হই।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60811.28
ETH 3369.34
USDT 1.00
SBD 2.48