৩৮ স্টিম পাওয়ার আপ|| ১০% shy-fox এর জন‍্য

আসসালামু আলাইকুম।

আমার বাংলা ব্লগের সকল বন্ধুগণ আশা করি সবাই অনেক ভাল আছেন ।

Logo_Maker_com.ist.logomaker_Tue_Mar_29_10_28_29_GMT_06_00_2022.jpg

পাওয়ার আপ মানেই ভালো লাগার বিষয়। পাওয়ার আপ করার পর মনে অন্য রকম একটা প্রশান্তি কাজ করে। নিজেকে অনেক শক্তিশালী মনে হয় তখন। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি। আজকে আমি ৩৮ স্টিম পাওয়ার আপ করব।



পাওয়ার আপ করার পূর্বে

আমার পূর্বে পাওয়ার আপ করা ছিল ১১৫৭ স্টিম। আজকে পাওয়ার আপ করব ৩৮ স্টিম।

Screenshot_20220329-095408.png




পাওয়ার আপ করার প্রক্রিয়া চলছে।

Screenshot_20220329-095515.png

Screenshot_20220329-095523.png

Screenshot_20220329-095534.png




পাওয়ার আপ করার পরে

৩৮ স্টিম পাওয়ার আপ হওয়ার পর বর্তমানে ১১৯৫ স্টিম।

Screenshot_20220329-102306.png

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলকে অনেক ধন্যবাদ। আমি নিয়মিত পাওয়ার আপ করে নিজের অবস্থানকে আরও শক্তিশালী করার চেষ্টা করব।

💪💪💪💪💪💪💪💪💪💪💪💪💪💪
💕💕💕💕💕💕💕💕💕💕💕💕💕💕

আমার পরিচয়

আমি মো: সেলিম রেজা। বাংলাদেশ রেলওয়েতে চাকরি করি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। আমি লেখালেখি, বিভিন্ন জায়গা ভ্রমণ করতে বেশি পছন্দ করি।

Sort:  
 3 years ago 

একাউন্টঃ @selimreza1
পাওয়ার বৃদ্ধিঃ =3.28436%

 3 years ago (edited)

পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক বেশি ভালো লাগে। আপনি আজকে পাওয়ার আপ করেছেন খুবই ভালো লাগছে। আসলে পাওয়ার আপ মানে আমাদের সক্ষমতা বৃদ্ধি যদি আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমাদের ক্ষমতা বৃদ্ধি করতে পারে সেটা আমাদেরই লাভ। শুভকামনা আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

বাহ পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই অনেক ভালো লাগলো। অনেক সুন্দর একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। অল্প অল্প পাওয়ার আপ করে নিজের একাউন্ট এর শক্তি বৃদ্ধি করতেছেন। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। ধন্যবাদ।

অনেক ধন্যবাদ ভাই

 3 years ago 

পাওয়ার আপের পোস্ট গুলো দেখতে আমার খুব ভালো লাগে।পাওয়ার মানেই শক্তি।আপনি ৩৮ স্টিম পাওয়ার আপ করে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করেছে।শুভ কামনা রইল। আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ আপু

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। কারণ আমরা জানি যে পাওয়ার আপ করলে লাভ ছাড়া কখনো ক্ষতি হয় না। এভাবে পাওয়ার আপ করতে থাকেন। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে অতি দ্রুত পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য।

ঠিক বলছেন ভাই পাওয়ার আপ করলে লাভ ছাড়া কখনো ক্ষতি হয় না।ধন্যবাদ

 3 years ago 

খুবই চমৎকার একটি উদ্যোগ নিয়েছেন ভাই। আসলে শক্তি ছাড়া চলা অসম্ভব। এবং সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম।

ধন্যবাদ ভাই

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনি 38 স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি কে আরো বাড়িয়ে তুলেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

অনেক ধন্যবাদ ভাই

 3 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা যত বেশি পাওয়ার আপ করবো আমাদের একাউন্ট তত বেশি শক্তিশালী হবে। আপনার পাওয়ার আপ দেখে অনেক বেশি অনুপ্রাণিত হলাম। ধন্যবাদ ভাই আপনাকে।

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 3 years ago 

পাওয়ার আপ করলে একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি হয়। পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন জানাই । এই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার ভবিষ্যতের জন্য ও কাজ করলেন। কারণ এই পাওয়ার আপনারই থাকবে। শুভকামনা রইলো।

আপনাকে অনেক ধন্যবাদ ভাই। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো।

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62504.18
ETH 2430.44
USDT 1.00
SBD 2.60