৫০ স্টিম পাওয়ার আপ🔦|| ১০% shy-fox এর জন‍্য

আসসালামু আলাইকুম।

আমার বাংলা ব্লগের সকল বন্ধুগণ আশা করি সবাই অনেক ভাল আছেন ।

Photo_1642508597979~2.png

আজকে আমি পাওয়ার আপ কন্টেষ্টে অংশগ্রহণ করবো। প্রত্যেকবার যখন পাওয়ার আপ করি তখন নিজের প্রতি আত্মবিশ্বাস ফিরে পাই।নিজেকে অনেক শক্তিশালী মনে হয়। পাওয়ার বৃদ্ধি করতে আমার অনেক ভালো লাগে। আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব।



💮💮💮💮💮💮💮💮💮💮💮💮💮💮

পাওয়ার আপ করার পূর্বে

আমার পূর্বে পাওয়ার আপ করা ছিল ৭৪৮ স্টিম। আজকে পাওয়ার আপ করব ৫০ স্টিম।

Screenshot_20220118-172755.png




💮💮💮💮💮💮💮💮💮💮💮💮💮💮

পাওয়ার আপ করার প্রক্রিয়া চলছে।

Screenshot_20220118-172827.png

Screenshot_20220118-172839.png




💮💮💮💮💮💮💮💮💮💮💮💮💮💮

পাওয়ার আপ করার পরে

৫০ স্টিম পাওয়ার আপ হওয়ার পর বর্তমানে ৭৯৮ স্টিম।

Screenshot_20220118-175415.png

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলকে অনেক ধন্যবাদ। আমি নিয়মিত পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যেতে চাই।

💮💮💮💮💮💮💮💮💮💮💮💮💮💮

আমার পরিচয়

আমি মো: সেলিম রেজা। বাংলাদেশ রেলওয়েতে চাকরি করি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। আমি লেখালেখি, বিভিন্ন জায়গা ভ্রমণ করতে বেশি পছন্দ করি।

Sort:  
 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের এখানে যদি স্থায়ী ভাবে কাজ করতে হয়। তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায় এবং ছোট ছোট পথেই আপনি এগিয়ে যাচ্ছেন। দেখে খুবই ভালো লাগছে।


IMG_20220106_113311.png

আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।
তোমার পাওয়ার আপ দেখে ভীষণ ভালো লাগলো ♥️
এভাবেই এগিয়ে যাও দোয়া রইল 🥀

অনেক ধন্যবাদ বন্ধু। দোয়া এবং শুভকামনা রইল

 3 years ago 

পাওয়ার আপ গুরুত্বপূর্ণ একটি প্রক্রিয়া যেকোনো কমিউনিটি তে নিজের অবস্থান শক্তিশালী করার জন্য। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা তত বৃদ্ধি পাবে এই বিশ্বাস নিয়ে আমাদের পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন টু যাত্রা। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন।

আপনাকে অনেক ধন্যবাদ।নিজের অবস্থানকে শক্তিশালী করতে হইলে পাওয়ার আপ অবশ্যই জরুরি।আপনার জন্য শুভকামনা

 3 years ago 

ভাই আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো, আপনি এভাবে পাওয়ার আপ করে প্রতিনিয়ত এভাবে এগিয়ে যান ভাই। আশা করি ভবিষ্যতে একটি পর্যায়ে চলে যাবেন।

ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আপনার পাওয়ার আপ দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা।।
এ ভাবে এগোতে থাকলে এক সময় অনেক বড় আকার ধারণ করবে।।
শুভেচ্ছা রইল 💪💪💪

ধন্যবাদ ভাই আপনাকে

 3 years ago 

আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আপনার লক্ষ্য অচিরেই পূরণ হবে সেটাই কামনা করি। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অনেক ধন্যবাদ এবং শুভকামনা

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আর আমার সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

একাউন্টঃ @selimreza1
পাওয়ার বৃদ্ধিঃ = 6.68449%

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24