আমার মনোনয়ন :The Steemit Awards 2023

in আমার বাংলা ব্লগ8 months ago (edited)

আসসালামু আলাইকুম।আশা রাখি এই শীতের মধ্যে সকলে সুস্থ ভাবে জীবন যাপন করছেন এবং পরিবারসহ অনেক সুন্দর ভাবে সময় অতিবাহিত করছেন ও নিজে দায়িত্ব নিয়ে পরিবারকে একটি সুন্দর জায়গায় রাখার চেষ্টা করছেন? আমিও ব্যতিক্রম না আমিও সব সময় চেষ্টা করি আমার পরিবারটিকে সুন্দর জায়গায় ধরে রাখার জন্য।সেটিতে হয়তোবা অনেক সময় সফল হই আবার অনেক সময় ব্যর্থ হই।কিন্তু আমার কাছে ব্যতিক্রম একজন মানুষের পরিচয় মিলেছে সেটি হল আর কেউ না আমাদের সবার প্রিয় এবং সবার হৃদয়ের অন্তস্থলে যার অবস্থান @rme দাদা।দাদা সম্পর্কে কিছু লিখতে গেলে কেন জানি মন ভরে না কারণ তার সম্পর্কে লিখে শেষ করার বাধ্য আমার নেই।কারণ এই পৃথিবীতে আমরা সবাই নিজের পরিবার এবং নিজের আত্মীয়-স্বজনদেরকে ভালো একটি অবস্থানে দেখার জন্য কাজ করে যায়। কিন্তু এই ব্যক্তিকেই আমি ব্যতিক্রম দেখেছি যে সারা বিশ্বের মানুষকে ভালো একটি জায়গায় রাখার জন্য তার প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।বিশেষ করে আমরা মেয়েরা পড়ালেখা শেষ করে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর গৃহস্থলীর কাজে নিজেকে ব্যস্ত রাখতে হয়।কারণ স্বামী এবং তার পরিবারের সদস্যরা সবাই চায় বাড়ির বউ গৃহস্থলীর কাজে নিজেকে ব্যস্ত রাখুক।কিন্তু @rme দাদা আমাদের জন্য এমন একটি ব্যবস্থা করেছেন যেখানে গৃহস্থলীর কাজের পাশাপাশি এই কাজটি করে আমাদের স্বাবলম্বী হতে সহযোগিতা করছেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPKCsLF5bb6Yz7sq4WDgt8gwi5cvVESEBTg7n34jTXfonCx9oaFe6yMPYcwAmoddJBTJe8pZzQW.jpeg
ব্যানার ক্রেডিট: @hafizullah

Best Contributor to the Community

আমি আজকে এমন একজন নিঃস্বার্থ মানুষের নাম মনোনয়ন করবো, যার অবদান এবং প্রচেষ্টায় শুধু একটা কমিউনিটি নয় বরং অসংখ্য মানুষের স্বপ্ন সফল হয়েছে।এই বছর The Steemit Awards 2023 এ Best Contributor to the Community বিভাগে তাকে মনোনয়ন করবো।তিনি হলেন আমাদের সবার প্রিয়, ভালোবাসার মানুষ,সবার অন্তরের অন্তস্থল এর মানুষ @rme দাদা।দাদার একক প্রচেষ্টায় আমার বাংলা ব্লগ সেরা হয়েছে।শুধু আমার বাংলা ব্লগই নয় দাদার অবদানের কারণে অনেক কমিউনিটি সৃষ্টি হয়েছে।তার চেষ্টায় সফল প্লাটফর্মের সেরা কমিউনিটি সমূহ এক নজর দেখে নিন- Steem Alliance, Beauty of Creativity, STEEM WATCHER, Tron Fan Club, Steem Dev এছাড়াও আরো অনেক কমিউনিটিতে কিউরেশন প্রজেক্ট এর মাধ্যমে সাপোর্ট নিশ্চিত করে যাচ্ছেন। যেহেতু অল্প কথায় পোষ্ট করতে বলা হয়েছে সেহেতু ‍বিস্তারিত ব্যাখ্যা করলাম না।

Best Community

সেরা কমিউনিটির নাম বলতে গেলে আমার কাছে শুধু একটি কমিউনিটির নামই সম্মুখে ভেসে উঠে আর সেটা হলো আমার বাংলা ব্লগ (hive-129948)।বর্তমান বিশ্বের দিকে তাকালে একটি বিষয় ভেবে অবাক হই সেটি হল এতো ভাষাভাষির লোকের মধ্যে বাংলা ভাষায় লেখালেখি করে ইনকাম করা যাবে এটি আমি ভাবতেই পারছিলাম না।আমার বাংলা ব্লগে বাংলা ভাষায় নিজের ভাব সবার সামনে উপস্থাপনার মাধ্যমে ইনকামের সুযোগ সৃষ্টি করে দিয়েছেন।যেটা স্বভাব হয়েছে আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য।এই কমিউনিটিতে আমাদের সাধারণ ইউজারদের উৎসাহিত করার জন্য বিশেষ কিছু পদ্ধতি গ্রহণ করা হয়েছে যেটার মাধ্যমে আমরা সাধারণ ব্লগারেরা অনেক বেশি উৎসাহিত হচ্ছি এবং অনেক বেশি ইনকাম করতে পারছি।পদ্ধতিসমূহ shy-fox, এবিবি ফান, বেষ্ট ব্লগার, ফাউন্ডার চয়েস ইত্যাদি।আর সবচেয়ে বড় কথা হলো কোথাও ইনকাম করতে গেলে নিজেকে সবকিছু শিখে স্বয়ং সম্পূর্ণ হয়ে যেতে হয় কিন্তু আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এলে কোন কিছু শিখে আসতে হয় না কারণ সকল বিষয় এবিবি স্কুলের মাধ্যমে শেখানো হয় যেটা আসলে আমাদের জন্য অনেক বড় একটি পাওয়া।

অল্প কথায় এর চেয়ে কম শব্দে পোষ্ট করা সত্যি অসম্ভব,তারপরও এখানে অনেক কথাই বলতে পারি নাই যেহেতু কম শব্দে লিখতে বলা হয়েছে।এই প্লাটফর্মের উপরোক্ত বিষয়গুলো বিবেচনায় আনলে আমার বাংলা ব্লগের মতো সেরা কমিউনিটি আর একটিও নেই। যেখানে @rme দাদা এক উজ্জ্বল নক্ষত্র এবং অনন্য, তার সাথে আমার বাংলা ব্লগ শ্রেষ্ঠ।

ধন্যবাদ সবাইকে।@saymaakter

*আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WCnFCoaf77HnnjtGbxvtcZCVRGcMv32JELn7yGd7yduEbShNRxvckSFu5qxWm...4DBE7bSVB6BMULGX4TiDD37LfoKG4LDay4BF3jrUv6vvtoQgQ4ehXkDbqeAwyZ67B7q88vWNYwYe5K84y94JWzcu4Af3kiuQQ3akwFfHeiCdAEkfAf6qBTacXg.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WQ9FoKXR6nY3eBXCyiFUDJvfgKpLEANiBKgd7Bwzjx9dLbdyUgWA6hMA3ras9...mvabhXst56JJLqJrLgEkFMJYL2J1JjkehZ8JdUmrkYeqnLKEkC7h5MKoXUDJeoguKyAx72Ktc9j7XvAJLo3LCEogU2ZQ8wTyLQ76aXSY1SdKekLiuM5iKZAWwp.png

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

Sort:  
 8 months ago 

একমাত্র দাদা অ্যাওয়ার্ড পাওয়ার যোগ্য ব্যক্তি । তিনি এই প্লাটফর্মে নিজের যে অবদান রেখেছেন সত্যি সেটা অপরিসীম। আমরা যারা তার সাথে সম্পৃক্ত আছি সবাই জানি ।তথ্যমূলক বিষয় তুলে ধরলেন আশা করি দাদা সেরা হিসেবে নির্বাচিত হবে সেটাই প্রত্যাশা করি । সেই মুহূর্তের জন্য অপেক্ষায় রয়েছি।

Posted using SteemPro Mobile

 8 months ago 

জি ভাই একদম ঠিক বলেছেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 58961.27
ETH 2500.29
USDT 1.00
SBD 2.45