স্বরচিত কবিতা ||| ভালোবাসার অনুভূতি।

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম।আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনেরা আশা রাখছি সকলে ভালো আছেন? আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি।

received_135222886345682.jpeg

আমি আজ আপনাদের মাঝে আমার স্বরচিত কবিতা নিয়ে হাজির হয়েছি।আমার ইচ্ছে গুলো আবেগ অনুভূতি মনের যত দুঃখ বেদনা কষ্ট নিয়ে লিখি কবিতা । কবিতায় যে শুধু নিজের জীবনকে ঘিরে লেখা হয় তা কিন্তু না। আমাদের সমাজের আসে পাশে নানান ধরনের ঘটে যাওয়া ঘটনা থেকেও কবিতা লিখা হয়। আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি আপনাদের মাঝে আমার কবিতাগুলো উপস্থাপন করার জন্য। তবে জানি না আমার কবিতাগুলো আপনাদের কতটা ভালো লাগে। কবিতা লিখতে ভালো লাগে এবং অন্যের কবিতা পড়তেও ভালো লাগে।আমার স্বরচিত কবিতার নাম "ভালোবাসার অনুভূতি"।আর কথা না বাড়িয়ে চলেন কবিতাতে কি লিখেছি দেখে নেওয়া যাক।

ভালোবাসার অনুভূতি

সায়মা আক্তার।

আকাশের ঐ নীল হতে
যদি হয় বৃষ্টি,
সেই বৃষ্টির জলে
তোমার অশ্রু মুছে,
দিতাম বেদনার ক্ষত টুকু।

যদি সাগরের জল পেতাম
তবে সেই জলে,
মনের ভিতরের কষ্টগুলো
ধুয়ে মুছে ফেলতাম।

যদি অরণ্য পেতাম
তবে সেই অরণ্যে,
বুক ভরে নিঃশ্বাস নিতাম।

আর বুকে জমানো কালো
দীর্ঘ ষাস মুছিয়ে দিতাম,
জীবনটাকে খুব সুন্দরভাবে
উপভোগ করতাম তোমায় ভেবে।

অজানা পথের পথিক হয়ে
যদি চলি দূর দূরান্তে,
সেই পথ সহজ হবে
সাথে যদি তুমি থাকতে।

জীবন যতো বিষন্নতা
একাকীত্বে কাটুক না কেন!
যদি ভালোবাসায় গভীরতা থাকে
তোমার আমার এ হৃদয়ের মাঝে।

পরিপূর্ণ হবে জীবন
ভালোবাসা হবে অমর।

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়ঃ- স্বরচিত কবিতা "ভালোবাসার অনুভূতি"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

Logo.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt2Y5TDdsq2jxH6K8XrRyaAuAAmuFrnZjeEavWhQce5ZGYR7NQ9oPEQ69EvowoXEixWtToLKBj9CMJTmEfWv.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...2qQB6HhCyJYjRMeDz5GAqsgEbYLXRkhCLxxQK4aigmLnAkyqzzg377K1eU4UURKbhenJmGE2QF86YifMTz1gWvTf8H1panrrke7vRPRcTkWW9n6x21HFBRr8xD.gif

Sort:  
 10 months ago 

আপনি খুব সুন্দর করে ভালোবাসার অনুভূতি কবিতাটি লিখেছেন। কবিতার মাধ্যমে মনের ভাব প্রকাশ করা যায়। এটি ঠিক কবিতা শুধু নিজের জন্য নয় আশেপাশে অনেক ঘটনা নিয়ে কবিতা লেখা হয়। তবে আপনার কবিতাটি পড়ে সত্যি অনেক ভালো লাগলো। কবিতার প্রতিটি লাইন সত্যি অসাধারণ হয়েছে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে কবিতাটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

আমার কবিতা আপনার ভালো লেগেছে শুনে অনেক ভালো লাগলো।

 10 months ago 

খুব সুন্দর একটি কবিতা ছিল আপু। আসলে আপনার কবিতা গুলো পড়তে যেমন ভালো লাগে। তেমনি আপনার কবিতা আবৃত্তি গুলো শুনতে অনেক ভালো লাগে। অসাধারণ একটি ভালোবাসার অনুভূতি নিয়ে কবিতা লিখলেন। খুব সুন্দর করে ছন্দ মিলিয়ে লিখলেন কবিতাটি। পড়ে বেশ ভালো লাগলো অনেক ধন্যবাদ।

 10 months ago 

আমার কবিতা আপনার ভালো লেগেছে এটি আমার জন্য বড় পাওয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39