আমার স্বরচিত কবিতা ||| শুভ হোক তোমার জন্মদিন।

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম।আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনেরা আশা করছি সকলে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।

আপনাদের মাঝে আমি আজ আমার স্বরচিত কবিতা নিয়ে হাজির হয়েছি। আজ আমার এই কবিতা লেখা আমার নিজেকে নিয়ে নয়। আমাদের সবার প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটির @rme দাদার ছেলে টিনটিন বাবুকে নিয়ে।টিনটিন বাবুর জন্মদিনে আমার স্বরচিত কবিতা "শুভ হোক তোমার জন্মদিন" নিয়ে হাজির হয়েছি। ভালোবাসা একদিনে সৃষ্টি হয় না। দূর দূরত্বের মাঝেও ভালোবাসা বেঁচে রয়। চেনা অচেনার মাঝেও ভালোবাসার জন্ম নেয়। আমাদের সবার চোখের মনি টিনটিন বাবুর জন্মদিনে আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের প্রাণভরা দোয়া ও ভালোবাসা রইলো।এবছরের জন্মদিনের দিনটির মতো প্রতিটি দিন প্রতিটি মুহূর্ত আনন্দে কাটুক এই কামনাই করি। সৃষ্টিকর্তা যেন সব সময় টিনটিন বাবুকে সুস্থ রাখে আনন্দে রাখে এবং টিনটিন বাবুর ভবিষ্যৎ যেন সফলতায় ভরিয়ে থাকে। চলুন আর কথা না বাড়িয়ে টিনটিন বাবুর জন্য যে কবিতাটি লিখেছি তা দেখে নেওয়া যাক।

শুভ হোক তোমার জন্মদিন।

সায়মা আক্তার।

আজ এই শুভক্ষণে জানাই
তোমায় জন্মদিনের শুভেচ্ছা
শুভ জন্মদিন সোনা বাবু।

তুমি সারা জীবন
এভাবেই হাসি খুশি থেকো
এই দিনটির মতো
তোমার মনের ইচ্ছাগুলো পূরণ হোক
বড়দের দোয়া পাশে থাক সারা জীবন।

তুমি আজ আনন্দে উল্লাসে
কাটিয়া দাও তোমার প্রিয় দিনটি
আমি চাই আজকের দিনটির মতো
সারাটা বছর তুমি আনন্দে কাটাও।

হয়তো পারবো না সেই,
ওই দূর আকাশের চাঁদ দিতে তোমায়
কিন্তু আমার হৃদয়ের সবটুকু দোয়া
ও ভালোবাসা দিতে পারি উজার করে।

বাবা তুমি বড় হও এই কামনাই করি
আছো তুমি অনেক দূরে
আমাদের সবার মন জুড়ে,
বছর ঘুরে আবার আসুক
আনন্দের এই দিনটি।

শুভ হোক টিনটিন সোনা
তোমার জন্মদিন।

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়ঃ- স্বরচিত কবিতা "শুভ হোক তোমার জন্মদিন"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

আপনার আজকের কবিতা লেখার টপিকটা আমার কাছে অনেক ভালো লেগেছে। টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আপনি এই কবিতাটা লিখেছেন দেখে পড়তে আমার অনেক ভালো লেগেছে। দোয়া করি যেন টিনটিন বাবু সবসময় সুস্থ থাকে এবং ভালো থাকে আর হাসিখুশি থাকে। সেযেন অনেক বড় হতে পারে এটাই দোয়া করি। লাইনগুলো অনেক সুন্দর করে লিখেছেন আপনি, যেগুলো সত্যি দারুন ছিল এটা বলা লাগে।

 10 months ago 

আমার কবিতাটি আপনার পছন্দ হয়েছে শুনে অনেক ভালো লাগলো।

 10 months ago 

টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আপনি খুব সুন্দর কবিতা লিখেছেন। আপনার এই কবিতা পড়ে অনেক ভালো লেগেছে। টিনটিন বাবুর জন্য অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা রইল।যাতে আগামী দিনগুলো আরও সুন্দর হয়ে ওঠে। কবিতার প্রতিটা লাইন খুব সুন্দর ভাবে মিলিয়েছেন। ধন্যবাদ টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে এত সুন্দর কবিতা শেয়ার করার জন্য।

 10 months ago 

চেষ্টা করেছি আপু তবে কতটুকু ভালো হয়েছে সেটা আপনার মন্তব্য পরেই বুঝতে পারলাম।

 10 months ago 

এমনিতেই কবিতা পড়তে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আর যদি হয় এরকম একটা টপিক নিয়ে তাহলে তো আর কথাই নেই। টিনটিন বাবুর জন্মদিন নিয়ে তাহলে অনেক সুন্দর করে একটা কবিতা লিখেছেন আপনি। আপনার এই কবিতাটার মধ্যে তার প্রতি অনেক আদর, স্নেহ, ভালোবাসা লুকিয়ে রয়েছে। সবসময় টিনটিন বাবুর জন্য দোয়া করি, যেন বড় হয়ে ভালো কিছু করতে পারে এবং সব সময় ভালো থাকে।

 10 months ago 

সুন্দর মন্তব্য করে কাজের প্রতি আগ্রহ বাড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ ভাই।

টিনটিন বাবু জন্মদিন উপলক্ষে চমৎকার একটি কবিতা আপনি লিখেছেন আপু । টিনটিন বাবুর জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল। ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 10 months ago 

আমার কবিতা আপনার পছন্দ হয়েছে এটি আমার জন্য বড় পাওয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66868.29
ETH 3520.34
USDT 1.00
SBD 2.63