আমার অনুভূতি |||| রক্তের বন্ধন শ্রেষ্ঠ বন্ধন।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা সবাই এই মুহূর্তে যে যেখান থেকে যেভাবে আমার এই পোস্টটি পড়ছেন।আশা করি সকলে সবার পরিবার নিয়ে সুস্থ আছেন এবং সুন্দরভাবে সময় অতিবাহিত করছেন।আমিও আপনাদের ভালোবাসায় ও মহান সৃষ্টিকর্তার রহমতে পরিবারসহ সুস্থ আছি এবং সুন্দরভাবে সময়গুলো উপভোগ করছি।

IMG_20230614_184925.jpg

আমি আপনাদের মাঝে অনেক সময় রেসিপি,কবিতা, ডাই পোস্ট এবং ডিজাইন নিয়ে হাজির হই কিন্তু আজকে আমি আপনাদের মাঝে একটি গল্প নিয়ে উপস্থিত হতে যাচ্ছি জানিনা আমার গল্পগুলো আপনাদের কাছে কেমন লাগে।

বর্তমান সমাজে আমরা সবাই কেন যেন একটু ব্যতিক্রম স্বার্থপর হয়ে গেছি।আগে ছোটবেলায় দেখতাম সকলে রক্তের আত্মীয় ছাড়া অন্যদের সাথে তেমন ভালো সম্পর্ক রাখতো না।আত্মীয়র মধ্যে কারো অবস্থান খুব নিম্নও যদি হতো তারপরও তাকে সবাই সহযোগিতা করত এবং তাকে অনেক ভালোবাসত ও তার সঙ্গে সবাই চলাফেরা করতো কথাবার্তা বলতো।কিন্তু বর্তমান সময়টা এমন একটি সময় আমরা অতিবাহিত করছি। এখানে শুধু স্বার্থের কারণেই আমরা একজন আরেক জনের সাথে সম্পর্ক রাখি অন্য কোন কারণ এখানে কাজ করে না।

যদি দেখা যায় আমাদের রক্তের আত্মীয়র মধ্যে কারো অবস্থান খুব নিম্ন হয়ে যায়। তাহলে তার সাথে সম্পর্ক আমরা একদম ছিন্ন করে ফেলি এবং তার সঙ্গে কোনো যোগাযোগ রক্ষা করি না।আবার যদি কোন একজন অপরিচিত লোক তার অনেক টাকা থাকে তাহলে তার সঙ্গে আমরা সম্পর্ক গড়ানোর জন্য সব ধরনের চেষ্টা করি যাতে তার সাথে আমাদের সম্পর্ক তৈরি হয়।ঠিক ঐ অপরিচিত লোকের সঙ্গে যখন সম্পর্ক তৈরি হয় তখন তার সঙ্গে এমন আত্মীয়তার বন্ধনে আমরা আবদ্ধ হই যেন সব আত্মীয় আমাদের পিছনে চলে যায়।তাকে অনেক ভাবে আত্মীয়করণ করি তাকে নিয়ে অনেক হইহুলা করি,তাকে নিয়ে অনেক খাওয়া-দাওয়া করি কিন্তু দেখা যায় যে আমার রক্তের আত্মীয় সেই জিনিসগুলো দেখে অনেক আখেপ এবং কষ্ট পায়। তারা ওই ধরনের খাবার দেখে এবং চিন্তা করে যে আমাদের সাথে সম্পর্ক থাকতে এই ধরনের খাবার বা এই ধরনের চলাফেরা হয়নি।

কিন্তু আমার কাছে মনে হয় এই পরিবর্তনটা আসলে আমাদের সবার জন্য অনেক ক্ষতিকর।রক্তের আত্মীয় যেভাবে একজন আর একজনকে ভালোবাসে কিন্তু অপরিচিত লোক কখনো কেউ ঐভাবে ভালবাসে না। কারণ তারা অর্থটাকেই ভালবাসে যখন দেখা যায় তার অর্থ শেষ হয়ে যায় তখন তাকে তারা ছুড়ে মেরে।এই জন্য আমরা সকলেই সবার রক্তের আত্মীয়দের সঙ্গে সুন্দর বন্ধন অটুট রাখবো এবং সুন্দরভাবে তাদের সাথে চলাফেরা করার চেষ্টা করব।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়ঃ- আমার অনুভূতি "রক্তের বন্ধন শ্রেষ্ঠ বন্ধন"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt2Y5TDdsq2jxH6K8XrRyaAuAAmuFrnZjeEavWhQce5ZGYR7NQ9oPEQ69EvowoXEixWtToLKBj9CMJTmEfWv.png

Logo.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjMLWAPDc8TQfbQMpevJaRM8b853ASfY3Fy59zPDyE89RAL2BFqLiv9bv5yE4...PPf9WUWkTPCzmfjeHWX7j87gNvY36XYQpYX3R6mhKmC2eWKFyzdMBMYmXsTy6WjxNHTpR6e3HVLQajeKf55MBmP5XCLxiWnEgJA6cyp4NQD5MEsACG9iJKFfbj.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56325.56
ETH 2374.82
USDT 1.00
SBD 2.33