অনুভূতি পোস্ট ||| হঠাৎ অসুস্থতা ||| original writing by @saymaakter.

in আমার বাংলা ব্লগ3 days ago

আসসালামু আলাইকুম।আমার বাংলা ব্লগের সকল ভাই বোনেরা আশা করছি সুস্থ ও সুন্দরভাবে দিন যাপন করছেন।আমি আপনাদের দোয়ায় ও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি।

woman-7157317_1280.png
source

তবে হঠাৎ অসুস্থ হওয়ার কারণে শারীরটা তেমন ভালো লাগছেনা। তারপরও কাজ কখনো ফেলে রাখতে হয় না।কাজ ও সময়ের মূল্য দিতে জানলে এই পৃথিবীতে কেউ ঠেকে থাকে না।আমি চেষ্টা করি প্রতিদিন আপনাদের মাঝে নিত্য নতুন পোস্ট নিয়ে হাজির হতে। প্রতিদিন পোস্ট লেখা যেমন একটি নিয়ম হয়ে গেছে। আজ কেন জানি বিছানায় শুয়ে ফোন পাশে রেখে বারবার ফোনের দিকেই নজরে যাচ্ছিল। যদিও পোষ্টটি লিখতে অনেক খারাপ লেগেছিল। তারপরও আমি আমার শারীরিক অসুস্থতা নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম আরেকটি পোস্ট নিয়ে।

মঙ্গলবার সারাটা দিন ভালো ছিলাম রাতেও বেশ ভালো ছিলাম। আসলে কখন কার কি হয় আমরা কেউ বলতে পারি না। কারণ একটি সুস্থ মানুষ হঠাৎ করে যে এরকম অসুস্থ হয়ে যাব কল্পনাও করতে পারিনি। বাসার সমস্ত কাজ কমপ্লিট করে রাতে যখন বিছানায়শুতে গেলাম। শোয়ার সঙ্গে সঙ্গে কেন জানি চোখে প্রচন্ড ঘুম আসলো।হঠাৎ রাত দুটো থেকে কোন কিছুই ভালো লাগছিল না এবং শান্তি লাগছিল না শরীরে।বারবার কেন জানি গা গুলিয়ে আসছিল মাথাটা ধরছিল। আর পেটে প্রচন্ড ব্যথা। তারপর চেষ্টা করলাম অনেকক্ষণ শরীরটাকে ঠিক করার জন্য কিছুতেই স্বাভাবিক হতে পারছিলাম না।সারাটা রাত চাতক পাখির মত চেয়ে কাটিয়ে দিলাম।

আর বিছানায় ছটফট করতে লাগলাম যন্ত্রণায়। তখন বুঝতে পারলাম আসলেই এই দুনিয়ায় এসেছি আমরা দুদিনের জন্য।যদি আমার রাতে কিছু একটা হয়ে যেত হয়তো বা আপনাদের মাঝে কোন নতুন পোস্ট নিয়ে হাজির হতে পারতাম না।সৃষ্টিকর্তা হায়াত যতোটুকু রেখেছে ঠিক ততদিনই বাঁচবে। তবে যখন অসুস্থ হলাম তখন বারবার মনে হচ্ছিল মানুষের নিঃশ্বাসের কোন বিশ্বাস নেই। এই যে আমাদের এতটা অহংকার লোভ লালসা এসব কিছুই না। দুনিয়াটা ক্ষণস্থায়ী একদিন না একদিন এই দুনিয়ার মোহ কাটিয়ে সবাইকে যেতে হবে তার নিজের ঠিকানায়।আল্লাহ এখন কিছুটা সুস্থ রেখেছেন জন্যই আপনাদের মাঝে আমার অসুস্থতার বার্তাটি নিয়ে হাজির হতে পারলাম।তবে সবাই সবার জন্য দোয়া ভালোবাসা ছাড়া পৃথিবীতে খুব সুন্দর ভাবে বেঁচে থাকা সম্ভব না। সকাল হতে না হতেই ডাক্তার এলো এবং ওষুধ খেয়ে এখন কিছুটা স্বাভাবিক।

তবে সৃষ্টিকর্তার প্রতি বিশ্বাস আছে সে আমাকে দ্রুত সুস্থ করে দিবেন।আশা রাখি আমার বাংলা ব্লগের সকল ভাই বোনেরা ও আমার পরিবারের সদস্যরা আমার জন্য দোয়া করবেন।আপনাদের সকলের দোয়া ও ভালবাসায় আমি সুস্থ হয়ে যাব।প্রতিটি পরিবারের কোনো না কোনো অসুখ বিসুখের সমস্যা থেকেই থাকে এবং তার সমস্যার সমাধান হয় দোয়া ও সৃষ্টিকর্তার ভালবাসার জন্য। সৃষ্টিকর্তা আমাদের মন পরীক্ষা করেন মাঝে মাঝে বিপদ দিয়ে। বিপদের মুহূর্তে আমরা তাকে যেন বেশি করে স্মরণ করি। আলোর পর যেমন আধার আসে তেমনি অসুস্থতার পর সুস্থ হবেই সবাই।

আমার পরিচয়।

আমি মোছাঃ সায়মা আক্তার।আমি একজন ব্লগার, উদ্যোক্তা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্য বোধ করি।আমি উদ্যোক্তা জীবনে সব সময় গ্রামের অবহেলিত মহিলাদের নিয়ে কাজ করি।আর এই অবহেলিত মহিলাদের কাজ নিয়ে দেশের স্বনামধন্য কিছু প্রতিষ্ঠানে প্রোভাইড করি এবং দেশের গণ্ডি পেরিয়ে বর্তমানে বিদেশেও রপ্তানি করছি।আর এসব কিছুর পিছনে আমার এই অবহেলিত মহিলাদের উৎসহ এবং উদ্দীপনায় সম্ভব হয়েছে।তাই সব সময় আমি অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।এজন্যই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

🇧🇩খোদা হাফেজ🇧🇩

Messenger_creation_FF6D906D-749B-4E07-8320-B599EE0CFF0F.png

Messenger_creation_2F56E3F2-027F-4EEF-9A13-7105084B0F77.png

Messenger_creation_5ECC1BDD-EC8B-4D17-9935-6B81DE8F1765.png

g6br9NKHvSoC71cm1RJeoJfnbcHGrrVVAnHeFrNCkt7mK8ugfVjqt7jrV1UtQGTBUpd5ZTKLwJ8MKikzoyt73wqU8hTeuPWNf6eSEfgRtm...Psr6wFi7gaaRsJ2AdnZ7K4PcUGcTNTbZqgkQBgSncgC5FTwsJcM6Ls7VG3bHZiik6nXw2VzxfXiEYvGfwWqyB6rsnfh4bDvejo8enAGws1ZrVnzhuHfQtdaSu.webp

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 67093.90
ETH 2483.23
USDT 1.00
SBD 2.51