ফটোগ্রাফি পোস্ট ||| রেনডম কিছু ফটোগ্রাফি ||| original photography by @saymaakter.

in আমার বাংলা ব্লগ2 days ago

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল ভাই-বোনেরা প্রত্যাশা করছি পরিবারকে নিয়ে সুস্থ ও সুন্দর ভাবে দিন যাপন করছেন। আমিও আপনাদের দোয়ায় ও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি।তবে আল্লাহ যেভাবে রাখে সেটাই আদায় করতে হয় আমি একটু শারীরিক ভাবে অসুস্থ। সকালে ঘুম থেকে উঠে হঠাৎ করে ঠান্ডার সমস্যা বেড়ে গেছে। তাইতো ছেলেকে স্কুলে পাঠিয়ে দিয়ে সেই অসুস্থ অবস্থায় কাজ করে একটু রেস্ট নিচ্ছিলাম।তখন হঠাৎ করে মনে হলো পোস্ট লিখতে হবে এবং বাসার অনেক কাজ পড়ে আছে।


আসলে প্রতিটি নারীদের সবদিকে ম্যানেজ করে চলতে হয়।কোন পরিবারের যদি সেই দায়িত্বশীল নারীটি অসুস্থ থাকে তাহলে সেই সংসারে সব কিছু এলোমেলো হয়ে যায়। তারপরও অসুস্থ অবস্থা নিয়েই সেই নারীকে সংসারের মায়ার জন্য কাজ করতে হয়। আমি শুধু অসুস্থ না বর্তমানে চারপাশে সবাই অসুস্থ হয়ে পড়ছে তাই সবার শারীরিক সুস্থতা কামনা করছি।

আপনাদের মাঝে হাজির হলাম নতুন আরেকটি ব্লগ নিয়ে। চলুন আর কথা না বাড়িয়ে আমি আজ আপনাদের মাঝে "রেনডম কিছু ফটোগ্রাফি" নিয়ে হাজির হয়েছি।প্রত্যেকটি কাজের ভেতরে একটি আর্ট আছে। সুন্দর ভাবে কাজ করতে পারলে সেই কাজগুলোর প্রশংসা করি।ফটোগ্রাফি করা বর্তমানে নেশা হয়ে গেছে। যদিও সেরকম স্পেশাল ফটোগ্রাফার আমি না তারপরও আমার চেষ্টা থাকে সর্বক্ষণ। প্রকৃতির মাঝে হারিয়ে গিয়ে নতুন কোন ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে হাজির হই। চলুন আমার "রেনডম কিছু ফটোগ্রাফি" গুলো দেখে নেওয়া যাক।

Messenger_creation_91995549-B2ED-43C9-9ED0-4CCE18EA49A5.jpeg

কলা গাছ

কলার গাছ এমনিতে দেখতে অনেক সুন্দর লাগে আর সেই কলার গাছে যদি অনেক বড় একটি কলার কাঁন্দা থাকে তাহলে দেখতে কেমন লাগবে বলেন তো?

Messenger_creation_0FDFBA51-D98F-42AD-9F18-70457369AAFD.jpeg

প্রকৃতি

প্রকৃতি দেখতে এমনিতে অনেক সুন্দর আর এই সবুজ মাঠের পাশে বৃক্ষ সবমিলিয়ে দৃশ্যটি আমার কাছে অনেক ভালো লেগেছে।তাই তার একটি ফটোগ্রাফি আপনাদের সঙ্গে শেয়ার করলাম।
Messenger_creation_2E08D686-5CD3-412E-9ACC-DD3FDC955AC4.jpeg

নদীর ঘাট

নদীর ঘাটে যখন এভাবে এলোমেলো ভাবে নৌকা গুলো থাকে। তখন ওপর থেকে দেখতে বেশ সুন্দর লাগে। তাই তার একটি ফটোগ্রাফি আপনাদের সঙ্গে শেয়ার করলাম।
Messenger_creation_5A37653D-CB1D-4EFA-A7AB-D45A9D1005CE.jpeg

নদীর কিনারায় নৌকা

নদী পথে যাওয়ার সময় হঠাৎ নদীর কিনারায় এরকম একটি নৌকা দেখে বেশ চমকে গেলাম এবং নৌকাটির সঙ্গে সঙ্গে একটি ফটোগ্রাফি করে ফেললাম। কেমন লাগছে অবশ্যই জানাবেন।
Messenger_creation_1D9875FD-0F4A-4BA0-8BE5-199A20B89AE0.jpeg

পানির ফোয়ারা

এ পানির ফোয়ারাটি দেখতে বেশ ভালো লাগছে। আর বিশেষ করে কালার কম্বিনেশনটা এত সুন্দরভাবে করেছে যেটা আসলে চোখে পড়ার মত।তাই তার ফটোগ্রাফি করতে ভুল করিনি।
Messenger_creation_E0AD669F-BE3C-45E2-A456-64FC703B5256.jpeg

বড় পুকুর

এ ধরনের বড় পুকুরগুলো বেশ ভালো লাগে।পুকুরের পাড়ে সবাই মিলে বসে থেকে বিকেল বেলায় আড্ডা দেওয়াটা অনেক মজার একটি বিষয়।তাই এতো বড় পুকুরের একটি ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম।

আমার পরিচয়।

আমি মোছাঃ সায়মা আক্তার।আমি একজন ব্লগার, উদ্যোক্তা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্য বোধ করি।আমি উদ্যোক্তা জীবনে সব সময় গ্রামের অবহেলিত মহিলাদের নিয়ে কাজ করি।আর এই অবহেলিত মহিলাদের কাজ নিয়ে দেশের স্বনামধন্য কিছু প্রতিষ্ঠানে প্রোভাইড করি এবং দেশের গণ্ডি পেরিয়ে বর্তমানে বিদেশেও রপ্তানি করছি।আর এসব কিছুর পিছনে আমার এই অবহেলিত মহিলাদের উৎসহ এবং উদ্দীপনায় সম্ভব হয়েছে।তাই সব সময় আমি অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।এজন্যই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

🇧🇩খোদা হাফেজ🇧🇩

Messenger_creation_FF6D906D-749B-4E07-8320-B599EE0CFF0F.png

Messenger_creation_2F56E3F2-027F-4EEF-9A13-7105084B0F77.png

Messenger_creation_5ECC1BDD-EC8B-4D17-9935-6B81DE8F1765.png

Messenger_creation_028DA0B1-C10B-4050-87E0-AB930BA0D32E.png

Sort:  
 2 days ago 

প্রথমেই আপনার সুস্থতা কামনা করছি আপু। এই অসুস্থ শরীর নিয়ে খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি।আজকের ফটোগ্রাফি পোস্টে বিভিন্ন রকমের ছবি শেয়ার করেছেন।প্রত্যেকটা ফটোগ্রাফি বেশ সুন্দর ছিল।বিশেষ করে নদীর মাঝ দিয়ে নৌকা বয়ে চলার ফটোগ্রাফিটি আমার কাছে বেশি ভালো লেগেছে।

 19 hours ago 

আমার রেনডম ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো।

 2 days ago 

খুবই খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। নদীর কিনারায় নৌকার দৃশ্য দেখতে পেয়ে আরো বেশি ভালো লেগেছে আমার।

 19 hours ago 

আপনার সুন্দর মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো ভাই।

 2 days ago 

দারুণ ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু আপনি। আপনার শেয়ার করা খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেছি। এত সুন্দর রেনডম ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 19 hours ago 

সব সময় পাশে থেকে সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ আপু।

 19 hours ago 

আপনার তোলা ফটোকপি গুলো সত্যিই অসাধারণ হয়েছে বিশেষ করে নদীর পাড়ের দৃশ্যটা অসাধারণ ছিল এবং আপনার সুস্থতা কামনা করছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই কারণ অসুস্থতার মাঝেও আপনি এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন।

 19 hours ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে। এটাই আমার সার্থকতা।

 19 hours ago 

আসলে আপনি কিন্তু প্রথমে একটা কথা ঠিক বলেছেন যে পরিবারের নারীরা যদি একবার অসুস্থ হয়ে যায় তাহলে সেই পরিবারের কোন কাজ আর হয় না। আপনার পরিবারের প্রতিটা লোক কিন্তু নারীদের উপর নির্ভরশীল। এছাড়া আপনি খুব সুন্দর সুন্দর কতগুলো ফটোগ্রাফি আজ আপনি আমাদের মাঝে নিয়ে এসেছেন। এছাড়া প্রতিটা ছবির বর্ণনা খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 17 hours ago 

নারীরাই পুরো বাড়ি টাকে ঠিক রাখে উজ্জীবিত করে রাখে। আর তারা অসুস্থ হলে সত্যি সবকিছু এলোমেলো হয়ে যায়। খুবই সুন্দর ছিল আপনার ফটোগ্রাফি গুলো আপু। সবমিলিয়ে দারুণ করেছেন। প্রাকৃতিক দৃশ্য গুলো দারুণ ভাবে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63491.17
ETH 2618.75
USDT 1.00
SBD 2.79