লাইফ স্টাইল ||| আলমারি কেনার অনুভূতি।

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

আসসালামু আলাইকুম।আমার বাংলা ব্লগ পরিবারের বাংলার এপার ওপারের সকল ভাই ও বোনেরা প্রত্যাশা করছি সুস্থভাবে দিন যাপন করছেন।আমি আপনাদের দোয়ায় ও সৃষ্টিকর্তার রহমতে বেশ ভালো আছি।আমার বাংলা ব্লগ এমন একটি কমিউনিটি এই কমিউনিটিতে আমরা দৈনন্দিন জীবনে আমাদের ঘটে যাওয়া ঘটনা অথবা যাই করি না কেন সবকিছু সবার মাঝে শেয়ার করতে সবাই ভালোবাসি।আমিও তার ব্যতিক্রম নই। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমরা সবাই একটি পরিবারের মাঝে থাকি।

received_862141595419810.jpeg

তাই সবার আবেগ অনুভূতি গুলো জানতে পারলেও ভালো লাগে।তাইতো আজ আমি আমার একটি অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আপনারা ইতিমধ্যেই জানেন আমার একটি ব্যবসার ছোট্ট প্রতিষ্ঠান আছে।আর আমার কেন জানি মনে হয় যে যেটা নিয়ে ব্যবসা করে তার সেই জিনিসটির কোন কমতি থাকে না।যদিও বাসায় আগের একটি আলমারি আছে ওঠানো কাপড় ও জিনিসপত্র রাখার জন্য। তারপরেও মনে হয় ব্যবহারের কাপড় কেন জানি বেশি হয়ে গেছে এবং এলোমেলো মনে হয়। তাই ভাবলাম আরেকটি আলমারি কেনা যাক। যেই ভাবনা সেই কাজ।

আমি আমার হাজব্যান্ড ও বাবুকে নিয়ে চলে গেলাম একটি আলমারি ক্রয় করার জন্য। বগুড়া শহরটা সব সময় রাত এগারোটা বারোটা পর্যন্ত জমজমাট থাকে কিন্তু কিছুদিন হল চারদিকের পরিবেশ টা একটু থমথমে। তারপরও সাহস করে সন্ধ্যার পরে বের হলাম। মার্কেটে ঢোকার পর বেশ কয়েকটি আলমারি দেখতে থাকলাম।তারপরে আমি আরেকটি দোকানে যাওয়ার জন্য অফার করলাম আমার হাজব্যান্ডকে। কিন্তু সে বলল যা কিনবা একটা দোকান থেকে নাও কারণ ভালো দোকানেই এসেছি।

received_298579879747036.jpeg

received_896883084725683.jpeg

received_311768208339223.jpeg

তারপরও আমি আরও একটি দোকানে ওকে অনেক রিকোয়েস্ট করে নিয়ে গিয়েছি।কারণ একটি জিনিস কিনবো দেখে শুনে বুঝে ভালটাই কেনা উচিত বলে আমি মনে করি। আলমারি দেখতে দেখতে দুটো আলমারি আমার চয়েজ হয়েছে তার ভেতরে আমি সিলেক্ট করতে পারছিলাম না কোনটা নিব। কিছুক্ষণ পর সিদ্ধান্ত নিয়ে ফেললাম এই আলমারিটাই নিব।

received_663777485742325.jpeg

received_648803397466530.jpeg

দোকানদারকে ক্যাশ বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে যখন যাচ্ছিলাম তখন হঠাৎ ককটেলের আওয়াজ হল।সাথে সাথে যত দোকান ছিল সবার দোকানের শাটার ও গেট সবকিছু বন্ধ করে দিয়ে সকলে ভিতরে রয়ে গেল।আর সেই মুহূর্তে দোকানদার বলল এখানে বসে থাকেন পরিবেশ ঠান্ডা হয়ে গেলে তখন বাসায় যেতে পারবেন।তখন আমার আর সেই আলমারি নেওয়া হলো না দোকানদারকে বললাম ভাই পরের দিন এসে আমি নিয়ে যাব।তবে এই মুহূর্তটা অনেক ভয় পেয়েছিলাম।মার্কেটে না থেকে যদি বাইরে থাকতাম তাহলে হয়তো বা কোন বিপদ হতে পারতো।পরিবেশটা একটু নিরিবিলি হওয়ার পর বাইক নিয়ে চলে আসলাম বাসায়।

received_752220730279155.jpeg

received_291129420561886.jpeg

এরপর বৃহস্পতিবার বাচ্চাদের বাসায় রেখে আমরা দুজন গিয়ে খুব অল্প সময়ের জন্য একটি ভ্যান ঠিক করে তাড়াতাড়ি আলমারি নিয়ে বাসায় চলে আসলাম।আলমারিটি ৪পার্ট ছিল ভিতরেও প্রচুর জায়গা রয়েছে।আলমারির কালারটি কফি কালার।আমার অনেক ফেভারেট কালার।তবে বাইরে বের হলে বাইরের পরিবেশ বুঝে বের হওয়া উচিত।আমি ঠিক বুঝতে পারিনি এমন একটি সিচুয়েশনের মুখোমুখি হব। তবে সৃষ্টিকর্তা সহায় ছিল ও আপনাদের দোয়া ছিল জন্য হয়তোবা কোন বিপদ হয়নি ।

আজ এ পর্যন্তই অন্য দিন হাজির হব অন্য কোন ব্লগ নিয়ে।সে পর্যন্ত সবার সুস্থতা কামনা করে শেষ করছি।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়ঃ- লাইফ স্টাইল "আলমারি কেনার অনুভূতি"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

Logo.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt2Y5TDdsq2jxH6K8XrRyaAuAAmuFrnZjeEavWhQce5ZGYR7NQ9oPEQ69EvowoXEixWtToLKBj9CMJTmEfWv.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...2qQB6HhCyJYjRMeDz5GAqsgEbYLXRkhCLxxQK4aigmLnAkyqzzg377K1eU4UURKbhenJmGE2QF86YifMTz1gWvTf8H1panrrke7vRPRcTkWW9n6x21HFBRr8xD.gif

Sort:  
 11 months ago 

এখন চারপাশে পরিবেশ অনেক খারাপ। তাই একটু সাবধানে চলাফেরা করা ভালো। আর আপনি নিজের জন্য খুব সুন্দর একটি আলমারি কিনেছেন। আসলে নিজে পছন্দ করে কিছু কিনতে পারলে নিজের কাছে ভালো লাগে। জেনে ভালো লাগলো আপনি ভাইয়াকে নিয়ে আলমারিটা পছন্দ করে কিনেছেন। আর দেখে বোঝা যাচ্ছে আলমারি এরমধ্যে জায়গা অনেক বেশি। তবে আলমারির কালার বেস চমৎকার। ধন্যবাদ আপনাকে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

সুন্দরভাবে আপনার মতামত উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 11 months ago 

আলমারিটা কিন্তু খুবই সুন্দর হয়েছে আপু। ডিজাইন টা বেশ ইউনিক ছিল। আর কালারটাও খুবই সুন্দর। হঠাৎ করে এরকম ককটেলের আওয়াজ সত্যিই খুব ভয় লাগে। সৃষ্টিকর্তার সহায়তায় বিপদ থেকে রক্ষা পেলেন। আসলেই বাইরে বের হতে হলে বাহিরের পরিবেশ বুঝে বের হওয়া উচিত।

 11 months ago 

সুন্দর মন্তব্য করে সহযোগিতা করার জন্য ধন্যবাদ আপু।

 11 months ago 

আলমারি কেনার অনুভূতি জানতে পেরে খুবি ভালো লেগেছে। আসলে নতুন কিছু কেনার অনুভূতি অসাধারণ হয়।তাই আপনার অনুভূতি জানতে পেরে আমার খুবি ভালো লেগেছে।

 11 months ago 

আপনার মন্তব্যটি পড়ে আমারও ভালো লেগেছে।

 11 months ago 

আপু আপনার আলমারি টা দেখে সত্যি খুব ভালো লাগছে খুব সুন্দর একটি আলমারি কিনেছেন আলমারির ডিজাইনটা বেশ চমৎকার ছিল। তবে আলমারি কিনতে গিয়ে ককটেলের শব্দ শুনেছেন শুনে আমারও খুবই ভয় লেগেছে। যাইহোক তখন যে আপনারা দোকানের ভিতরে ছিলেন এটাই অনেক। আসলে এইরকম অবস্থায় বুঝে শুনে ঘর থেকে বের হতে হয় আপনি একদম ঠিক বলেছেন। সেদিন আর না কিনে বাসায় চলে এসেছেন জেনে খুব ভালো লাগলো। পরের দিন গিয়ে সত্যিই খুব সুন্দর একটি আলমারি ক্রয় করেছেন আলমারিটি আমার খুবই পছন্দ হয়েছে। আপনার অনুভূতিটা পরেও খুব ভালো লাগলো ধন্যবাদ আপু এত সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনার গঠনমূলক মন্তব্য পড়ে আমার অনেক ভালো লাগলো আপু।

 11 months ago 

আসলে নিজে পছন্দ করে কিছু নেয়াই মজাই আলাদা। আপনি এবং আপনার হাসবেন্ড মিলে পছন্দ করে আলমারি কিনেছেন। তবে পরিবারের জিনিসপত্র রাখতে সুবিধা হয় আলমারির মধ্যে। তবে এখন অনেক সময় সন্ধ্যার পর বিভিন্ন ধরনের সমস্যা হয় রাস্তাঘাটে। যাইহোক সুন্দর করে আলমারিটি বাসার মধ্যে নিয়ে আসলেন এটাই বড় কথা। ধন্যবাদ আপনাকে খুব চমৎকারভাবে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনার মূল্যবান মতামত আমার কাছে অনেক ভালো লেগেছে।

 11 months ago 

দেখে শুনে কিন্তু বেশ সুন্দর একটা আলমারি সহজ করেছেন কেনার জন্য। আলমারিটার ডিজাইন যেরকম সুন্দর, তেমনি আলমারির কালারটাও খুব দারুণ। আর এই আলমারির চারটি পার্ট রয়েছে, এই বিষয়টা ও খুব ভালো লেগেছে আমার কাছে। বাহিরে বের হওয়ার আগে অবশ্যই বাহিরের সিচুয়েশন কিরকম এটা তারপরে বের হওয়া উচিত। বৃহস্পতিবারে আলমারিটা বাসায় নিয়ে এসেছিলেন এটা জেনে ভালো লেগেছে। আলমারির ডিজাইন টা কিন্তু আসলেই অনেক বেশি সুন্দর ছিল এটা বলতে হচ্ছে।

 11 months ago 

সব সময় পাশে থেকে সুন্দর সুন্দর মন্তব্য করে সহযোগিতা করার জন্য ধন্যবাদ আপু।

 11 months ago 

কি ভয়ংকর পরিস্থিতিে পড়েছিলেন আপনি। আসলে বর্তমান পরিবেশে বাইরে যাওয়া মানে নিজের বিপদকে সঙ্গি করা।তবুও জীবন তো থেমে থাকবে না নিজের প্রয়োজনে যেতেই হবে।আলমারিটি অনেক সুন্দর হয়েছে আপু।ধন্যবাদ পোস্ট টি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

এখনের বাইরের পরিবেশটা খুবই খারাপ। তাই বুঝে শুনে বাইরে বের হওয়াটাই শ্রেয়।তবে আপনার আলমারিটা কিন্তু অনেক চমৎকার লাগছে। এই কালারটা আমার ও পছন্দ। অনেক অনেক ধন্যবাদ আলমারি খেলার অনুভূতি আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।

 11 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।

 11 months ago 

আপু কখন কার জীবনে কি আসে,সেটা তো কেউ জানে না। আমরা সবাই জানি যে দিনের বেলা হরতাল অবরোধের জামেলা থাকে। আপনারা রাতে গিয়েও জামেলায় পড়লেন। যায়হোক আপনারা মার্কেটের ভিতরে ছিলেন বলে কোন জামেলা হয়নি। আলমারিটা দারুন হয়েছে। কালারটা আমার কাছেও পছন্দ হয়েছে। ধন্যবাদ।

 11 months ago (edited)

হরতাল অবরোধ কি শুধু দিনের ১২ ঘন্টা ডেকে ছিল না ভাই। সুন্দর মন্তব্য করে সহযোগিতা করার জন্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 59536.13
ETH 2366.24
USDT 1.00
SBD 2.53