অনুভূতির গল্প ||| বদলে গেল জীবন।

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম।আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জানাই লাল গোলাপ শুভেচ্ছা।প্রত্যাশা করি সবাই ভালো আছেন পরিবার নিয়ে।

received_880261273680229.jpeg

আমি আজ আপনাদের মাঝে একটি গল্প নিয়ে হাজির হয়েছি।আশা করছি গল্পটি আপনাদের ভালো লাগবে।আমার গল্পের নাম "বদলে যাওয়া দিন"।আমার গল্পটি কেমন হয়েছে যদি আপনার সুন্দর মতামত এবং উৎসাহ মূলক মন্তব্য পেয়ে যায়। তাহলে গল্প লেখার প্রতি আগ্রহ বেড়ে যাবে তখন আরো ভালো ভালো কিছু গল্প আপনাদের সামনে উপস্থাপন করার সাহস ও শক্তি পাবো।তবে আমি জানি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলেই সুন্দর ভাবে আগ্রহ জাগিয়ে দেওয়ার মতো মন্তব্য করে থাকে যেগুলো পড়েই আসলে আজকে আমি গল্প লেখার শক্তি এবং সাহস পেয়েছি।

গ্রামের নিরিবিলি পরিবেশে ও সহজ সরল ভাবে বাস করত রহমান মিয়া।তার একটি মাত্র সন্তান নীরব ও তার স্ত্রীকে নিয়ে তার পরিবার।রহমান মিয়া ছিল খুব সাদাসিধা মানুষ।কৃষি কাজ করে জীবিকা চালাতো এবং অনেক কষ্টে তার ছেলে নিরবকে লেখাপড়া শিখায়।নিরবের অনার্সে ভর্তি হতে বেশ কিছু টাকা পয়সা লাগবে এই বলে বাবার কাছে জানায়। কিন্তু রহমান মিয়া এত টাকা একসঙ্গে কিভাবে ম্যানেজ করবে ভেবে পাচ্ছে না।অনেক কষ্টে তার একটি জমি বন্ধক রেখে ছেলেে লেখাপড়ার জন্য টাকা দিল।

রহমান মিয়া চায় তার একটি মাত্র ছেলে যত কষ্টই হোক না কেন তাকে মানুষের মত করে গড়ে তুলবেই।নিরবও তার বাবার কষ্ট দেখে আর সহ্য করতে পারে না।তাই সে লেখাপড়ার ফাঁকে টিউশনি ম্যানেজ করে নেয়।এভাবে নীরব এর প্রথম ও দ্বিতীয় বর্ষ চলে যাওয়ার পর একদিন তাদের এলাকায় একটি নতুন মেয়ে দেখতে পেল।মেয়েটিও এই প্রথম নিরবকে দেখল। কারণ দুজনে পড়ালেখার জন্য গ্রাম ছেড়ে শহরে অবস্থান করতো।যদিও নিরবের স্কুল জীবনটা গ্রামেই কেটেছিল।কিন্তু নীলা অনেক ছোটবেলা থেকে শহরে বাস করে।অনেক বছর পর গ্রামের বাড়িতে ঘুরতে এসেছে মার সঙ্গে।

নিলা নিরবকে প্রথম দেখাতে ভালো লেগেছিল কিন্তু কারো কাছে প্রকাশ করেনি। নীলা নিজেই নীরবের সকল তথ্য খুঁজে একদিন তার মাকে বলল নিরবদের বাড়িতে ঘুরতে যাবে বলে বায়না ধরল।মা বেড়াতে নিয়ে আসলো নিরবদের বাড়ীতে প্রতিবেশী হিসেবে যা আপ্যায়ন করা দরকার তা করল নীরবের মা।হঠাৎ সেই সময় নীরব বাসায় এলো এবং সবার সাথে পরিচিত হলো।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়ঃ- অনুভূতির গল্প "বদলে গেল জীবন"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

Logo.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt2Y5TDdsq2jxH6K8XrRyaAuAAmuFrnZjeEavWhQce5ZGYR7NQ9oPEQ69EvowoXEixWtToLKBj9CMJTmEfWv.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...2qQB6HhCyJYjRMeDz5GAqsgEbYLXRkhCLxxQK4aigmLnAkyqzzg377K1eU4UURKbhenJmGE2QF86YifMTz1gWvTf8H1panrrke7vRPRcTkWW9n6x21HFBRr8xD.gif

Sort:  
 11 months ago 

গল্পটির বোধ হয় আরো পর্ব খুব দ্রুতই দেখতে পাবো আপু। কারণ সবার সাথে পরিচিত হওয়ার পর কী কাহিনী হইলো, সেটা তো জানতে হবে...

Posted using SteemPro Mobile

 11 months ago 

অবশ্যই দিদি পরবর্তী পর্ব খুব শিগ্রই আসছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46