স্বরচিত কবিতা |||| সেই তোমাকেই খুঁজি।

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনেরা প্রত্যাশা করছি সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি।

IMG_20231113_184547.jpg

আমার বাংলা ব্লগে প্রত্যেক সপ্তাহে আমি চেষ্টা করি আপনাদের মাঝে আমার স্বরচিত একটি কবিতা নিয়ে হাজির হতে। তাইতো চেষ্টা করি কবিতাটি নিয়ে আপনাদের মাঝে আমার কবিতার ভাষাগুলো ফুটিয়ে তুলতে। আমার স্বরচিত কবিতার নাম "সেই তোমাকেই খুঁজি"। প্রতিটি মানুষের জীবনে একবার হলেও ভালোবাসা আসে। এই ভালোবাসার মানুষটিকে পেয়ে কেউ হয় পরিপূর্ণ।আবার কেউ অপরিপূর্ণ। কারণ ভালোবাসার মানুষটিকে না পেলে তার মনের অনেক চাওয়া পাওয়া ও কষ্টের রাজ্যে বাস করতে হয়। ভালোবাসা শুধু একতরফা হয় না। দুজনের চাওয়া পাওয়া ও মনের মিল থেকে ভালোবাসা হয়।কোন সময় ও দিনকে কেন্দ্র করে ভালবাসা হয় না। হঠাৎ করে কখন কার মনে চলে আসে ভালোবাসা। এটা আসলে কেউ বলতে পারবে না। তাইতো বলা হয় ভালোবাসা স্বর্গ থেকে আসে। কার কখন কাকে ভালো লাগে এটা বলা অনেক কঠিন। প্রথম দেখাতেই যদি কেউ কাউকে ভালোবেসে ফেলে তবে সেটা অপরাধ নয়।চোখ খুজে প্রিয় মানুষটিকে এবং মনখুঁজে তার ভালোবাসার প্রিয় মনটি পেতে। চলুন আর কথা না বাড়িয়ে আমার স্বরচিত কবিতা "সেই তোমাকেই খুঁজি" দেখে নেওয়া যাক।

সেই তোমাকেই খুঁজি।

সায়মা আক্তার।

সেই তোমাকে খুঁজি
শতো ব্যস্ততার মাঝে
তুমি আছো আমার
এ হৃদয় জুড়ে
আমার যতো আনন্দ অনুভূতির সাথে।

মায়াবী চোখে অনেক মায়া
তোমার ঐদুটি নয়নে
বুঝে নিতে হয় সব ভাষা
স্বপ্ন ও ভালোবাসার জন্যে।

যত ভাবি তোমাকে
তত ভাবতে ভালো লাগে
কল্পনায় হারিয়ে যেতে
এ হৃদয় পায় তোমাকে।

আশা আছে মনের ভেতর
অনেক রঙিন কল্পনা
যেদিন তোমায় প্রথম দেখি
সেদিন থেকেই ভাবতে থাকি।

মন বুঝে মন দিলাম
ভালোবাসি তোমায়
তাই এ হৃদয়ে রেখেছি
তোমায় ভালোবেসেছি।

আশা ভালোবাসার মাঝে
আছে অনেক দূরত্ব
তোমাকে ভালবেসে আমি
জীবন খূঁজে পাই হয়তো।

আমার যত কল্পনা
প্রথম দেখার ভাবনা
হচ্ছে মনে মনে
সেই তোমাকেই খুঁজে
পাবো আমি হৃদয়ের টানে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়ঃ- স্বরচিত কবিতা "সেই তোমাকেই খুঁজি"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

Logo.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt2Y5TDdsq2jxH6K8XrRyaAuAAmuFrnZjeEavWhQce5ZGYR7NQ9oPEQ69EvowoXEixWtToLKBj9CMJTmEfWv.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...2qQB6HhCyJYjRMeDz5GAqsgEbYLXRkhCLxxQK4aigmLnAkyqzzg377K1eU4UURKbhenJmGE2QF86YifMTz1gWvTf8H1panrrke7vRPRcTkWW9n6x21HFBRr8xD.gif

Sort:  
 11 months ago 

আসলে ভালোবাসা হয় মনের গভীর থেকে। ভালোবাসা অনেকের অজান্তেই চলে আসে মনের ভেতর। ভালোবাসা অনেক সুন্দর হয় তবে যদি দুজনের চাওয়া পাওয়া সব এক থাকে। এখন তো সত্যি কারের ভালোবাসা দেখা যায় খুব কম। যাই হোক সেই তোমাকেই খুঁজি কবিতাটা পড়ে খুব ভালো লেগেছে আমার কাছে। আপনার কবিতা লেখার টপিকটা জাস্ট অসাধারণ ছিল।

 11 months ago 

সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে সহযোগিতা করার জন্য ধন্যবাদ আপু।

 11 months ago 

দারুন একটি কবিতা লিখেছেন কবিতাটি আমার বেশ ভালো লেগেছে। কবিতার প্রতিটি লাইন এবং শব্দচয়ন বেশ ভালো হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 11 months ago 

আমার কবিতা আপনার ভালো লেগেছে শুনে অনেক ভালো লাগলো ভাই।

 11 months ago 

খুবই সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন আপনি। আপনার এই কবিতা খুবই ভালো লাগলো পড়তে পেরে। খুবই সুন্দর সুন্দর কিছু কথা আপনি আপনার এই কবিতার মধ্যে তুলে ধরেছেন। সবগুলো লাইন খুবই সুন্দরভাবে মিলেছে।

 11 months ago 

সুন্দর মন্তব্য করে সহযোগিতা করার জন্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার কবিতাগুলো পড়ে আমার খুবই ভালো লাগে। আজকের এই কবিতাটি অসাধারণ হয়েছে, পড়ে অনেক ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সুন্দর মন্তব্য করে উৎসহ দেওয়ার জন্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

আপনার লেখা সেই তোমাকেই খুঁজি শিরোনামের কবিতাটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনার লেখা এই কবিতার প্রতিটি লাইনে ভালোবাসার দারুন একটি রূপ ফুটে উঠেছে। চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

এটা ঠিক বলেছেন ভালোবাসা একতরফা হয় না। দুজনের চাওয়া পাওয়া যদি এক থাকে এবং দুজনের মিল হয় তাহলেই ভালোবাসা হয়। এরকম কবিতা পড়তে যে কারো কাছেই খুব ভালো লাগবে। লাইনগুলো এত সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে লিখার কারণে অনেক বেশি ভালো লেগেছে।

 11 months ago 

মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 59536.13
ETH 2366.24
USDT 1.00
SBD 2.53