ফটোগ্রাফি পোস্ট |||| ফটোগ্রাফির।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? আশা রাখি সবাই সুস্থ এবং ভালো আছেন।বর্তমান সময়টা খুব ভালো যাচ্ছে না কারণ ডেঙ্গু মশার প্রকোপ অনেক বেশি বেড়ে গেছে।যেটা আসলে আমাদের জন্য অনেক কষ্টের কারণ হয়ে দাঁড়িয়েছে।তাই সকলে ডেঙ্গু থেকে নিজেকে দূরে রাখবেন।

আমি সব সময় আপনাদের মাঝে কবিতা,রেসিপি,ডাই এবং বিভিন্ন ধরনের ডিজাইন পোস্ট নিয়ে হাজির হই।কিন্তু বর্তমানে চেষ্টা করছি আপনাদের মাঝে ফটোগ্রাফি নিয়ে হাজির হওয়ার কিন্তু ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে কেমন লাগে জানিনা। তবে চেষ্টা করছি ভালো কিছু আপনাদের সামনে উপস্থাপন করার জন্য।আজকে আমি আপনাদের মাঝে বিভিন্ন ধরনের কিছু ভালোলাগার দৃশ্য উপস্থাপন করব।চলুন আর কথা না বাড়িয়ে এবার ফটোগ্রাফি গুলো দেখে নেওয়া যাক।

IMG_20230703_152834.jpg

আম গাছ

পুকুর পাড়ে বেশ কিছু আম গাছ।যে আম গাছ গুলোর ছায়া পানির ওপর পড়েছে এবং গাছের দৃশ্যটি ক্যামেরা বন্দী করে আমার অনেক ভালো লেগেছে।আশা করছি আপনাদেরও ভালো লাগবে।

IMG_20230703_152751.jpg

শান বাঁধানো ঘাট।

গ্রামের মধ্যে পুকুর গুলোতে শান বাঁধানো থাকে কারণ গোসল করার জন্য অনেক ভালো হয়।আর এই শান বাঁধানো ঘাটে মেয়ে পুরুষ একইসঙ্গে গোসল করছিল ক্যামেরায় সেই দৃশ্যটি ধারণ করেনি।

IMG_20230703_145113.jpg

সনের রেস্টুরেন্ট।

এটি একটি রেস্টুরেন্ট আর রেস্টুরেন্ট টা ঠিক রাস্তার ওপর থেকে দেখতে এত ভাল লেগেছে আমার যেটি ক্যামেরা বন্দি না করে থাকতে পারিনি।

IMG_20230703_143732.jpg

নাগরদোলা

বলেন তো গ্রামের মধ্যে যদি থাকে নাগরদোলা তাহলে সেই গ্রামটি কেমন হবে?আর সেই গ্রামের মানুষেরা কতই না সৌখিন তা নাগরদোলার দৃশ্যটি দেখেই বুঝতে পেরেছি।

IMG_20230703_143331.jpg

IMG_20230703_143313.jpg

বাঁশের কারুকাজ।

বাঁশ দিয়ে যে এত সুন্দর কিছু প্রোডাক্ট তৈরি করা যায়।সেটা এই ল্যাম্পপোস্টটি না দেখলে বোঝা কঠিন।

IMG_20230703_143241.jpg

করোতোয়া নদী।

করোতোয়া নদী প্রায় বিলুপ্ত দিকে। নদীর মাঝে কচুরিপানা দুই সাইড দিয়ে সবুজের সমরহ দৃশ্যটি আমার নজর কেরেছে?

IMG_20230703_143132.jpg

দোলনা

বিকেল বেলা এরকম দোলনায় বসে যদি দোল খাওয়া যায় তাহলে কেমন লাগবে বলেন তো? আমার কাছে কিন্তু খারাপ লাগবে না।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়:- ফটোগ্রাফি পোস্ট "ফটোগ্রাফির"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt2Y5TDdsq2jxH6K8XrRyaAuAAmuFrnZjeEavWhQce5ZGYR7NQ9oPEQ69EvowoXEixWtToLKBj9CMJTmEfWv.png

Logo.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjMLWAPDc8TQfbQMpevJaRM8b853ASfY3Fy59zPDyE89RAL2BFqLiv9bv5yE4...PPf9WUWkTPCzmfjeHWX7j87gNvY36XYQpYX3R6mhKmC2eWKFyzdMBMYmXsTy6WjxNHTpR6e3HVLQajeKf55MBmP5XCLxiWnEgJA6cyp4NQD5MEsACG9iJKFfbj.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

Sort:  
 last year 

আপু আপনার প্রতিটি ফটোগ্রাফিই অনেক চমৎকার হয়েছে। আর প্রতিটি ফটোগ্রাফির সাথে উপস্থাপন অনেক সুন্দর হয়েছে। পুকুর পাড়ের আমগাছ, শান বাঁধানো পুকুরঘাট, দোলনা এই ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো।

 last year 

ফটোগ্রাফি গুলো দেখে বোঝা যাচ্ছে এটা বর্ষার মৌসুম। সুন্দর ছবি তুলেছেন প্রতিটা সৌন্দর্য আপনার ফটোগ্রাফি করার দক্ষতা দিয়ে ফুটিয়ে তুলেছেন। বেশ ভালো লাগলো আপনার এই ফটোগ্রাফি পর্ব দেখে।

 last year 

চেষ্টা করছি ভাই ভালো কিছু উপস্থাপন করার।

 last year 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফির গুলো দেখে খুবই ভালো লাগলো এবং সাথে ছিল অসাধারণ বর্ণনা ছিলো।

 last year 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে সহযোগিতা করার জন্য।

 last year 

আপু আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। বিশেষ করে দূর থেকে পুকুর পাড়ে আম গাছের ফটোগ্রাফিটা খুবই ভালো লেগেছে আমার কাছে। তাছাড়া এরকম শান বাঁধানো পুকুর ঘাটে কত দিন যাই না। এরকম পুকুর ঘাটে পা ডুবিয়ে বসে থাকতে খুব ভালো লাগে। দেখে মন চাচ্ছিল যে গিয়ে বসে থাকি। তাছাড়া সবগুলো ফটোগ্রাফি খুব চমৎকার ভাবে তুলেছেন জন্য এত ভালো লাগছে।

 last year 

আপনি ঠিক বলেছেন আপু এরকম শান বাঁধানো ঘাটে পা ঝুলিয়ে বসে থাকার মজাই আলাদা আমি কিন্তু সেই মজাটি নিয়েছি।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখতে সত্যি আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে সনের রেস্টুরেন্ট। ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

সব সময় পাশে থেকে সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ দিয়ে কাজের গতি বাড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ ভাই।

 last year 

গ্রাম বাংলার অনেক সুন্দর দৃশ্য এবং ঐতিহ্য তুলে ধরেছেন আজকের এই পোষ্টের মধ্য দিয়ে। বেশ ভালো লেগেছে আপনার আজকের এই অসাধারণ পোস্টের সমস্ত ফটোগ্রাফি গুলো। যেখানে রেস্টুরেন্টের দৃশ্য পাশাপাশি কৃষি হস্তশিল্পের সুন্দর দৃশ্য তুলে ধরার চেষ্টা করেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

প্রাকৃতিক সৌন্দর্যের চমৎকার ফটোগ্রাফি করেছেন আপনি। ফটোগ্রাফি গুলো দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম । বাঁশের কারুকাজ ল্যাম্পপোস্ট টি দেখতে খুবই সুন্দর লাগছে। এত চমৎকার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আমার ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে শুনে অনেক ভালো লাগলো।

 last year 

আপনার ফটোগ্রাফি গুলো খুব চমৎকার হয়েছে। সত্যি বলতে আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার কাছে অসম্ভব ভালো লাগলো। আসলে ফটোগ্রাফি করা এক ধরনের শিল্প। যত সময় দিয়ে ফটোগ্রাফি করা হয় ততই সুন্দর হয়। তবে আপনার ফটোগ্রাফির মধ্যে আমার কাছে বেশি ভালো লাগলো পুকুরের ফটোগ্রাফি এবং প্রোডাক্ট তৈরি ফটোগ্রাফিটি। অনেক সুন্দর করে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44